শনিবার, ২৪ ফেব্রুয়ারী ২০২৪, ০৯:৩৩ অপরাহ্ন

বিজ্ঞপ্তিঃ
আমাদের সিলেট দর্পণ  ২৪ পরীক্ষামূলক সম্প্রচার চলছে , আমাদেরকে আপনাদের পরামর্শ ও মতামত দিতে পারেন news@sylhetdorpon.com এই ই-মেইলে ।
শিরোনাম :
১০ ফেব্রুয়ারিত আওয়ামী লীগের বিশেষ বর্ধিত সভা,ডাক পেয়েছে তৃণমূল সপ্তগ্রাম উচ্চ বিদ্যালয়ের আজীবন দাতা সদস্য হলেন যুক্তরাষ্ট্র প্রবাসী আব্দুল হাই(মায়া) শিক্ষা মন্ত্রণালয়ের স্থায়ী কমিটির সভাপতি নুরুল ইসলাম নাহিদ ওসি তাজুল ইসলাম কানাইঘাট থেকে বিদায়,বিয়ানীবাজারে যোগাযোগ গোলাপগঞ্জে সিএনজি অটোরিকশা ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ,আহত ৩ মাননীয় প্রধানমন্ত্রী ৫০টি মডেল মসজিদ উদ্বোধন করবেন আজ বিয়ানীবাজারে বঙ্গবন্ধুর স্বদেশ প্রত্যাবর্তন দিবসে আওয়ামী লীগের শ্রদ্ধা নিবেদন সিলেটে সাংস্কৃতিক উৎসবে শিল্পীদের পরিবেশনায় মুগ্ধ দর্শক সিলেট ঢাকা মহাসড়কে একই পরিবারের ৪ জন সহ ৫ জন নিহত গোলাপগঞ্জে সড়ক দুর্ঘটনায় মোটরসাইকেল আরোহী নিহত
হবিগঞ্জে বিয়াম ল্যাবরেটরি স্কুলের ফাইলিং কাজ উদ্বোধন

হবিগঞ্জে বিয়াম ল্যাবরেটরি স্কুলের ফাইলিং কাজ উদ্বোধন

বানিয়াচং প্রতিনিধি : হবিগঞ্জে বিয়াম ল্যাবরেটরি স্কুলের ৫ তলা একাডেমিক ভবনের পাইলিং কাজের উদ্বোধন করা হয়েছে। মঙ্গলবার( ২৯ ডিসেম্বর) সকালে স্কুলের একাডেমিক ভবনের ফাইলিং কাজের শুভ উদ্বোধন করেন জেলা প্রশাসক মোহাম্মদ কামরুল হাসান। এছাড়াও আরও উপস্থিত ছিলেন জেলা পরিষদের প্রধান নির্বাহী কর্মকর্তা নূরুল ইসলাম, স্হানীয় সরকার বিভাগের উপপরিচালক তওহীদ আহমদ সজল, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) তারেক মোহাম্মদ জাকারিয়া, উম্মে ইসরাত, সিনিয়র সহকারী সচিব, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট বিজেন ব্যানার্জী, উপজেলা পরিষদের চেয়ারম্যান মোতাচ্ছিরুল ইসলাম, উপজেলা নির্বাহী কর্মকর্তা শাখাওয়াত হোসেন রুবেল, হবিগঞ্জ বিয়াম ল্যাবরেটরি স্কুলের অধ্যক্ষ সৈয়দা রওশন সুলতানা। উল্লেখ্য যে,বিয়াম ল্যাবরেটরি স্কুলের সম্প্রসারণের কথা চিন্তা করে জেলা প্রশাসক মোহাম্মদ কামরুল হাসান ইতোপূর্বে সরকারি জমি বরাদ্দের উদ্যোগ গ্রহণ করেন যার ফলে ০.৮৫২৫ একর খাসজমি বিয়াম ল্যাবরেটরি স্কুল, হবিগঞ্জ এর জন্য বরাদ্দ দেওয়া হয়। এছাড়াও তথ্য প্রযুক্তিগত আধুনিকায়ন, শিক্ষকদের জন্য প্রশিক্ষণ, অবকাঠামোগত উন্নয়নের জন্য জেলা প্রশাসন এর পক্ষ থেকে ৩ লক্ষ টাকা নগদ অনুদান প্রদানসহ নানা উন্নয়নমূলক পদক্ষেপ গ্রহণ করেন ।

নিউজটি শেয়ার করুন আপনার সোশ্যাল মিডিয়ায়..

© স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৯ সিলেট দর্পণ ।