সোমবার, ২৪ জুন ২০২৪, ০৩:৪২ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তিঃ
আমাদের সিলেট দর্পণ  ২৪ পরীক্ষামূলক সম্প্রচার চলছে , আমাদেরকে আপনাদের পরামর্শ ও মতামত দিতে পারেন news@sylhetdorpon.com এই ই-মেইলে ।
শিরোনাম :
সাড়ে ২১ লাখ টাকার ভারতীয় চিনি সহ দক্ষিণ সুরমা থানা পুলিশের জালে আটক বিয়ানীবাজারের দেলোয়ার আজ আওয়ামী লীগের ৭৫তম প্রতিষ্ঠা বার্ষিকী সিলেটে বিদ্যুৎস্পষ্ট হয়ে দুই স্থানে দুই জনের মৃত্যু জকিগঞ্জে বন্যার পানিতে ডুবে এক ব্যক্তির মৃত্যু চিনি ছিনতাই কান্ডে তাহমিদ নামে আরো একজন গ্রেফতার চিনি কান্ডে বিয়ানীবাজার উপজেলা ও পৌর ছাত্রলীগের কমিটি বিলুপ্ত; রাজপথে ছাত্রলীগের আনন্দ মিছিল বিয়ানীবাজারে বহুল আলোচিত চিনি কান্ড:এ পর্যন্ত গ্রেফতার ০২ সিলেটের মেজরটিলায় টিলা ধসে ৩ জনের মর্মান্তিক মৃত্যু বিয়ানীবাজারে একই রাতে ১৫ আসামী গ্রেফতার জকিগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচন:লোকমান,সবুর ও সুলতানার বিজয়
রায়হানের মাকে সিলেটের এসপির উপহার

রায়হানের মাকে সিলেটের এসপির উপহার

দর্পণ ডেস্ক : সিলেটের বন্দরবাজার পুলিশ ফাঁড়িতে নির্যাতনে নিহত রায়হানের মা সালমা বেগমকে ৫০ হাজার টাকা প্রদান করেছে জেলা পুলিশ।

রোববার সকালে সিলেট জেলা পুলিশের কল্যাণ তহবিল থেকে এই অনুদান প্রদান করেন এসপি মোহাম্মদ ফরিদ উদ্দিন। এছাড়া রায়হানের শিশু সন্তানের জন্যও উপহার সামগ্রী প্রদান করা হয়।

অনুদান প্রদানকালে রায়হান হত্যার ঘটনায় ন্যায় বিচার নিশ্চিত হবে বলে আশ্বস্ত করেন এসপি ফরিদ উদ্দিন। এ সময় হত্যাকাণ্ডে প্রধান অভিযুক্ত বরখাস্তকৃত এসআই আকবর হোসেন ভূইয়াকে গ্রেফতার করায় জেলা পুলিশের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন সালমা বেগম।

অনুদান প্রদানকালে উপস্থিত ছিলেন, অ্যাডিশনাল এসপি (সদর ও মিডিয়া) লুৎফর রহমান, সহকারী মিডিয়া অফিসার সাইফুল আলম ও রায়হানের স্বজনরা।

নিউজটি শেয়ার করুন আপনার সোশ্যাল মিডিয়ায়..

© স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৯ সিলেট দর্পণ ।