বুধবার, ২৬ জুন ২০২৪, ০৪:১৪ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তিঃ
আমাদের সিলেট দর্পণ  ২৪ পরীক্ষামূলক সম্প্রচার চলছে , আমাদেরকে আপনাদের পরামর্শ ও মতামত দিতে পারেন news@sylhetdorpon.com এই ই-মেইলে ।
শিরোনাম :
শিক্ষক মঞ্জুরুল ইসলামের মৃত্যুতে বিভিন্ন মহলের শোক সাড়ে ২১ লাখ টাকার ভারতীয় চিনি সহ দক্ষিণ সুরমা থানা পুলিশের জালে আটক বিয়ানীবাজারের দেলোয়ার আজ আওয়ামী লীগের ৭৫তম প্রতিষ্ঠা বার্ষিকী সিলেটে বিদ্যুৎস্পষ্ট হয়ে দুই স্থানে দুই জনের মৃত্যু জকিগঞ্জে বন্যার পানিতে ডুবে এক ব্যক্তির মৃত্যু চিনি ছিনতাই কান্ডে তাহমিদ নামে আরো একজন গ্রেফতার চিনি কান্ডে বিয়ানীবাজার উপজেলা ও পৌর ছাত্রলীগের কমিটি বিলুপ্ত; রাজপথে ছাত্রলীগের আনন্দ মিছিল বিয়ানীবাজারে বহুল আলোচিত চিনি কান্ড:এ পর্যন্ত গ্রেফতার ০২ সিলেটের মেজরটিলায় টিলা ধসে ৩ জনের মর্মান্তিক মৃত্যু বিয়ানীবাজারে একই রাতে ১৫ আসামী গ্রেফতার
জাফলং এ কলেজ ছাত্রী ধর্ষণ মামলায় শ্যালক গ্রেপ্তার,অধরা দুলাভাই

জাফলং এ কলেজ ছাত্রী ধর্ষণ মামলায় শ্যালক গ্রেপ্তার,অধরা দুলাভাই

দর্পণ ডেস্ক : সিলেটের গোয়াইনঘাট উপজেলার জাফলংয়ে কলেজ ছাত্রীকে ধর্ষণের অভিযোগে দায়ের করা মামলায় প্রধান আসামী তাহের মিয়াকে গ্রেপ্তার করা হয়েছে। রোববার দুপুরে হাদারপার থেকে গোয়াইনঘাট থানা পুলিশ তাকে গ্রেপ্তার করে। তাহের জাফলং নয়াবাস্তির বাসিন্দা ও মামলার ২ নং আসামী পূর্ব জাফলং ইউনিয়ন পরিষদ নির্বাচনে সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থী আলিম উদ্দীনের শ্যালক। আলিম এখনো পলাতক রয়েছেন। তাকে গ্রেপ্তারের দাবি জানিয়েছেন এলাকাবাসী।

জাফলং এলাকার বাসিন্দা ও গোয়াইনঘাট কলেজের ওই ছাত্রীকে ধর্ষণ ও তার অশ্লীল ছবি তুলে ব্ল্যাকমেইল করে তাহের। এতে তার দুলাভাই আলিম উদ্দিন সহযোগিতা করে বলে অভিযোগ উঠে। এ ঘটনায় সম্প্রতি মামলা করেন ওই ছাত্রী। তাহেরের বাড়ি বিছনাকান্দি হলেও সে দীর্ঘদিন ধরে দুলা ভাই আলিম উদ্দিনের বাড়িতে বসবাস করে আসছে।

রোববার দুপুরে এসআই জুনেল ও এএসআই সুফিয়ান অভিযান করে প্রধান আসামী তাহের মিয়াকে গ্রেপ্তার করে। মামলার ২ নাম্বর আসামী আলিম উদ্দীন পলাতক রয়েছেন। তাকে ধরতে অভিযান চলমান আছে বলে জানিয়েছে পুলিশ।

গোয়াইনঘাট থানার অফিসার ইনচার্জ আব্দুল আহাদ মামলার প্রধান আসামী তাহের মিয়াকে গ্রেপ্তারের বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেন, হাদারপার থেকে তাহেরকে গ্রেপ্তার করা হয়েছে। মামলার ২ নাম্বর আসামী আলিম উদ্দীন এখনো পলাতক রয়েছে। তাকে গ্রেপ্তারে পুলিশের অভিযান অব্যাহত রয়েছে।

নিউজটি শেয়ার করুন আপনার সোশ্যাল মিডিয়ায়..

© স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৯ সিলেট দর্পণ ।