শুক্রবার, ২১ জুন ২০২৪, ০৩:৫৮ অপরাহ্ন

বিজ্ঞপ্তিঃ
আমাদের সিলেট দর্পণ  ২৪ পরীক্ষামূলক সম্প্রচার চলছে , আমাদেরকে আপনাদের পরামর্শ ও মতামত দিতে পারেন news@sylhetdorpon.com এই ই-মেইলে ।
শিরোনাম :
সিলেটে বিদ্যুৎস্পষ্ট হয়ে দুই স্থানে দুই জনের মৃত্যু জকিগঞ্জে বন্যার পানিতে ডুবে এক ব্যক্তির মৃত্যু চিনি ছিনতাই কান্ডে তাহমিদ নামে আরো একজন গ্রেফতার চিনি কান্ডে বিয়ানীবাজার উপজেলা ও পৌর ছাত্রলীগের কমিটি বিলুপ্ত; রাজপথে ছাত্রলীগের আনন্দ মিছিল বিয়ানীবাজারে বহুল আলোচিত চিনি কান্ড:এ পর্যন্ত গ্রেফতার ০২ সিলেটের মেজরটিলায় টিলা ধসে ৩ জনের মর্মান্তিক মৃত্যু বিয়ানীবাজারে একই রাতে ১৫ আসামী গ্রেফতার জকিগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচন:লোকমান,সবুর ও সুলতানার বিজয় বিয়ানীবাজার উপজেলা মুক্তিযুদ্ধ মঞ্চ রায়হান সভাপতি,আকরাম সেক্রেটারি আমেরিকায় পুলিশের গুলিতে বিয়ানীবাজারের যুবক নিহত
বানিয়াচংয়ে পুলিশের অভিযানে ওয়ারেন্টভুক্ত ৩৩ জন গ্রেপ্তার

বানিয়াচংয়ে পুলিশের অভিযানে ওয়ারেন্টভুক্ত ৩৩ জন গ্রেপ্তার

বানিয়াচং প্রতিনিধি : বানিয়াচংয়ে মক্রমপুর ও পৈলারকান্দি গ্রামের বিভিন্ন হাওড় এলাকায় গ্রেপ্তারি পরোয়ানাভুক্ত আসামিদেরকে গ্রেপ্তার করেছে পুলিশ।

রোববার (৩ জানুয়ারি) রাতে গোপন সংবাদের ভিত্তিতে বানিয়াচং থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. এমরান হোসেনের নেতৃত্বে উপজেলার বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে দেশীয় অস্ত্র উদ্ধারসহ গ্রেপ্তারি পরোয়ানাভুক্ত ৩৩ জন আসামিকে গ্রেপ্তার করা হয়।

এলাকাবাসী ও পুলিশ সূত্রে জানা যায়, উপজেলার মক্রমপুর ও পৈলারকান্দি গ্রামের বিভিন্ন হাওড় এলাকার গ্রেপ্তারকৃত আসামিরা দেশীয় অস্ত্র দিয়ে দাঙ্গা-হাঙ্গামা, পাটিবাঁধ, মাছধরা, জমিসংক্রান্ত ও পানিসেচ নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়তো। পরোয়ানাভুক্ত আসামি মোট ৩৩ জনকে গ্রেপ্তার করা হয়েছে।

এ ব্যাপারে থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. এমরান হোসেন জানান, গতকাল দিন ও রাতব্যাপী অভিযান চালিয়ে ৩৩ জনকে গ্রেপ্তার করা হয়। পরে আসামিদেরকে বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে। এলাকার দাঙ্গাসহ যে কোন অপরাধ দমনে পুলিশের এ অভিযান অব্যাহত থাকবে।

নিউজটি শেয়ার করুন আপনার সোশ্যাল মিডিয়ায়..

© স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৯ সিলেট দর্পণ ।