শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ১২:২৯ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তিঃ
আমাদের সিলেট দর্পণ  ২৪ পরীক্ষামূলক সম্প্রচার চলছে , আমাদেরকে আপনাদের পরামর্শ ও মতামত দিতে পারেন news@sylhetdorpon.com এই ই-মেইলে ।
সিলেট হযরত শাহজালাল (রহ.) মাজার থেকে ভুয়া আটক মহিলা পুলিশ

সিলেট হযরত শাহজালাল (রহ.) মাজার থেকে ভুয়া আটক মহিলা পুলিশ

দর্পণ ডেস্ক : সিলেট নগরীর হযরত শাহজালাল (রহ.) মাজার থেকে হালিমা বেগম (২৫) নামের এক ভুয়া মহিলা পুলিশকে আটক করা হয়েছে। রবিবার (১৫ নভেম্বর) রাত পৌনে ১১টার দিকে শাহজালাল (রহ.) মাজারের প্রধান গেটের সামনে থেকে তাকে আটক করা হয়।

আটককৃত হালিমা বেগম সিলেটের কোম্পানীগঞ্জ উপজেলার শিমুলতলা নয়োগাঁও গ্রামের আব্দুল জলিল ওরফে জিলালের মেয়ে।

কোতোয়ালী মডেল থানার এসআই মো. আব্দুল বাতেন ভূঁইয়া জানান, রবিবার রাতে শাহজালাল (রহ.) মাজারের প্রধান গেটের সামনে টহল পুলিশ একজন মহিলাকে পুলিশের ইউনিফর্ম পড়ে সন্দেহজনকভাবে ঘোরাফেরা করতে দেখে। পরে জিজ্ঞাসাবাদের জন্য তাকে আটক করা হয়।

জিজ্ঞাসাবাদে হালিমা জানায় গ্রামের বাড়ীতে জায়গা জমি সংক্রান্তে বিরোধ থাকায় গত শনিবার পুলিশের ইউনিফর্ম সংগ্রহ করে পরিধান করিয়া গ্রামের বাড়ীতে যায়।
পরদিন রোববার সকাল ৮টায় পুলিশের ইউনিফর্ম পড়িয়া কোম্পানীগঞ্জ থানাধীন পুলেরমুখ হতে জনৈক ফজল করিম এর ভাড়ায় চালিত মোটরসাইকেল যোগে রওয়ানা করিয়া হযরত শাহজালাল (রহ.) মাজারে উপস্থিত হয়।

অসৎ উদ্দেশ্যে কোন সুবিধা লাভের আশায় পুলিশের ইউনিফর্ম পড়েছিলেন হালিমা।

এ ঘটনায় বিষয়ে এসআই(নিঃ)মো. আব্দুল বাতেন ভূইয়া বাদী হয়ে ভুয়া নারী পুলিশ এর বিরুদ্ধে থানায় এজাহার দায়ের করিলে কোতোয়ালী মডেল থানার মামলা নং-৩৮, তাং-১৫/১১/২০২০খ্রিঃ, ধারা-১৭১ পেনাল কোড রুজু করা হয়। আজ সোমবার ওই মামলায় গ্রেফতার দেখিয়ে আদালতে হাজির করা হবে।

নিউজটি শেয়ার করুন আপনার সোশ্যাল মিডিয়ায়..

© স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৯ সিলেট দর্পণ ।