বুধবার, ২৬ জুন ২০২৪, ০৩:১১ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তিঃ
আমাদের সিলেট দর্পণ  ২৪ পরীক্ষামূলক সম্প্রচার চলছে , আমাদেরকে আপনাদের পরামর্শ ও মতামত দিতে পারেন news@sylhetdorpon.com এই ই-মেইলে ।
শিরোনাম :
শিক্ষক মঞ্জুরুল ইসলামের মৃত্যুতে বিভিন্ন মহলের শোক সাড়ে ২১ লাখ টাকার ভারতীয় চিনি সহ দক্ষিণ সুরমা থানা পুলিশের জালে আটক বিয়ানীবাজারের দেলোয়ার আজ আওয়ামী লীগের ৭৫তম প্রতিষ্ঠা বার্ষিকী সিলেটে বিদ্যুৎস্পষ্ট হয়ে দুই স্থানে দুই জনের মৃত্যু জকিগঞ্জে বন্যার পানিতে ডুবে এক ব্যক্তির মৃত্যু চিনি ছিনতাই কান্ডে তাহমিদ নামে আরো একজন গ্রেফতার চিনি কান্ডে বিয়ানীবাজার উপজেলা ও পৌর ছাত্রলীগের কমিটি বিলুপ্ত; রাজপথে ছাত্রলীগের আনন্দ মিছিল বিয়ানীবাজারে বহুল আলোচিত চিনি কান্ড:এ পর্যন্ত গ্রেফতার ০২ সিলেটের মেজরটিলায় টিলা ধসে ৩ জনের মর্মান্তিক মৃত্যু বিয়ানীবাজারে একই রাতে ১৫ আসামী গ্রেফতার
মোদি বিরোধী বিক্ষোভে ডাকসু’র সাবেক ভিপি নুরুল হক নুর গুলিবিদ্ধ

মোদি বিরোধী বিক্ষোভে ডাকসু’র সাবেক ভিপি নুরুল হক নুর গুলিবিদ্ধ

দর্পণ ডেস্ক : স্বাধীনতার সূবর্ণ জয়ন্তী অনুষ্ঠানে ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির আগমণ বিরোধী বিক্ষোভ মিছিলে গুলিবিদ্ধ হয়ে আহত হয়েছেন ডাকসু’র সাবেক ভিপি নুরুল হক নুর। তার সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুক পেজের একটি পোস্ট থেকে তার গুলিবিদ্ধ হয়ে আহত হওয়ার বিষয়টি জানানো হয়েছে।

এদিকে একই মিছিল থেকে আলোচিত ওয়ায়েজ মাওলানা রফিকুল ইসলাম মাদানীকে গ্রেফতারের অভিযোগ পাওয়া গেছে।

ওই মিছিল চলাকালীন একটি লাইভে দেখা যায়, রাজধানীর মতিঝিল থানাধীন শাপলা চত্বর এলাকা থেকে তাকে পুলিশ গ্রেফতার করছে এবং তাকে থানায় নেয়ার জন্য পুলিশ ভ্যান সন্ধান করছে।

গ্রেফতারের পর পর নিজের গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করে পুলিশভ্যান থেকে তিনি তার ফেসবুক আইডিতে স্টেটাস দেন। এতে লিখেন, ‘আলহামদুলিল্লাহ ধরা পরে গেছি সমস্যা নেই মরতেও রাজি আছি তবুও মোদি আসতে পারবে না!’

এ স্টেটাসের দু’মিনিট পর তিনি তার ফেসবুক থেকে লাইভে আসেন। লাইভে দেখা যায় তাকে ভ্যানে করে থানায় নিয়ে যাওয়া হচ্ছে। তার সঙ্গে আরো কয়েকজন সহযোদ্ধা। এ সময় তিনি লাইভে বলেন, আসসালামু আলাইকুম ওয়া রাহমাতুল্লাহ। সম্মানিত দেশবাসী! আপনার দেখছেন, পুলিশ আমাদেরকে গ্রেফতার করে প্রিজনভ্যানে নিয়ে এসেছে।

তিনি বলেন, ‘আমরা বলতে চাই, আমরা দেশের বিরুদ্ধে নই এবং ইসলামের বিরুদ্ধে নয়। আমাদেরকে পুলিশ ভাইয়েরা আঘাত করেছে। আমরা তাদেরকে বলবো, আমাদের আঘাত করা আর দেশকে আঘাত করা একই কথা। আমরা দেশের বিরুদ্ধে নই এবং ইসলামের বিরুদ্ধে নয় আমরা মোদির বিরুদ্ধে ’।

নিউজটি শেয়ার করুন আপনার সোশ্যাল মিডিয়ায়..

© স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৯ সিলেট দর্পণ ।