শনিবার, ২৭ Jul ২০২৪, ০৯:৩৫ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তিঃ
আমাদের সিলেট দর্পণ  ২৪ পরীক্ষামূলক সম্প্রচার চলছে , আমাদেরকে আপনাদের পরামর্শ ও মতামত দিতে পারেন news@sylhetdorpon.com এই ই-মেইলে ।
রায়হান হত্যাকান্ডে জড়িতদের অবশ্যই ধরা হবে ; ডিআইজি

রায়হান হত্যাকান্ডে জড়িতদের অবশ্যই ধরা হবে ; ডিআইজি

দর্পণ ডেস্ক : পুলিশের সিলেট রেঞ্জের ডিআইজি মফিজ উদ্দিন আহমদ বলেন, রায়হান হত্যাকান্ডে জড়িতরা অবশ্যই ধরা পরবে। ‘পুলিশ বা জনগন কেহই আইনের উর্ধ্বে নয়, যারা রায়হান হত্যাকান্ডের সাথে জড়িত সবাইকে আইনের আওতায় আনা হবে, ইতিমধ্যে যারা এই কর্মকান্ডের সাথে জড়িত ছিল তাদের সাসপেন্ড করা হয়েছে, মামলা হয়েছে। পর্যায়ক্রমে সকল আসামী ধরা পড়বে-’ মৌলভীবাজারে পূজা মন্ডপ পরিদর্শন শেষে সাংবাদিকদের এসব কথা বলেন সিলেট রেঞ্জের ডিআইজি।

মৌলভীবাজার শহরে মহেশ্বরী পূজা মন্ডপ শনিবার রাতে পরিদর্শন করেন পুলিশের সিলেট রেঞ্জের ডিআইজি মফিজ উদ্দিন আহমদ। এসময় উপস্থিত ছিলেন মৌলভীবাজার পুলিশ সুপার ফারুক আহমদ, মৌলভীবাজার পৌরসভা মেয়র ফজলুর রহমান ও জেলা পুলিশের উর্ধ্বতন কর্মকর্তারা।

মহেশ্বরী পূজা মন্ডপে উৎসব মূখর দর্শনার্থীদের দেখে সন্তোষ প্রকাশ করেন ডিআইজি। তিনি আরোও বলেন দূর্গোৎসবকে সার্বজনীন করতে জেলার প্রতিটি পূজা মন্ডপে সবার সহযোগীতায় কাজ করছে পুলিশ। শান্তিপূর্ণ পরিবেশেই পূজা শেষ হবে এই আশাবাদ ব্যক্ত করেন তিনি।
এ সময় এস আই আকবর দেশে আছে কি-না সাংবাদিকদের এমন প্রশ্নের উত্তরে ডিআইজি বলেন, এই মামলাটি যেহেতু পিবিআই তদন্ত করছে তারা বিষয়টি সম্পর্কে সবকিছু বলতে পারবে।

নিউজটি শেয়ার করুন আপনার সোশ্যাল মিডিয়ায়..

© স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৯ সিলেট দর্পণ ।