বুধবার, ২৬ জুন ২০২৪, ০৪:৪৩ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তিঃ
আমাদের সিলেট দর্পণ  ২৪ পরীক্ষামূলক সম্প্রচার চলছে , আমাদেরকে আপনাদের পরামর্শ ও মতামত দিতে পারেন news@sylhetdorpon.com এই ই-মেইলে ।
শিরোনাম :
শিক্ষক মঞ্জুরুল ইসলামের মৃত্যুতে বিভিন্ন মহলের শোক সাড়ে ২১ লাখ টাকার ভারতীয় চিনি সহ দক্ষিণ সুরমা থানা পুলিশের জালে আটক বিয়ানীবাজারের দেলোয়ার আজ আওয়ামী লীগের ৭৫তম প্রতিষ্ঠা বার্ষিকী সিলেটে বিদ্যুৎস্পষ্ট হয়ে দুই স্থানে দুই জনের মৃত্যু জকিগঞ্জে বন্যার পানিতে ডুবে এক ব্যক্তির মৃত্যু চিনি ছিনতাই কান্ডে তাহমিদ নামে আরো একজন গ্রেফতার চিনি কান্ডে বিয়ানীবাজার উপজেলা ও পৌর ছাত্রলীগের কমিটি বিলুপ্ত; রাজপথে ছাত্রলীগের আনন্দ মিছিল বিয়ানীবাজারে বহুল আলোচিত চিনি কান্ড:এ পর্যন্ত গ্রেফতার ০২ সিলেটের মেজরটিলায় টিলা ধসে ৩ জনের মর্মান্তিক মৃত্যু বিয়ানীবাজারে একই রাতে ১৫ আসামী গ্রেফতার
লেখক,সংগঠক ও দর্পণ সম্পাদক পলাশ আফজালকে হত্যা চেষ্টা ; ১০ দিনেও ধরা পড়েনি কোন আসামী

লেখক,সংগঠক ও দর্পণ সম্পাদক পলাশ আফজালকে হত্যা চেষ্টা ; ১০ দিনেও ধরা পড়েনি কোন আসামী

বিশেষ প্রতিবেদন : লেখক, সংগঠক ও সিলেট দর্পণ পত্রিকার সম্পাদক পলাশ আফজালকে হত্যার চেষ্টা করে বিফল হয় একদল সন্ত্রাসী। গত ৮ ফেব্রুয়ারি সোমবার রাতে অস্ত্র সজ্জিত হয়ে তার উপর আক্রমণ চালায় সঙ্গবদ্ধ অস্ত্রধারীরা।

এই ঘটনার দশদিন অতিবাহিত হচ্ছে। কিন্তু এখন পর্যন্ত কোনো আসামী ধরা পড়েনি। উল্লেখ্য, পলাশ আফজাল আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে বিয়ানীবাজার উপজেলার দুবাগ ইউনিয়নে চেয়ারম্যান পদে নির্বাচন করার জন্য তৎপরতা চালিয়ে আসছেন। ঐদিন এর অংশ হিসাবে তিনি ১ নং ওয়ার্ডের সপন মেম্বারের বাড়ি থেকে এক মিটিং শেষে বাড়ি ফেরার পথে দক্ষিণ চরিয়া রাস্তায় রাত অনুমানিক পোনে ১১ ঘটিকার দিকে একদল সংঘবদ্ধ সন্ত্রাসী এলোপাতাড়ি আক্রমণ চালিয়ে প্রানে হত্যার চেষ্টা করে।এসময় তার সঙ্গে থাকা আদিল মিয়া নামের এক ব্যক্তি গুরুতর জখম হন।চিক চিৎকার শুনে স্থানীয় জনগণ তাদের উদ্ধার করে প্রথমে বিয়ানীবাজার উপজেলা হাসপাতালে প্রেরণ করে।পলাশ আফজালের অবস্থা আশংকাজনক হওয়ায় বিয়ানীবাজার থেকে সাথেসাথে তাদেরকে সিলেট এম এ জি ওসমানী হাসপাতালে প্রেরণ করা হয়।

এই ঘটনার প্রতিবাদে স্থানীয়রা একাধিক প্রতিবাদ সভা করে ঘটনার সাথে জড়িত ব্যক্তিদের শাস্তির দাবি জানালেও এখন পর্যন্ত কোন আসামী ধরা পড়েনি। সচেতন মহলের দাবী এই নেক্কারজনক ঘটনার সাথে জড়িতদের দ্রুত গ্রেফতার করে যেন আইনের আওতায় এনে দৃষ্টান্ত মূলক শাস্তি দেওয়া হয়।

নিউজটি শেয়ার করুন আপনার সোশ্যাল মিডিয়ায়..

© স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৯ সিলেট দর্পণ ।