শনিবার, ২৪ ফেব্রুয়ারী ২০২৪, ০৯:৫৩ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তিঃ
আমাদের সিলেট দর্পণ  ২৪ পরীক্ষামূলক সম্প্রচার চলছে , আমাদেরকে আপনাদের পরামর্শ ও মতামত দিতে পারেন news@sylhetdorpon.com এই ই-মেইলে ।
শিরোনাম :
১০ ফেব্রুয়ারিত আওয়ামী লীগের বিশেষ বর্ধিত সভা,ডাক পেয়েছে তৃণমূল সপ্তগ্রাম উচ্চ বিদ্যালয়ের আজীবন দাতা সদস্য হলেন যুক্তরাষ্ট্র প্রবাসী আব্দুল হাই(মায়া) শিক্ষা মন্ত্রণালয়ের স্থায়ী কমিটির সভাপতি নুরুল ইসলাম নাহিদ ওসি তাজুল ইসলাম কানাইঘাট থেকে বিদায়,বিয়ানীবাজারে যোগাযোগ গোলাপগঞ্জে সিএনজি অটোরিকশা ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ,আহত ৩ মাননীয় প্রধানমন্ত্রী ৫০টি মডেল মসজিদ উদ্বোধন করবেন আজ বিয়ানীবাজারে বঙ্গবন্ধুর স্বদেশ প্রত্যাবর্তন দিবসে আওয়ামী লীগের শ্রদ্ধা নিবেদন সিলেটে সাংস্কৃতিক উৎসবে শিল্পীদের পরিবেশনায় মুগ্ধ দর্শক সিলেট ঢাকা মহাসড়কে একই পরিবারের ৪ জন সহ ৫ জন নিহত গোলাপগঞ্জে সড়ক দুর্ঘটনায় মোটরসাইকেল আরোহী নিহত
বাসিত মোহাম্মদের মৃত্যুর ঘটনার তদন্তে সিসিকের ৩ সদস্যের কমিটি

বাসিত মোহাম্মদের মৃত্যুর ঘটনার তদন্তে সিসিকের ৩ সদস্যের কমিটি

দর্পণ ডেস্ক : সিলেট সিটি কর্পোরেশন (সিসিক) কর্তৃক নির্মাণাধীন ড্রেনে পড়ে পেটে রড ঢুকে কবি, ছড়াকার ও সাবেক শিক্ষক নেতা আব্দুল বাসিত মোহাম্মদের মৃত্যুর ঘটনার তদন্তে ৩ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করেছে সিসিক।

কবির মৃত্যুর পর পর সিলেট সিটি কর্পোরেশনের পক্ষ থেকে এ কমিটি গঠন করা হয় বলে জানিয়েছেন সিসিকের প্রধান নির্বাহী কর্মকর্তা বিধায়ক রায় চৌধুরী। গঠিত এ কমিটিকে ৩ কার্যদিবসের মধ্যে প্রতিবেদন দাখিল করতে বলা হয়েছে।

বিধায়ক রায় চৌধুরী জানান, তার মৃত্যুর খবর শুনে আমরা সিটি কর্পোরেশনের নির্বাহী ম্যাজিস্ট্রেট ও রাজস্ব কর্মকর্তাকে প্রধান করে একটি তদন্ত কমিটি গঠন করেছি। যেহেতু এটি প্রকৌশলী শাখার কাজ সে ক্ষেত্রে এ কমিটি তদন্ত করে নির্ধারণ করবে কারো কোন গাফিলতি আছে কি না। যদি কারো কোন গাফিলতি থাকে তাহলে অবশ্যই ব্যবস্থা নেওয়া হবে।

প্রসঙ্গত, সোমবার সন্ধ্যায় সিলেট নগরের জনবহুল আম্বরখানার হুরায়রা ম্যানশনের সামনে সিলেট সিটি কর্পোরেশন কর্তৃক নির্মাণাধীন ড্রেনে পড়ে পেটে রড ঢুকে যায় কবি আব্দুল বাসিত মোহাম্মদের। এতে মারাত্মক আহত হন তিনি।

এসময় সংকটাপন্ন অবস্থায় তাকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। গত দুইদিন এমএজি ওসমানী হাসপাতালের আইসিইউতে চিকিৎসাধীন থাকার পর বৃহস্পতিবার সকালে তিনি না ফেরার দেশে পাড়ি জমান।

নিউজটি শেয়ার করুন আপনার সোশ্যাল মিডিয়ায়..

© স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৯ সিলেট দর্পণ ।