শুক্রবার, ২১ জুন ২০২৪, ০৩:৪৮ অপরাহ্ন

বিজ্ঞপ্তিঃ
আমাদের সিলেট দর্পণ  ২৪ পরীক্ষামূলক সম্প্রচার চলছে , আমাদেরকে আপনাদের পরামর্শ ও মতামত দিতে পারেন news@sylhetdorpon.com এই ই-মেইলে ।
শিরোনাম :
সিলেটে বিদ্যুৎস্পষ্ট হয়ে দুই স্থানে দুই জনের মৃত্যু জকিগঞ্জে বন্যার পানিতে ডুবে এক ব্যক্তির মৃত্যু চিনি ছিনতাই কান্ডে তাহমিদ নামে আরো একজন গ্রেফতার চিনি কান্ডে বিয়ানীবাজার উপজেলা ও পৌর ছাত্রলীগের কমিটি বিলুপ্ত; রাজপথে ছাত্রলীগের আনন্দ মিছিল বিয়ানীবাজারে বহুল আলোচিত চিনি কান্ড:এ পর্যন্ত গ্রেফতার ০২ সিলেটের মেজরটিলায় টিলা ধসে ৩ জনের মর্মান্তিক মৃত্যু বিয়ানীবাজারে একই রাতে ১৫ আসামী গ্রেফতার জকিগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচন:লোকমান,সবুর ও সুলতানার বিজয় বিয়ানীবাজার উপজেলা মুক্তিযুদ্ধ মঞ্চ রায়হান সভাপতি,আকরাম সেক্রেটারি আমেরিকায় পুলিশের গুলিতে বিয়ানীবাজারের যুবক নিহত
সুনামগঞ্জে বাড়ির সামনে যুবকের বস্তাবন্দি লাশ

সুনামগঞ্জে বাড়ির সামনে যুবকের বস্তাবন্দি লাশ

দর্পণ ডেস্ক : সুনামগঞ্জ সদর উপজেলায় নিজ বাড়ির সামনে এক যুবকের বস্তাবন্দি মরদেহ উদ্ধার করা হয়েছে। নিহতের নাম জুনু মিয়া (৩৩)।

বৃহস্পতিবার সকালে উপজেলার মাইজবাড়ী পূর্বপাড়া এলাকায় থেকে ওই যুবকের মরদেহ উদ্ধার করে পুলিশ।

নিহতের স্বজনরা জানান, বুধবার রাতে নিহত জুনু মিয়ার বড় ভাইয়ের ছেলে অসুস্থ হয়ে পড়লে তাকে সুনামগঞ্জ সদর হাসপাতালে নেয়া হয়। পরে শিশুটির অবস্থা আশঙ্কাজনক হওয়ায় চিকিৎসকরা তাকে সিলেটে স্থানান্তর করেন।

পরে শিশুটিকে সিলেটে নেয়ার সব ব্যবস্থা করে দিয়ে রাতেই জুনু বাড়ির উদ্দেশে রওনা হন।

তবে সারা রাত পার হয়ে গেলে তিনি বাড়িতে না ফেরায় সকালে পরিবারের লোকজন তাকে খোঁজাখুঁজি করতে থাকলে বাড়ির সামনেই বস্তা দিয়ে ডাকা তার মরদেহ দেখতে পান।

নিহত যুবকের মা আনোয়ারা বেগম জানান, আমার ছেলেকে পরিকল্পিতভাবে খুন করা হয়েছে। যারাই আমার ছেলেকে খুন করেছে তাদের গ্রেফতার করে শাস্তি চাই।

এদিকে ঘটনাস্থল পরিদর্শন করে সুনামগঞ্জের পুলিশ সুপার মিজানুর রহমান (বিপিএম) জানান, কে বা কারা ওই যুবককে হত্যা করেছে এখনও জানা যায়নি। মরদেহটি ময়নাতদন্তের জন্য সুনামগঞ্জ সদর হাসপাতালে পাঠানো হয়েছে। তদন্ত করে হত্যার সঙ্গে যারা জড়িত, তাদের গ্রেফতার করে আইনের আওতায় আনা হবে।

নিউজটি শেয়ার করুন আপনার সোশ্যাল মিডিয়ায়..

© স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৯ সিলেট দর্পণ ।