সোমবার, ২৪ জুন ২০২৪, ০২:৪৪ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তিঃ
আমাদের সিলেট দর্পণ  ২৪ পরীক্ষামূলক সম্প্রচার চলছে , আমাদেরকে আপনাদের পরামর্শ ও মতামত দিতে পারেন news@sylhetdorpon.com এই ই-মেইলে ।
শিরোনাম :
সাড়ে ২১ লাখ টাকার ভারতীয় চিনি সহ দক্ষিণ সুরমা থানা পুলিশের জালে আটক বিয়ানীবাজারের দেলোয়ার আজ আওয়ামী লীগের ৭৫তম প্রতিষ্ঠা বার্ষিকী সিলেটে বিদ্যুৎস্পষ্ট হয়ে দুই স্থানে দুই জনের মৃত্যু জকিগঞ্জে বন্যার পানিতে ডুবে এক ব্যক্তির মৃত্যু চিনি ছিনতাই কান্ডে তাহমিদ নামে আরো একজন গ্রেফতার চিনি কান্ডে বিয়ানীবাজার উপজেলা ও পৌর ছাত্রলীগের কমিটি বিলুপ্ত; রাজপথে ছাত্রলীগের আনন্দ মিছিল বিয়ানীবাজারে বহুল আলোচিত চিনি কান্ড:এ পর্যন্ত গ্রেফতার ০২ সিলেটের মেজরটিলায় টিলা ধসে ৩ জনের মর্মান্তিক মৃত্যু বিয়ানীবাজারে একই রাতে ১৫ আসামী গ্রেফতার জকিগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচন:লোকমান,সবুর ও সুলতানার বিজয়
ভারতীয় অভিনেত্রীর আত্মহত্যা

ভারতীয় অভিনেত্রীর আত্মহত্যা

দর্পণ ডেস্ক : ভারতীয় অভিনেত্রী ও সাবেক ‘বিগ বস কন্নড়’ প্রতিযোগী জয়শ্রী রামাইয়া আত্মহত্যা করেছেন। রোববার রাতে তিনি আত্মহত্যা করেন। সোমবার দুপুরের পর তার বেঙ্গালুরুর নিজ বাসভবন থেকে লাশ উদ্ধার করেছে পুলিশ।

ইন্ডিয়ান টাইমস জানিয়েছে, এ অভিনেত্রী বেশ কিছু দিন ধরে অবসাদে ভুগছিলেন। অভিনেত্রীর মৃত্যুর পর কন্নড় ফ্লিম পাড়ায় শোকের ছাড়া নেমে এসেছে।

গত বছর ফেসবুকে এক পোস্টের কারণে শিরোনাম হয়েছিলেন জয়শ্রী রামাইয়া। ২০২০ সালের ২২ জুলাই সেই পোস্টে জয়শ্রী বিষণ্ণতার কথা প্রকাশ করে পৃথিবী থেকে বিদায় নেওয়ার কথা জানিয়েছিলেন। পরে অবশ্য সেই পোস্ট মুছে দেন জয়শ্রী এবং লেখেন, ‘আমি ঠিক আছি ও নিরাপদে আছি! তোমাদের ভালোবাসি।’

‘বিগ বস কন্নড়’ শোর তৃতীয় মৌসুমের প্রতিযোগী ছিলেন জয়শ্রী রামাইয়া। ২০১৭ সালে ‘উপ্পু হুলি খারা’ সিনেমা দিয়ে অভিনয়ে অভিষেক হয় তার। এরপর ‘ব্ল্যাক’ সিনেমায় অভিনয় করেন তিনি।

নিউজটি শেয়ার করুন আপনার সোশ্যাল মিডিয়ায়..

© স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৯ সিলেট দর্পণ ।