শনিবার, ২৪ ফেব্রুয়ারী ২০২৪, ০৯:২৯ অপরাহ্ন

বিজ্ঞপ্তিঃ
আমাদের সিলেট দর্পণ  ২৪ পরীক্ষামূলক সম্প্রচার চলছে , আমাদেরকে আপনাদের পরামর্শ ও মতামত দিতে পারেন news@sylhetdorpon.com এই ই-মেইলে ।
শিরোনাম :
১০ ফেব্রুয়ারিত আওয়ামী লীগের বিশেষ বর্ধিত সভা,ডাক পেয়েছে তৃণমূল সপ্তগ্রাম উচ্চ বিদ্যালয়ের আজীবন দাতা সদস্য হলেন যুক্তরাষ্ট্র প্রবাসী আব্দুল হাই(মায়া) শিক্ষা মন্ত্রণালয়ের স্থায়ী কমিটির সভাপতি নুরুল ইসলাম নাহিদ ওসি তাজুল ইসলাম কানাইঘাট থেকে বিদায়,বিয়ানীবাজারে যোগাযোগ গোলাপগঞ্জে সিএনজি অটোরিকশা ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ,আহত ৩ মাননীয় প্রধানমন্ত্রী ৫০টি মডেল মসজিদ উদ্বোধন করবেন আজ বিয়ানীবাজারে বঙ্গবন্ধুর স্বদেশ প্রত্যাবর্তন দিবসে আওয়ামী লীগের শ্রদ্ধা নিবেদন সিলেটে সাংস্কৃতিক উৎসবে শিল্পীদের পরিবেশনায় মুগ্ধ দর্শক সিলেট ঢাকা মহাসড়কে একই পরিবারের ৪ জন সহ ৫ জন নিহত গোলাপগঞ্জে সড়ক দুর্ঘটনায় মোটরসাইকেল আরোহী নিহত
চেয়ারম্যান পদে মনোনয়নপত্র দাখিল করলেন স্বামী স্ত্রী

চেয়ারম্যান পদে মনোনয়নপত্র দাখিল করলেন স্বামী স্ত্রী

নিউজ ডেস্ক ঃ  বরগুনার বেতাগী উপজেলার মোকামিয়া ইউনিয়ন পরিষদ নির্বাচনে বর্তমান চেয়ারম্যান মাহবুব আলম সুজন মল্লিক ও তার স্ত্রী জিনাত জাহান মনোনয়নপত্র দাখিল করেছেন।

তারা দুজনই স্বতন্ত্র প্রার্থী হিসেবে মনোনয়ন দাখিল করেছেন বলে জানিয়েছেন সহকারী রিটার্নিং কর্মকর্তা মো. জাহাঙ্গীর আলম।

জানা গেছে, মোকামিয়া ইউনিয়ন পরিষদ নির্বাচনে পর পর দুবার সুজন মল্লিক আওয়ামী লীগের প্রার্থীকে হারিয়ে বিপুল ভোটে চেয়ারম্যান নির্বাচিত হন। এর মধ্যে প্রথমবার ২০১১ সালে স্বতন্ত্র ও ২০১৬ সালে বিএনপি থেকে মনোনয়ন নিয়ে বিজয়ী হন।

এবারের নির্বাচনে মোকামিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি গাজী জালাল আহম্মেদের সঙ্গে প্রতিদ্বন্দ্বিতা করছেন নির্বাচনে সুজন মল্লিক। তবে একই সঙ্গে তার স্ত্রী জিনাত জাহান চেয়ারম্যান প্রার্থী হওয়ায় বিষয়টি নিয়ে এলাকায় ও সামাজিক যোগাযোগমাধ্যমে আলোচনা চলছে।

প্রসঙ্গত, প্রথম ধাপের ইউপি নির্বাচনে ১১ এপ্রিল ভোটগ্রহণ হবে। এ ইউনিয়নের আওয়ামী লীগ থেকে জালাল গাজী, স্বতন্ত্র প্রার্থী হিসেবে গাজী নফিজুর রহমান চুন্নু ও আমজাদ হোসেন খানসহ মোট পাঁচজন মনোনয়নপত্র দাখিল করেছেন।

নিউজটি শেয়ার করুন আপনার সোশ্যাল মিডিয়ায়..

© স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৯ সিলেট দর্পণ ।