সোমবার, ২৪ জুন ২০২৪, ০৪:০৮ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তিঃ
আমাদের সিলেট দর্পণ  ২৪ পরীক্ষামূলক সম্প্রচার চলছে , আমাদেরকে আপনাদের পরামর্শ ও মতামত দিতে পারেন news@sylhetdorpon.com এই ই-মেইলে ।
শিরোনাম :
সাড়ে ২১ লাখ টাকার ভারতীয় চিনি সহ দক্ষিণ সুরমা থানা পুলিশের জালে আটক বিয়ানীবাজারের দেলোয়ার আজ আওয়ামী লীগের ৭৫তম প্রতিষ্ঠা বার্ষিকী সিলেটে বিদ্যুৎস্পষ্ট হয়ে দুই স্থানে দুই জনের মৃত্যু জকিগঞ্জে বন্যার পানিতে ডুবে এক ব্যক্তির মৃত্যু চিনি ছিনতাই কান্ডে তাহমিদ নামে আরো একজন গ্রেফতার চিনি কান্ডে বিয়ানীবাজার উপজেলা ও পৌর ছাত্রলীগের কমিটি বিলুপ্ত; রাজপথে ছাত্রলীগের আনন্দ মিছিল বিয়ানীবাজারে বহুল আলোচিত চিনি কান্ড:এ পর্যন্ত গ্রেফতার ০২ সিলেটের মেজরটিলায় টিলা ধসে ৩ জনের মর্মান্তিক মৃত্যু বিয়ানীবাজারে একই রাতে ১৫ আসামী গ্রেফতার জকিগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচন:লোকমান,সবুর ও সুলতানার বিজয়
বিশ্বনাথে একসঙ্গে ৩ বাছুর প্রসব ; চাঞ্চল্যের সৃষ্টি

বিশ্বনাথে একসঙ্গে ৩ বাছুর প্রসব ; চাঞ্চল্যের সৃষ্টি

দর্পণ ডেস্ক : সিলেটের বিশ্বনাথ উপজেলায় একটি গাভী একসঙ্গে তিনটি বাছুর প্রসব করায় এলাকায় চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে।

দেশি এ গাভী দেখতে ভিড় জমান উৎসুক জনতা। এমনকি সামাজিক যোগাযোগ মাধ্যমেও ভাইরাল হয়ে যায় গাভী ও বাছুর তিনটির ছবি।

সুজন মিয়া নামে একজন বলেন, তিনমাস আগে গাভীটি ক্রয় করে আনা হয়। একজন কর্মচারী এটি লালন-পালন করেন। গাভীটি এক সঙ্গে তিনটি বাছুর প্রসব করায় সবাই খুশি। তবে, প্রসবের কয়েক ঘণ্টা পর একটি বাছুর মারা যায়।

বিশ্বনাথ উপজেলা প্রাণি সম্পদ কর্মকর্তা ডা. আবদুশ শহীদ হোসেন জানান, শনিবার সকালে ফেসবুকে খবরটি দেখেছি। গাভী ও বাছুরগুলো দেখতে যাচ্ছি। এটি অস্বাভাবিক ঘটনাই বলতে হয়। সচরাচর এমনটি ঘটে না। ওই গাভীর তিনটি ডিম্বাণু হওয়ায় তিনটি বাছুর প্রসব করেছে।

নিউজটি শেয়ার করুন আপনার সোশ্যাল মিডিয়ায়..

© স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৯ সিলেট দর্পণ ।