শুক্রবার, ২১ জুন ২০২৪, ০৫:৪৭ অপরাহ্ন

বিজ্ঞপ্তিঃ
আমাদের সিলেট দর্পণ  ২৪ পরীক্ষামূলক সম্প্রচার চলছে , আমাদেরকে আপনাদের পরামর্শ ও মতামত দিতে পারেন news@sylhetdorpon.com এই ই-মেইলে ।
শিরোনাম :
সিলেটে বিদ্যুৎস্পষ্ট হয়ে দুই স্থানে দুই জনের মৃত্যু জকিগঞ্জে বন্যার পানিতে ডুবে এক ব্যক্তির মৃত্যু চিনি ছিনতাই কান্ডে তাহমিদ নামে আরো একজন গ্রেফতার চিনি কান্ডে বিয়ানীবাজার উপজেলা ও পৌর ছাত্রলীগের কমিটি বিলুপ্ত; রাজপথে ছাত্রলীগের আনন্দ মিছিল বিয়ানীবাজারে বহুল আলোচিত চিনি কান্ড:এ পর্যন্ত গ্রেফতার ০২ সিলেটের মেজরটিলায় টিলা ধসে ৩ জনের মর্মান্তিক মৃত্যু বিয়ানীবাজারে একই রাতে ১৫ আসামী গ্রেফতার জকিগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচন:লোকমান,সবুর ও সুলতানার বিজয় বিয়ানীবাজার উপজেলা মুক্তিযুদ্ধ মঞ্চ রায়হান সভাপতি,আকরাম সেক্রেটারি আমেরিকায় পুলিশের গুলিতে বিয়ানীবাজারের যুবক নিহত
সম্প্রীতির হবিগঞ্জ’নামে নতুন সামাজিক সংগঠনের আত্মপ্রকাশ

সম্প্রীতির হবিগঞ্জ’নামে নতুন সামাজিক সংগঠনের আত্মপ্রকাশ

মোঃ তাজুল ইসলাম, নবীগঞ্জ : ‘সম্প্রীতির হবিগঞ্জ সামাজিক সংগঠন ’ নামে হবিগঞ্জে নতুন একটি সামাজিক সংগঠনের আত্মপ্রকাশ হয়েছে। মানবতার কল্যাণে নিবেদিত প্রাণ এই শ্লোগানকে ধারন করে ‘সম্প্রীতির হবিগঞ্জ’ সামাজিক সংগঠনের প্রতিষ্ঠাতা মো. জাকারিয়া আমিন সভাপতি, মোঃ কামরুজ্জামান পাবেল সাধারণ সম্পাদক ও সেলিম উদ্দিন কে যুগ্ন সাধারণ সম্পাদক করে ১১৫ সদস্য বিশিষ্ট সংগঠনের সমন্বয় জেলা কমিটি গঠন করা হয়। মঙ্গলবার হবিগঞ্জ জেলা প্রশাসকের কার্যালয়ে সম্প্রীতির হবিগঞ্জ সামাজিক সংগঠনের প্রধান উপদেষ্টা ডাঃ মুশফিক হোসেন চৌধুরী ও সিনিয়র উপদেষ্টা এডভোকেট সুলতান মাহমুদ এর সাক্ষরিত এক পত্রে আগামী এক বছর ২০২১-২০২২ সেশনের জন্য জেলা কমিটির অনুমোদন দেওয়া হয়। সভায় জানানো হয়, সম্প্রীতির হবিগঞ্জ‘ রাজনীতিমুক্ত সচেতন একটি সামাজিক সংগঠন। মহান মুক্তিযুদ্ধের চেতনা, ছিন্নমুল মানুষের পাশে দাড়ানো, ‘সম্প্রীতির হবিগঞ্জ’ সামাজিক সঙ্গতি, শিক্ষার সঙ্কট, বেকারত্ব, সাম্প্রদায়িকতা, জঙ্গিবাদ, মাদক মুক্ত সমাজ গড়তে ও নারী নির্যাতনসহ নানামুখী সঙ্কটের বিপরীতে ‘সম্প্রীতির হবিগঞ্জ’ সামাজিক সংগঠন গুরুত্বারোপ ভাবে কাজ করবে।

নিউজটি শেয়ার করুন আপনার সোশ্যাল মিডিয়ায়..

© স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৯ সিলেট দর্পণ ।