শুক্রবার, ২১ জুন ২০২৪, ০৫:৩৪ অপরাহ্ন

বিজ্ঞপ্তিঃ
আমাদের সিলেট দর্পণ  ২৪ পরীক্ষামূলক সম্প্রচার চলছে , আমাদেরকে আপনাদের পরামর্শ ও মতামত দিতে পারেন news@sylhetdorpon.com এই ই-মেইলে ।
শিরোনাম :
সিলেটে বিদ্যুৎস্পষ্ট হয়ে দুই স্থানে দুই জনের মৃত্যু জকিগঞ্জে বন্যার পানিতে ডুবে এক ব্যক্তির মৃত্যু চিনি ছিনতাই কান্ডে তাহমিদ নামে আরো একজন গ্রেফতার চিনি কান্ডে বিয়ানীবাজার উপজেলা ও পৌর ছাত্রলীগের কমিটি বিলুপ্ত; রাজপথে ছাত্রলীগের আনন্দ মিছিল বিয়ানীবাজারে বহুল আলোচিত চিনি কান্ড:এ পর্যন্ত গ্রেফতার ০২ সিলেটের মেজরটিলায় টিলা ধসে ৩ জনের মর্মান্তিক মৃত্যু বিয়ানীবাজারে একই রাতে ১৫ আসামী গ্রেফতার জকিগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচন:লোকমান,সবুর ও সুলতানার বিজয় বিয়ানীবাজার উপজেলা মুক্তিযুদ্ধ মঞ্চ রায়হান সভাপতি,আকরাম সেক্রেটারি আমেরিকায় পুলিশের গুলিতে বিয়ানীবাজারের যুবক নিহত
সিলেটে বিআরটিসির বাস চলাচল আটকে দিল শ্রমিকরাঃ কাউন্টারে ভাঙচুর ও কর্মকর্তাকে মারধরের অভিযোগ

সিলেটে বিআরটিসির বাস চলাচল আটকে দিল শ্রমিকরাঃ কাউন্টারে ভাঙচুর ও কর্মকর্তাকে মারধরের অভিযোগ

দর্পণ ডেস্ক : সিলেট-মৌলভীবাজার-হবিগঞ্জ রুটে বাংলাদেশ সড়ক পরিবহন করপোরেশনের (বিআরটিসি) বাস চলাচল করতে না দেওয়ার জন্য দক্ষিণ সুরমা উপজেলায় তাদের কাউন্টার ও বাসে হামলা চালিয়ে ভাঙচুর ও ম্যানেজারকে মারধর করা হয়েছে বলে পরিবহণ শ্রমিকদের বিরুদ্ধে অভিযোগ উঠেছে। আজ রোববার সকাল সাড়ে ৯টার দিকে এ ঘটনা ঘটে বলে অভিযোগ করা হয়। এ সময় টাকা, ল্যাপটপসহ বিভিন্ন মূল্যবান জিনিস ছিনিয়ে নেওয়ার অভিযোগও করেছে বিআরটিসি বাস কর্তৃপক্ষ।

বিআরটিসি বাসের সিলেট ডিপো ম্যানেজার জুলফিকার আলী অভিযোগ করেন, আজ সকাল ৯টার দিকে একটি বাস দো হুমায়ুন রশিদ চত্বরের কাউন্টার থেকে ছেড়ে যায়। সেটি মৌলভীবাজারের শেরপুরে পৌঁছালে বাস শ্রমিকরা আটকে দেয়। পরে সাড়ে ৯টার দিকে শ্রমিকরা কাউন্টারে হামলা চালায়। তারা বাস, কাউন্টার ও তাঁর (ম্যানেজার জুলফিকার) ব্যক্তিগত ব্যবহারের জিপ গাড়ি ভাঙচুর করেছে। এ ছাড়া তাঁকে মারধর ও লাঞ্ছিত করে টাকাসহ মালামাল লুটপাট করা হয় বলেও অভিযোগ করেন তিনি।

দক্ষিণ সুরমা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আখতার হোসেন জানান, এ ঘটনার পরই পুলিশ ঘটনাস্থলে পৌঁছে বিষয়টি পর্যবেক্ষণ করে। এরই মধ্যে সেখানে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। বিআরটিসি কর্তৃপক্ষ মামলা করলে মামলাটি নেওয়া হবে।

ওসি আরো জানান, ‘পরিবহণ শ্রমিকদের সঙ্গে বিআরটিসি কর্তৃপক্ষ আলোচনায় বসেছে। আলোচনার পর সিদ্ধান্তের ভিত্তিতে পরবর্তী পদক্ষেপ নেওয়া হবে।’

এর আগে গত মঙ্গলবার এ রুটে বিআরটিসি বাস চলাচলের উদ্বোধন করেন সড়ক পরিবহণ ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের ও পররাষ্ট্রমন্ত্রী এ কে আবদুল মোমেন।

নিউজটি শেয়ার করুন আপনার সোশ্যাল মিডিয়ায়..

© স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৯ সিলেট দর্পণ ।