বুধবার, ২৬ জুন ২০২৪, ০৪:৫১ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তিঃ
আমাদের সিলেট দর্পণ  ২৪ পরীক্ষামূলক সম্প্রচার চলছে , আমাদেরকে আপনাদের পরামর্শ ও মতামত দিতে পারেন news@sylhetdorpon.com এই ই-মেইলে ।
শিরোনাম :
শিক্ষক মঞ্জুরুল ইসলামের মৃত্যুতে বিভিন্ন মহলের শোক সাড়ে ২১ লাখ টাকার ভারতীয় চিনি সহ দক্ষিণ সুরমা থানা পুলিশের জালে আটক বিয়ানীবাজারের দেলোয়ার আজ আওয়ামী লীগের ৭৫তম প্রতিষ্ঠা বার্ষিকী সিলেটে বিদ্যুৎস্পষ্ট হয়ে দুই স্থানে দুই জনের মৃত্যু জকিগঞ্জে বন্যার পানিতে ডুবে এক ব্যক্তির মৃত্যু চিনি ছিনতাই কান্ডে তাহমিদ নামে আরো একজন গ্রেফতার চিনি কান্ডে বিয়ানীবাজার উপজেলা ও পৌর ছাত্রলীগের কমিটি বিলুপ্ত; রাজপথে ছাত্রলীগের আনন্দ মিছিল বিয়ানীবাজারে বহুল আলোচিত চিনি কান্ড:এ পর্যন্ত গ্রেফতার ০২ সিলেটের মেজরটিলায় টিলা ধসে ৩ জনের মর্মান্তিক মৃত্যু বিয়ানীবাজারে একই রাতে ১৫ আসামী গ্রেফতার
বিয়ের দুই মাসেই মা হলেন বলিউডের গায়িকা স্বপ্না চৌধুরী

বিয়ের দুই মাসেই মা হলেন বলিউডের গায়িকা স্বপ্না চৌধুরী

দর্পণ ডেস্ক : বলিউডে পরিচিত গায়িকা স্বপ্না চৌধুরী। রিয়েলিটি শো বিগ বসের প্রতিযোগী ছিলেন তিনি। প্রতিযোগিতা থেকে বেরিয়ে গোপনে বিয়ে করেন এ অভিনেত্রী।

সম্প্রতি প্রকাশ্যে এসেছে তার বিয়ের খবর। এমন তথ্যই প্রকাশ করেছে ভারতীয় গণমাধ্যম জি২৪ ঘন্টা।

জানা গেছে, দীর্ঘদিনের পুরানো বন্ধু বীর সাহুকে বিয়ে করেছেন তিনি। সাহুর সঙ্গে বিয়ের ছবিও প্রকাশ্যে এসেছে তার। সেখানে লাল সালোয়ার কামিজে দেখা গেছে স্বপ্নাকে।

অক্টোবরে বিয়ে করেছেন স্বপ্না। সে খবর প্রকাশ্যে এসেছে গত নভেম্বরে। চলতি মাসে মা হওয়ার খবরও দিয়েছেন হরিয়ানার জনপ্রিয় গায়িকা। বিয়ের তিন মাসের মাথায় সন্তানসহ ছবিও শেয়ার করেছেন তিনি।

শেয়ার করার সঙ্গে সঙ্গে নেট দুনিয়ার ছড়িয়ে পড়ে সে ছবি। আর তাতেই প্রশ্ন নেটিজেনদের মনে, তাহলে কি বিয়ের আগেই অন্তঃসত্ত্বা ছিল স্বপ্না? যদিও বিষয়টি নিয়ে মুখে কুলুপ এঁটেছেন এ গায়িকা।

তবে, এ প্রশ্ন করায় হরিয়ানার বেশ কয়েকজন যুবকের সঙ্গে বিবাদে জড়িয়ে পড়েছিলেন স্বপ্না। এমন খবরও ছড়িয়ে পড়েছিল বি-টাউনে। শুধু বিবাদই নয়, যুবকদের সঙ্গে হাতাহাতিও করেন স্বপ্নার স্বামী বীর সাহু।

নিউজটি শেয়ার করুন আপনার সোশ্যাল মিডিয়ায়..

© স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৯ সিলেট দর্পণ ।