শুক্রবার, ২১ জুন ২০২৪, ০৪:৪১ অপরাহ্ন

বিজ্ঞপ্তিঃ
আমাদের সিলেট দর্পণ  ২৪ পরীক্ষামূলক সম্প্রচার চলছে , আমাদেরকে আপনাদের পরামর্শ ও মতামত দিতে পারেন news@sylhetdorpon.com এই ই-মেইলে ।
শিরোনাম :
সিলেটে বিদ্যুৎস্পষ্ট হয়ে দুই স্থানে দুই জনের মৃত্যু জকিগঞ্জে বন্যার পানিতে ডুবে এক ব্যক্তির মৃত্যু চিনি ছিনতাই কান্ডে তাহমিদ নামে আরো একজন গ্রেফতার চিনি কান্ডে বিয়ানীবাজার উপজেলা ও পৌর ছাত্রলীগের কমিটি বিলুপ্ত; রাজপথে ছাত্রলীগের আনন্দ মিছিল বিয়ানীবাজারে বহুল আলোচিত চিনি কান্ড:এ পর্যন্ত গ্রেফতার ০২ সিলেটের মেজরটিলায় টিলা ধসে ৩ জনের মর্মান্তিক মৃত্যু বিয়ানীবাজারে একই রাতে ১৫ আসামী গ্রেফতার জকিগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচন:লোকমান,সবুর ও সুলতানার বিজয় বিয়ানীবাজার উপজেলা মুক্তিযুদ্ধ মঞ্চ রায়হান সভাপতি,আকরাম সেক্রেটারি আমেরিকায় পুলিশের গুলিতে বিয়ানীবাজারের যুবক নিহত
অনাহারে অর্ধাহারে দিন কাটছে নবীগঞ্জ হিরা মিয়া বালিকা উচ্চ বিদ্যালের নৈশ্য প্রহরীর

অনাহারে অর্ধাহারে দিন কাটছে নবীগঞ্জ হিরা মিয়া বালিকা উচ্চ বিদ্যালের নৈশ্য প্রহরীর

মোঃ তাজুল ইসলাম, নবীগঞ্জ প্রতিনিধি : “হিরা মিয়া বালিকা উচ্চ বিদ্যালয়ে”র সাবেক নৈশ্য প্রহরী নবীগঞ্জ পৌরসভার বাসিন্দা মোঃ আব্দুল্লা মিয়া (৮৫) এবং উনার স্ত্রী (৮০) খুবই অসহায় জীবন যাপন করছেন।
মোঃ আব্দুল্লাহ মিয়া আনুমানিক প্রায় ৫০/৬০ বছর আগে হিন্দু ধর্ম ত্যাগ করে ইসলাম ধর্ম গ্রহন করেছিলেন।
বয়সের ভারে চাকরী হারিয়েছেন কয়েক বছর আগে। তাদের কোন সন্তান না থাকায় কোন আয় উপার্জন নেই। অন্যের সাহায্য নিয়ে চলছে দিন। হিরা মিয়া বালিকা উচ্চ বিদ্যালয়ের আশেপাশের ওসমানী রোডের বাসিন্দারা সাহায্য বা খাবার দিলে তাদের পেটে খাবার জোটে, না দিলে না খেয়েই থাকতে হয় অনেক সময় এই অসহায় দম্পতির।
জীবনের শেষ সময়ে এসে উনি খুবই কষ্টে জীবনযাপন করছেন। তাই আশে পাশের বিত্তবান ও সমাজ সেবীদের প্রতি সাহায্যের আবেদন এই দম্পতির।

নিউজটি শেয়ার করুন আপনার সোশ্যাল মিডিয়ায়..

© স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৯ সিলেট দর্পণ ।