বৃহস্পতিবার, ২৫ Jul ২০২৪, ০৯:৩০ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তিঃ
আমাদের সিলেট দর্পণ  ২৪ পরীক্ষামূলক সম্প্রচার চলছে , আমাদেরকে আপনাদের পরামর্শ ও মতামত দিতে পারেন news@sylhetdorpon.com এই ই-মেইলে ।
সিলেট জেলা আ’লীগের কার্য নির্বাহী সদস্য পদে স্থান পাওয়ায় রওশন জেবিন রুবা’র কৃতজ্ঞতা প্রকাশ

সিলেট জেলা আ’লীগের কার্য নির্বাহী সদস্য পদে স্থান পাওয়ায় রওশন জেবিন রুবা’র কৃতজ্ঞতা প্রকাশ

মিজান মোহাম্মদ : সিলেট জেলা আওয়ামীলীগের সভাপতি ও সিলেট জেলা পরিষদের চেয়ারম্যান এডভোকেট লুৎফুর রহমান এবং সাধারণ সম্পাদক এডভোকেট নাসির উদ্দিন খান এর কাছ থেকে জেলা আওয়ামীলীগের কার্য নিবার্হী কমিটির সদস্য পদের অভিনন্দন পত্র গ্রহণ করেন সিলেট জেলা মহিলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ও জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান আমাতুজ জাহুরা রওশন জেবিন রুবা। সিলেট জেলা আ’লীগের সদস্য পদে স্থান পাওয়ায় বাংলাদেশ আওয়ামীলীগের সভানেত্রী ও সফল প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা এমপি ও সাধারন সম্পাদক সেতুমন্ত্রী ওবায়দুল কাদের এমপির প্রতি তিনি বিশেষ কৃতজ্ঞতা ও ধন্যবাদ জ্ঞাপন করেছেন।

অভিনন্দন পত্র গ্রহণকালে সিলেট জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান ও সিলেট জেলা মহিলা আ’লীগের সাংগঠনিক সম্পাদক এবং জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের অত্যান্ত ঘনিষ্ট ও বিশ্বস্ত সহচর মরহুম জননেতা দেওয়ান ফরিদ গাজীর সুযোগ্য কন্যা আমাতুজ জাহুরা রওশন জেবিন রুবা এক প্রতিক্রিয়া জানিয়ে বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আজীবন লালিত আদর্শ বুকে ধারণ করে ও গণতন্ত্রের মানস কন্যা বঙ্গবন্ধু তনয়া মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে আমৃত্যু দলের ও দেশের কাজ করে যেতে চান। এছাড়াও তাঁর মরহুম পিতা দেওয়ান ফরিদ গাজী যেভাবে দল, দেশ ও দেশের মানুষকে ভালবেসে নিঃস্বার্থ ভাবে কাজ করে গেছেন ঠিক সেই আদর্শ নিয়েই তিনিও পিতার মতো নিরলস ভাবে কাজ করে যাওয়ার প্রত্যয় ব্যাক্ত করে বলেন, আওয়ামীলীগের সাথে তাঁর এক সুনিবিড় নাড়ির সম্পর্ক ও দলের দূর্দিনে পাশে থেকে কাজ করেছেন তাই দল ও দলের দায়িত্বশীল নেতৃবৃন্দ তাঁকে মূল্যায়ণ করেছেন।

তিনি কৃতজ্ঞচিত্তে ধন্যবাদ জানান সিলেট বিভাগের দায়িত্বপ্রাপ্ত কেন্দ্রীয় আ’লীগের নেতৃবৃন্দসহ সিলেট জেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আ’লীগের সভাপতি অ্যাডভোকেট লুৎফুর রহমান ও সাধারন সম্পাদক অ্যাডভোকেট নাসির উদ্দিন খান কে।

এছাড়া তিনি সিলেট মহানগর ও জেলা আ’লীগের নতুন কমিটির নেতৃবৃন্দকে অভিনন্দন জানান।

নিউজটি শেয়ার করুন আপনার সোশ্যাল মিডিয়ায়..

© স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৯ সিলেট দর্পণ ।