শুক্রবার, ২১ জুন ২০২৪, ০৫:১৭ অপরাহ্ন

বিজ্ঞপ্তিঃ
আমাদের সিলেট দর্পণ  ২৪ পরীক্ষামূলক সম্প্রচার চলছে , আমাদেরকে আপনাদের পরামর্শ ও মতামত দিতে পারেন news@sylhetdorpon.com এই ই-মেইলে ।
শিরোনাম :
সিলেটে বিদ্যুৎস্পষ্ট হয়ে দুই স্থানে দুই জনের মৃত্যু জকিগঞ্জে বন্যার পানিতে ডুবে এক ব্যক্তির মৃত্যু চিনি ছিনতাই কান্ডে তাহমিদ নামে আরো একজন গ্রেফতার চিনি কান্ডে বিয়ানীবাজার উপজেলা ও পৌর ছাত্রলীগের কমিটি বিলুপ্ত; রাজপথে ছাত্রলীগের আনন্দ মিছিল বিয়ানীবাজারে বহুল আলোচিত চিনি কান্ড:এ পর্যন্ত গ্রেফতার ০২ সিলেটের মেজরটিলায় টিলা ধসে ৩ জনের মর্মান্তিক মৃত্যু বিয়ানীবাজারে একই রাতে ১৫ আসামী গ্রেফতার জকিগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচন:লোকমান,সবুর ও সুলতানার বিজয় বিয়ানীবাজার উপজেলা মুক্তিযুদ্ধ মঞ্চ রায়হান সভাপতি,আকরাম সেক্রেটারি আমেরিকায় পুলিশের গুলিতে বিয়ানীবাজারের যুবক নিহত
নবীগঞ্জে যুক্তরাজ্য প্রবাসীর গাড়িতে দুর্বৃত্তের আগুন

নবীগঞ্জে যুক্তরাজ্য প্রবাসীর গাড়িতে দুর্বৃত্তের আগুন

মো. তাজুল ইসলাম, নবীগঞ্জ : হবিগঞ্জের নবীগঞ্জ উপজেলায় এক যুক্তরাজ্য প্রবাসীর মাইক্রোবাসে আগুন লাগিয়ে পুড়িয়ে দিয়েছে দুর্বৃত্তরা। গত বৃহস্পতিবার গভীর রাতে উপজেলার পাহাড়ি অঞ্চল দিনারপুর পরগনার কান্দিগাঁও নামকস্থানে এ ঘটনা ঘটে। তাৎক্ষনিক নবীগঞ্জ থানা পুলিশ ও ফায়ার সার্ভিসের একটি টিম ঘটনাস্থলে এসে পরিস্থিতি স্বাভাবিক করেন। এ ঘটনায় আতংক বিরাজ করছে ওই এলাকায়।

জানা যায়, উপজেলার কান্দিগাঁও গ্রামের বাসিন্দা লন্ডন প্রবাসী হাজী শেখ আব্দুল আলীর পুত্র লন্ডন প্রবাসী শেখ মাসুদের বাড়ি ঢাকা-সিলেট মহাসড়কের পাশে অবস্থিত। তিনি প্রতিদিন বাড়ির পাশে গাড়ি রেখে বাড়িতে বা আত্মীয় স্বজনের বাড়িতে যান। প্রতিদিনের ন্যায় গত বৃহস্পতিবার রাতেও তিনি গাড়ি রেখে তার আত্মীয় বাড়িতে যান। সাড়ে ১১ টার দিকে দুর্বৃত্তদের ছোড়া আগুনে ঢাকা মেট্রো: চ-১৪-০৬৫৮ নম্বরের লুসিডা মাইক্রোবাসটি পুড়ে যায়। খবর পেয়ে নবীগঞ্জ থানার ওসিসহ একদল পুলিশ ও ফায়ার সার্ভিসের একটি টিম ঘটনাস্থলে এসে প্রায় এক ঘন্টার প্রচেষ্টায় পরিস্থিতি স্বাভাবিক হয়।

এ দিকে প্রবাসী শেখ মাসুদ জানান, তারা স্বপরিবারে লন্ডনে বসবাস করেন। সম্প্রতি তারা ৩ ভাই ও পিতাসহ একই পরিবারের ৬ জন প্রবাসী দেশে আসেন। এ ঘটনায় তারা নিরাপত্তাহীনতায় রয়েছেন। তাদের কোনো প্রতিপক্ষ এ ঘটনা করতে পারে বলে তিনি সন্দেহ করছেন। গাড়িতে গাড়ীর কাগজও জরুরী বিভিন্ন কাগজ পত্র ছিল বলেও জানান তিনি।
এ ব্যাপারে নবীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আজিজুর রহমান বলেন, অভিযোগ পেলে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

প্রেরক
ছনি চৌধুরী
নবীগঞ্জ প্রতিনিধি
মোবাইল: ০১৭৭৮৯৯২২২৭

নিউজটি শেয়ার করুন আপনার সোশ্যাল মিডিয়ায়..

© স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৯ সিলেট দর্পণ ।