সোমবার, ২৪ জুন ২০২৪, ০২:৫১ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তিঃ
আমাদের সিলেট দর্পণ  ২৪ পরীক্ষামূলক সম্প্রচার চলছে , আমাদেরকে আপনাদের পরামর্শ ও মতামত দিতে পারেন news@sylhetdorpon.com এই ই-মেইলে ।
শিরোনাম :
সাড়ে ২১ লাখ টাকার ভারতীয় চিনি সহ দক্ষিণ সুরমা থানা পুলিশের জালে আটক বিয়ানীবাজারের দেলোয়ার আজ আওয়ামী লীগের ৭৫তম প্রতিষ্ঠা বার্ষিকী সিলেটে বিদ্যুৎস্পষ্ট হয়ে দুই স্থানে দুই জনের মৃত্যু জকিগঞ্জে বন্যার পানিতে ডুবে এক ব্যক্তির মৃত্যু চিনি ছিনতাই কান্ডে তাহমিদ নামে আরো একজন গ্রেফতার চিনি কান্ডে বিয়ানীবাজার উপজেলা ও পৌর ছাত্রলীগের কমিটি বিলুপ্ত; রাজপথে ছাত্রলীগের আনন্দ মিছিল বিয়ানীবাজারে বহুল আলোচিত চিনি কান্ড:এ পর্যন্ত গ্রেফতার ০২ সিলেটের মেজরটিলায় টিলা ধসে ৩ জনের মর্মান্তিক মৃত্যু বিয়ানীবাজারে একই রাতে ১৫ আসামী গ্রেফতার জকিগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচন:লোকমান,সবুর ও সুলতানার বিজয়
ম্যারাডোনা করোনায় আক্রান্ত হয়ে আইসোলেশনে

ম্যারাডোনা করোনায় আক্রান্ত হয়ে আইসোলেশনে

দর্পণ ডেস্ক : কিংবদন্তি ফুটবলার, আর্জেন্টিনা জাতীয় দলের সাবেক অধিনায়ক ডিয়োগো ম্যারাডো সেলফ আইসোলেশনে রয়েছেন। দেশটির রাষ্ট্র পরিচালিত সংবাদ সংস্থা এই খবর জানিয়েছে।

শুক্রবার (৩০ অক্টোবর) কিংবদন্তি ফুটবলারের জন্মদিন। এর ঠিক দুদিন আগে তার আইসোলেশনে যাওয়ার খবর এলো।

সম্প্রতি ম্যারাডোনার নিরাপত্তা দলের এক সদস্যের শরীরে করোনা লক্ষণ দেখা দেয়। এরপর সতর্ককতা থেকে আইসোলেশনে থাকার সিদ্ধান্ত নেন আর্জেন্টনাকে ১৯৮৬ বিশ্বকাপ উপহার দেওয়া ম্যারাডোনা।

ম্যারাডোনার শরীরে অবশ্য কোনো লক্ষণ নেই। তিনি বুয়েনম এইরেসে নিজ বাড়িতেই আইসোলেশনে আছেন বলে খবর। বৃহস্পতিবার কভিব-১৯ পরীক্ষা করাবেন তিনি।

এরআগে এ মাসের শুরুতে একবার করোনা পরীক্ষা করিয়েছিলেন ম্যারাডোনা। করোনা আক্রান্ত এক খেলোয়াড়ের সংস্পর্শে আসার পরই এই সিদ্ধান্ত নেন। তবে সেই পরীক্ষার ফল নেগেটিভ এসেছিল।

ম্যারাডোনা এখন আর্জেন্টিনার জিমনাসিয়া লা প্লাতা ক্লাবের কোচ হিসেবে দায়িত্ব পালন করছেন। শুক্রবার তার দলের খেলাও রয়েছে। সাম্প্রতিক বছরগুলোতে ম্যারাডোনা বেশ ক’বারই স্বাস্থ্য সমস্যার মুখোমুখি হয়েছেন।

নিউজটি শেয়ার করুন আপনার সোশ্যাল মিডিয়ায়..

© স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৯ সিলেট দর্পণ ।