সোমবার, ২৪ জুন ২০২৪, ০৩:৫৪ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তিঃ
আমাদের সিলেট দর্পণ  ২৪ পরীক্ষামূলক সম্প্রচার চলছে , আমাদেরকে আপনাদের পরামর্শ ও মতামত দিতে পারেন news@sylhetdorpon.com এই ই-মেইলে ।
শিরোনাম :
সাড়ে ২১ লাখ টাকার ভারতীয় চিনি সহ দক্ষিণ সুরমা থানা পুলিশের জালে আটক বিয়ানীবাজারের দেলোয়ার আজ আওয়ামী লীগের ৭৫তম প্রতিষ্ঠা বার্ষিকী সিলেটে বিদ্যুৎস্পষ্ট হয়ে দুই স্থানে দুই জনের মৃত্যু জকিগঞ্জে বন্যার পানিতে ডুবে এক ব্যক্তির মৃত্যু চিনি ছিনতাই কান্ডে তাহমিদ নামে আরো একজন গ্রেফতার চিনি কান্ডে বিয়ানীবাজার উপজেলা ও পৌর ছাত্রলীগের কমিটি বিলুপ্ত; রাজপথে ছাত্রলীগের আনন্দ মিছিল বিয়ানীবাজারে বহুল আলোচিত চিনি কান্ড:এ পর্যন্ত গ্রেফতার ০২ সিলেটের মেজরটিলায় টিলা ধসে ৩ জনের মর্মান্তিক মৃত্যু বিয়ানীবাজারে একই রাতে ১৫ আসামী গ্রেফতার জকিগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচন:লোকমান,সবুর ও সুলতানার বিজয়
বানিয়াচংয়ে নির্মাণাধীন মাদ্রাসা পরিদর্শনকালে এমপি আব্দুল মজিদ খান

বানিয়াচংয়ে নির্মাণাধীন মাদ্রাসা পরিদর্শনকালে এমপি আব্দুল মজিদ খান

বানিয়াচং প্রতিনিধি : হবিগঞ্জের বানিয়াচং উপজেলার দক্ষিণ সাঙ্গর গ্রামে নির্মাণাধীন
৩কোটি ২৫ লাখ টাকা ব্যয়ে দক্ষিণ সাঙ্গর গাউছিয়া সুন্নিয়া দাখিল মাদ্রাসার নতুন একাডেমিক ভবন নির্মাণ কাজ পরিদর্শন করেছেন আলহাজ্ব এডভোকেট মোঃ আব্দুল মজিদ খান এমপি।
মঙ্গলবার (২৯ ডিসেম্বর) বিকালে মাদ্রাসা পরিদর্শন করেন তিনি।

আব্দুল মজিদ খান এমপি বলেন, কাজের গুণগত মান বজায় রেখে ঠিক সময়ে ভবন নির্মাণ কাজ শেষ করতে ঠিকাদারি প্রতিষ্ঠান সহ সংশ্লিষ্ট সবাইকে নির্দেশ দেন । তিনি আরও বলেন, টেকসই উন্নয়ন নিশ্চিত করতে দরকার কাজের গুণগত মান ঠিক রাখা। যে কাজ চলছে গুনগত মান ও নির্ধারিত সময়ের মধ্যে শেষ করবেন। তাহলেই জনগণ কাঙ্ক্ষিত ফলাফল পাবে।’
পরিদর্শন কালে উপস্হিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক তজমূল হক চৌধুরী, জেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক ও সাবেক ইউনিয়ন চেয়ারম্যান ইয়াহিয়া চৌধুরী, মাদ্রাসা পরিচালনা কমিটির সভাপতি আব্দুর রউফ, মাদ্রাসার শিক্ষক সহ দলীয় নেতৃবৃন্দ ও এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

নিউজটি শেয়ার করুন আপনার সোশ্যাল মিডিয়ায়..

© স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৯ সিলেট দর্পণ ।