বুধবার, ২৬ জুন ২০২৪, ০৩:৩৮ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তিঃ
আমাদের সিলেট দর্পণ  ২৪ পরীক্ষামূলক সম্প্রচার চলছে , আমাদেরকে আপনাদের পরামর্শ ও মতামত দিতে পারেন news@sylhetdorpon.com এই ই-মেইলে ।
শিরোনাম :
শিক্ষক মঞ্জুরুল ইসলামের মৃত্যুতে বিভিন্ন মহলের শোক সাড়ে ২১ লাখ টাকার ভারতীয় চিনি সহ দক্ষিণ সুরমা থানা পুলিশের জালে আটক বিয়ানীবাজারের দেলোয়ার আজ আওয়ামী লীগের ৭৫তম প্রতিষ্ঠা বার্ষিকী সিলেটে বিদ্যুৎস্পষ্ট হয়ে দুই স্থানে দুই জনের মৃত্যু জকিগঞ্জে বন্যার পানিতে ডুবে এক ব্যক্তির মৃত্যু চিনি ছিনতাই কান্ডে তাহমিদ নামে আরো একজন গ্রেফতার চিনি কান্ডে বিয়ানীবাজার উপজেলা ও পৌর ছাত্রলীগের কমিটি বিলুপ্ত; রাজপথে ছাত্রলীগের আনন্দ মিছিল বিয়ানীবাজারে বহুল আলোচিত চিনি কান্ড:এ পর্যন্ত গ্রেফতার ০২ সিলেটের মেজরটিলায় টিলা ধসে ৩ জনের মর্মান্তিক মৃত্যু বিয়ানীবাজারে একই রাতে ১৫ আসামী গ্রেফতার
হবিগঞ্জ হাসপাতালে সুচিকিৎসার দাবীতে লিফলেট বিতরণ

হবিগঞ্জ হাসপাতালে সুচিকিৎসার দাবীতে লিফলেট বিতরণ

হবিগঞ্জ প্রতিনিধি : হবিগঞ্জ শেখ হাসিনা মেডিকেল কলেজের সরঞ্জাম ক্রয়ে ৮ কোটি টাকা দূর্নীতির সাথে জড়িত লুঠপাটকারীদের গ্রেফতার ও বিচারের দাবী সহ ১০ দফা দাবি সম্বলিত লিফলেট বিতরণ প্রচার সপ্তাহ শুরু করেছে সম্মিলিত নাগরিক আন্দোলন, হবিগঞ্জ ।

সোমবার সকাল ১১ ঘঠিকায় হবিগঞ্জ আর,ডি,হল, মাঠে সংগঠনের সভাপতি পীযূষ চক্রবর্তীর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আবু হেনা মোস্তফা কামালের পরিচালনায় অনুষ্ঠিত উদ্বোধনী অনুষ্ঠানে বক্তব্য রাখেন সম্মিলিত নাগরিক আন্দোলনের উপদেষ্টা কমরেড হাবিবুর রহমান, এডভোকেট জুনায়েদ আহমেদ, ভূপিকা রঞ্জন দাস, সাংবাদিক শোয়েব চৌধুরী, নাগরিক আন্দোলনের যুগ্ম সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম ও সদস্য গোলাম সরোয়ার জাহান লিটন।

এতে উপস্থিত ছিলেন বিভিন্ন রাজনৈতিক, সামাজিক, সাংস্কৃতিক, পেশাজীবি, প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার প্রতিনিধি ও সম্মিলিত নাগরিক আন্দোলন হবিগঞ্জের নেতৃবৃন্দ।

সভায় বক্তাগণ অনতিবিলম্বে মেডিকেল অধ্যক্ষ ডাঃ আবু সুফিয়ানকে গ্রেফতার ও স্বপদ থেকে অব্যাহতিসহ ২৫০ শয্যা বিশিষ্ট হাসপাতালে নাগরিকদের সুচিকিৎসা প্রদানের দাবি জানানো হয়। অন্যথায় নাগরিক সমাজ রাজপথে নেমে আন্দোলন সংগ্রাম করে দাবি আদায়ে বাধ্য হইবে।

নিউজটি শেয়ার করুন আপনার সোশ্যাল মিডিয়ায়..

© স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৯ সিলেট দর্পণ ।