শনিবার, ২৪ ফেব্রুয়ারী ২০২৪, ০৯:৫৬ অপরাহ্ন

বিজ্ঞপ্তিঃ
আমাদের সিলেট দর্পণ  ২৪ পরীক্ষামূলক সম্প্রচার চলছে , আমাদেরকে আপনাদের পরামর্শ ও মতামত দিতে পারেন news@sylhetdorpon.com এই ই-মেইলে ।
শিরোনাম :
১০ ফেব্রুয়ারিত আওয়ামী লীগের বিশেষ বর্ধিত সভা,ডাক পেয়েছে তৃণমূল সপ্তগ্রাম উচ্চ বিদ্যালয়ের আজীবন দাতা সদস্য হলেন যুক্তরাষ্ট্র প্রবাসী আব্দুল হাই(মায়া) শিক্ষা মন্ত্রণালয়ের স্থায়ী কমিটির সভাপতি নুরুল ইসলাম নাহিদ ওসি তাজুল ইসলাম কানাইঘাট থেকে বিদায়,বিয়ানীবাজারে যোগাযোগ গোলাপগঞ্জে সিএনজি অটোরিকশা ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ,আহত ৩ মাননীয় প্রধানমন্ত্রী ৫০টি মডেল মসজিদ উদ্বোধন করবেন আজ বিয়ানীবাজারে বঙ্গবন্ধুর স্বদেশ প্রত্যাবর্তন দিবসে আওয়ামী লীগের শ্রদ্ধা নিবেদন সিলেটে সাংস্কৃতিক উৎসবে শিল্পীদের পরিবেশনায় মুগ্ধ দর্শক সিলেট ঢাকা মহাসড়কে একই পরিবারের ৪ জন সহ ৫ জন নিহত গোলাপগঞ্জে সড়ক দুর্ঘটনায় মোটরসাইকেল আরোহী নিহত
হবিগঞ্জে প্রেমিককে দাওয়াত দিয়ে নিয়ে অমানবিক নির্যাতন

হবিগঞ্জে প্রেমিককে দাওয়াত দিয়ে নিয়ে অমানবিক নির্যাতন

হবিগঞ্জ প্রতিনিধি : হবিগঞ্জের বাহুবলে প্রেমিকার ডাকে সাড়া দিয়ে মধ্যযুগীয় কায়দায় নির্যাতনের শিকার হয়েছেন ফয়সল আহমেদ নামে এক কলেজছাত্র।

ফয়সল আহমেদ জেলার চুনারুঘাট উপজেলার সদর ইউপির হাসারগাও গ্রামের আহসান উল্লাহর ছেলে। তিনি হবিগঞ্জ সরকারি বৃন্দাবন কলেজের অনার্স চতুর্থ বর্ষের ছাত্র।

এদিকে, গুরুতর অবস্থায় রোববার সকালে ফয়সল আহমেদকে হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে ভর্তি করা হয়। আশঙ্কাজনক হওয়ায় চিকিৎসকরা তাকে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠান।

দীর্ঘদিন ধরে বাহুবল উপজেলার মিরপুর ইউপির দ্বিমুড়া এলাকার কুয়েত প্রবাসী আব্দুল হাইয়ের মেয়ে লিজা আক্তারের সঙ্গে ফয়সলের প্রেম চলছিল। তারা দুজন একই কলেজে পড়েন। কিছুদিন আগে লিজা তাদের সম্পর্কের কথা মাকে জানান। পরে মায়ের সঙ্গে ফয়সলকে পরিচয় করিয়ে দেন। একপর্যায়ে লিজার কথায় প্রেমিককে বাড়িতে দাওয়াত করেন মা লিপি বেগম।

এরই প্রেক্ষিতে শনিবার রাতে প্রেমিকার বাড়িতে যান ফয়সল। এরপর প্রেমিকার পরিবারের লোকজন ফয়সলের হাত-পা খুঁটির সঙ্গে বেঁধে মধ্যযুগীয় কায়দায় নির্যাতন করেন। একপর্যায়ে অবস্থা বেগতিক দেখে ডাকাত বলে পুলিশে খবর দেয়। পরে ফয়সলকে উদ্ধার করে নিজ পরিবারের জিম্মায় দেয় পুলিশ। গুরুতর অবস্থায় তাকে হাসপাতালে ভর্তি করেন স্বজনরা।

রোববার সকালে নির্যাতনের একটি ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়। এতে দেখা যায়, প্রথমে ফয়সলের মাথার পাগড়ি দিয়ে হাত-পা বাঁধা হয়। পরে খুঁটিতে বেঁধে নির্যাতন করেন প্রেমিকার বাড়ির লোকজন।

বাহুবল থানার ওসি মোহাম্মদ কামরুজ্জামান বলেন, ঘটনাটি শুনেছি। তবে নির্যাতনের শিকার কলেজছাত্রকে ফোন করে আনা হয়েছে না-কি তিনি নিজিই এসেছেন বিষয়টি এখনো স্পষ্ট নয়। তবে বিষয়টি নিয়ে পুলিশ তদন্ত করছে। এ ব্যাপারে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

নিউজটি শেয়ার করুন আপনার সোশ্যাল মিডিয়ায়..

© স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৯ সিলেট দর্পণ ।