সোমবার, ২৪ জুন ২০২৪, ০৩:৪০ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তিঃ
আমাদের সিলেট দর্পণ  ২৪ পরীক্ষামূলক সম্প্রচার চলছে , আমাদেরকে আপনাদের পরামর্শ ও মতামত দিতে পারেন news@sylhetdorpon.com এই ই-মেইলে ।
শিরোনাম :
সাড়ে ২১ লাখ টাকার ভারতীয় চিনি সহ দক্ষিণ সুরমা থানা পুলিশের জালে আটক বিয়ানীবাজারের দেলোয়ার আজ আওয়ামী লীগের ৭৫তম প্রতিষ্ঠা বার্ষিকী সিলেটে বিদ্যুৎস্পষ্ট হয়ে দুই স্থানে দুই জনের মৃত্যু জকিগঞ্জে বন্যার পানিতে ডুবে এক ব্যক্তির মৃত্যু চিনি ছিনতাই কান্ডে তাহমিদ নামে আরো একজন গ্রেফতার চিনি কান্ডে বিয়ানীবাজার উপজেলা ও পৌর ছাত্রলীগের কমিটি বিলুপ্ত; রাজপথে ছাত্রলীগের আনন্দ মিছিল বিয়ানীবাজারে বহুল আলোচিত চিনি কান্ড:এ পর্যন্ত গ্রেফতার ০২ সিলেটের মেজরটিলায় টিলা ধসে ৩ জনের মর্মান্তিক মৃত্যু বিয়ানীবাজারে একই রাতে ১৫ আসামী গ্রেফতার জকিগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচন:লোকমান,সবুর ও সুলতানার বিজয়
প্রধান মন্ত্রীর কাছে একটি ঘর চান অসহায় লেচু বিবি

প্রধান মন্ত্রীর কাছে একটি ঘর চান অসহায় লেচু বিবি

বিশেষ প্রতিবেদন : সিলেট জেলার বিয়ানীবাজার উপজেলার দুবাগ ইউনিয়নের খাড়াভরা গ্রামের সবচেয়ে অসহায় মানুষ হচ্ছেন লেচু বিবি।তিনি মাননীয়া প্রধান মন্ত্রীর নিকট একটি ঘর চান।

খাড়াভরা গ্রামের মৃত কালা মিয়ার মেয়ে লেচু বিবির বয়স ৬০ এর উপরে।তার নিজের কোন ঘরবাড়ি নেই।প্রায় ৩০ বছর থেকে স্বামী পরিতাক্তা হিসেবে আছেন।জন্মভূমিতে শুধু তিনি ছাড়া তার আর কেহ নেই।২০০৮ সালে জাতীয় পরিচয় পত্র করেছিলেন, কিন্তু পরিচয় পত্র কোথায় কার বাড়ি রেখেছেন নিজেই ভুলে গেছেন। তিনি জানান, পরিচয় পত্র না থাকার কারনে স্বামী পরিতাক্তা ভাতা,বয়স্ক ভাতা সহ সকল সরকারি সুযোগ সুবিধা থেকে বঞ্চিত আছেন।

তিনি প্রধান মন্ত্রীর উপহার গৃহহীনদের ঘর থেকে বঞ্চিত হতে চাননা।তিনি প্রধান মন্ত্রীর কাছে শেষ বয়সে শুধু একটি ঘর চান।একটি ঘরের জন্য তিনি প্রধান মন্ত্রীর দৃষ্টি আকর্ষণে সকলের সহযোগীতা কামনা করেন।

নিউজটি শেয়ার করুন আপনার সোশ্যাল মিডিয়ায়..

© স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৯ সিলেট দর্পণ ।