শুক্রবার, ২৩ ফেব্রুয়ারী ২০২৪, ১২:০৬ অপরাহ্ন

বিজ্ঞপ্তিঃ
আমাদের সিলেট দর্পণ  ২৪ পরীক্ষামূলক সম্প্রচার চলছে , আমাদেরকে আপনাদের পরামর্শ ও মতামত দিতে পারেন news@sylhetdorpon.com এই ই-মেইলে ।
শিরোনাম :
১০ ফেব্রুয়ারিত আওয়ামী লীগের বিশেষ বর্ধিত সভা,ডাক পেয়েছে তৃণমূল সপ্তগ্রাম উচ্চ বিদ্যালয়ের আজীবন দাতা সদস্য হলেন যুক্তরাষ্ট্র প্রবাসী আব্দুল হাই(মায়া) শিক্ষা মন্ত্রণালয়ের স্থায়ী কমিটির সভাপতি নুরুল ইসলাম নাহিদ ওসি তাজুল ইসলাম কানাইঘাট থেকে বিদায়,বিয়ানীবাজারে যোগাযোগ গোলাপগঞ্জে সিএনজি অটোরিকশা ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ,আহত ৩ মাননীয় প্রধানমন্ত্রী ৫০টি মডেল মসজিদ উদ্বোধন করবেন আজ বিয়ানীবাজারে বঙ্গবন্ধুর স্বদেশ প্রত্যাবর্তন দিবসে আওয়ামী লীগের শ্রদ্ধা নিবেদন সিলেটে সাংস্কৃতিক উৎসবে শিল্পীদের পরিবেশনায় মুগ্ধ দর্শক সিলেট ঢাকা মহাসড়কে একই পরিবারের ৪ জন সহ ৫ জন নিহত গোলাপগঞ্জে সড়ক দুর্ঘটনায় মোটরসাইকেল আরোহী নিহত
শাহজালাল বিমানবন্দরে ৭ কেজি স্বর্ণ জব্দ

শাহজালাল বিমানবন্দরে ৭ কেজি স্বর্ণ জব্দ

দর্পণ ডেস্ক : হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে মাসকাট থেকে আসা এক যাত্রীর কাছ থেকে ৬২টি বারসহ মোট ৭ কেজি ২৯০ গ্রাম স্বর্ণ উদ্ধার করেছে কাস্টমস হাউস প্রিভেন্টিভ টিম। যার বাজারমূল্য প্রায় ৫ কোটি টাকা।

ঢাকা কাস্টম হাউসের এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ খবর নিশ্চিত করা হয়েছে।

শুক্রবার (২২ জানুয়ারি) সকাল ১১টার দিকে মাসকাট থেকে আসা ফ্লাইট নম্বর বিএস৩৩২-এর যাত্রী সারোয়ার উদ্দিনের কাছ থেকে ৬২টি স্বর্ণবার ও ৯৮ গ্রাম স্বর্ণের অলংকার উদ্ধার করেন ঢাকা কাস্টমস হাউসের কর্মকর্তারা।

সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, ঢাকা কাস্টমস হাউস কমিশনারের কাছে আসা এক গোপন সংবাদের ভিত্তিতে চোরাচালান প্রতিরোধে প্রিভেন্টিভ টিমে কর্তব্যরত কর্মকর্তারা বিমানবন্দরের বিভিন্ন পয়েন্টে অবস্থান করে নজরদারি করতে থাকেন। এ তথ্যের ভিত্তিতে এদিন সকাল ১১টা মাসকাট থেকে আসা ফ্লাইট বিএস৩২২-এর যাত্রী সারোয়ার উদ্দিনের কাছে থাকা কালো রঙের ছোট একটি ব্যাগ থেকে মোট ৬২টি স্বর্ণবার এবং ৯৮ গ্রাম স্বর্ণের অলংকারসহ মোট ৭ কেজি ২৯০ গ্রাম স্বর্ণ উদ্ধার করা হয় যার আনুমানিক বাজারমূল্য প্রায় ৫ কোটি টাকা।

বিবৃতিতে বলা হয়, জব্দকৃত স্বর্ণ কাস্টমস আইনে ব্যবস্থা নেওয়া হবে। এ ব্যাপারে মামলা দায়ের প্রক্রিয়াধীন বলেও জানানো হয়েছে।

নিউজটি শেয়ার করুন আপনার সোশ্যাল মিডিয়ায়..

© স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৯ সিলেট দর্পণ ।