শনিবার, ২৪ ফেব্রুয়ারী ২০২৪, ০৮:৪৬ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তিঃ
আমাদের সিলেট দর্পণ  ২৪ পরীক্ষামূলক সম্প্রচার চলছে , আমাদেরকে আপনাদের পরামর্শ ও মতামত দিতে পারেন news@sylhetdorpon.com এই ই-মেইলে ।
শিরোনাম :
১০ ফেব্রুয়ারিত আওয়ামী লীগের বিশেষ বর্ধিত সভা,ডাক পেয়েছে তৃণমূল সপ্তগ্রাম উচ্চ বিদ্যালয়ের আজীবন দাতা সদস্য হলেন যুক্তরাষ্ট্র প্রবাসী আব্দুল হাই(মায়া) শিক্ষা মন্ত্রণালয়ের স্থায়ী কমিটির সভাপতি নুরুল ইসলাম নাহিদ ওসি তাজুল ইসলাম কানাইঘাট থেকে বিদায়,বিয়ানীবাজারে যোগাযোগ গোলাপগঞ্জে সিএনজি অটোরিকশা ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ,আহত ৩ মাননীয় প্রধানমন্ত্রী ৫০টি মডেল মসজিদ উদ্বোধন করবেন আজ বিয়ানীবাজারে বঙ্গবন্ধুর স্বদেশ প্রত্যাবর্তন দিবসে আওয়ামী লীগের শ্রদ্ধা নিবেদন সিলেটে সাংস্কৃতিক উৎসবে শিল্পীদের পরিবেশনায় মুগ্ধ দর্শক সিলেট ঢাকা মহাসড়কে একই পরিবারের ৪ জন সহ ৫ জন নিহত গোলাপগঞ্জে সড়ক দুর্ঘটনায় মোটরসাইকেল আরোহী নিহত
সাবেক স্বামীর এসিডে ঝলসে গেল রিমার স্বপ্ন

সাবেক স্বামীর এসিডে ঝলসে গেল রিমার স্বপ্ন

দর্পণ ডেস্ক : রাজধানীর আশুলিয়ায় এক নারীকে এসিড নিক্ষেপের অভিযোগ উঠেছে তার সাবেক স্বামীর বিরুদ্ধে। ওই ব্যক্তিকে আটক করেছে পুলিশ।

বৃহস্পতিবার (৩ ডিসেম্বর) সকালে আশুলিয়া থানার এসআই ইকবাল হোসেন জানান, বুধবার রাত ১০টার দিকে আশুলিয়ার জামগড়ায় এলাকায় এ ঘটনা ঘটে।

আহত আক্তার রিমাকে (১৮) ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। আশুলিয়ার দি ড্রেস অ্যান্ড দি আইডিয়াস পোশাক কারখানায় চাকরি করতেন তিনি।

পুলিশ এ ঘটনায় আটক রিমার সাবেক স্বামী রঞ্জু মিয়ার বাড়ি জামালপুরের মেলান্দহ থানায়।

রিমার বাবা দুলাল শেখ বলেন, গত দুই বছর আগে রঞ্জু ও রিমার বিয়ে হয় আর তিন মাস আগে তাদের তালাক হয়ে যায়। পরে রিমা আশুলিয়ায় পোশাক কারখানায় চাকরি নেয়। এতে ক্ষিপ্ত হয়ে রিমাকে এসিড নিক্ষেপ করে রঞ্জু।

হাসপাতালে রিমার সঙ্গে থাকা তার ভাই জাহিদ জানান, রিমার চোখ, মুখ ও বুক পর্যন্ত এসিডে ঝলসে গেছে; তাকে চিকিৎসা দেওয়া হচ্ছে। তবে রিমার শারীরিক অবস্থা নিয়ে চিকিৎসকরা এখনও বিস্তারিত কিছু জানাননি।

এ বিষয়ে এসআই বলেন, রিমা কর্মস্থল থেকে বাসায় ফিরছিলেন। পথে পূর্ব থেকে ওৎ পেতে থাকা রঞ্জু তাকে এসিড নিক্ষেপ করে পালানোর চেষ্টা করে। এ সময় স্থানীয়রা তাকে ধরে ফেলে পুলিশে খবর দেয়। এ ঘটনায় মামলা দায়েরের প্রক্রিয়া চলছে বলেও জানান তিনি।

নিউজটি শেয়ার করুন আপনার সোশ্যাল মিডিয়ায়..

© স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৯ সিলেট দর্পণ ।