বুধবার, ২৬ জুন ২০২৪, ০৪:১২ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তিঃ
আমাদের সিলেট দর্পণ  ২৪ পরীক্ষামূলক সম্প্রচার চলছে , আমাদেরকে আপনাদের পরামর্শ ও মতামত দিতে পারেন news@sylhetdorpon.com এই ই-মেইলে ।
শিরোনাম :
শিক্ষক মঞ্জুরুল ইসলামের মৃত্যুতে বিভিন্ন মহলের শোক সাড়ে ২১ লাখ টাকার ভারতীয় চিনি সহ দক্ষিণ সুরমা থানা পুলিশের জালে আটক বিয়ানীবাজারের দেলোয়ার আজ আওয়ামী লীগের ৭৫তম প্রতিষ্ঠা বার্ষিকী সিলেটে বিদ্যুৎস্পষ্ট হয়ে দুই স্থানে দুই জনের মৃত্যু জকিগঞ্জে বন্যার পানিতে ডুবে এক ব্যক্তির মৃত্যু চিনি ছিনতাই কান্ডে তাহমিদ নামে আরো একজন গ্রেফতার চিনি কান্ডে বিয়ানীবাজার উপজেলা ও পৌর ছাত্রলীগের কমিটি বিলুপ্ত; রাজপথে ছাত্রলীগের আনন্দ মিছিল বিয়ানীবাজারে বহুল আলোচিত চিনি কান্ড:এ পর্যন্ত গ্রেফতার ০২ সিলেটের মেজরটিলায় টিলা ধসে ৩ জনের মর্মান্তিক মৃত্যু বিয়ানীবাজারে একই রাতে ১৫ আসামী গ্রেফতার
বরের বয়স ৯৫, কনের ৮০

বরের বয়স ৯৫, কনের ৮০

দর্পণ ডেস্ক : নাটোরের দিঘাপতিয়া ইউনিয়নের ডাঙ্গাপাড়ায় ৯৫ বছরের বৃদ্ধের সঙ্গে ৮০ বছরের বৃদ্ধার বিয়ে নিয়ে চাঞ্চল্য সৃষ্টি হয়েছে।

বৃহস্পতিবার (২২ অক্টোবর) সকাল থেকে এই নবদম্পতির বাড়িতে ভিড় করছেন স্থানীয়রা।

দিঘাপতিয়া ইউনিয়নের ৮নং ওয়ার্ডের মেম্বার সুমন আলী সরদার জানান, ডাঙ্গাপাড়া গ্রামে ৯৫ বছর বয়সী আহাদ আলী মণ্ডল ওরফে আদির স্ত্রী তিন বছর আগে মারা যান। আদির চার ছেলে ও তিন মেয়ে থাকলেও স্ত্রী না থাকায় বৃদ্ধ বয়সে একাকিত্বে ভুগছিলেন। এই পরিস্থিতিতে পরিবারের সদস্যরা তাকে বিয়ে দেয়ার সিদ্ধান্ত নেয়।

সুমন আলী সরদার বলেন, পরিবারের সম্মতিতে ডাঙ্গা গ্রামের ৮০ বছরের আমেনা বেগমকে বুধবার রাতে ৫০ হাজার ৬৫০ টাকা দেনমোহর ধার্য করে আহাদ আলী মণ্ডল বিয়ে করে নিজ বাড়িতে আনেন।

সুমন আলী সরদার জানান, আমেনা বেগমের স্বামী ৮ বছর আগে মারা যান। দুই মেয়ে ও নাতি নাতনি থাকলেও তিনিও ছিলেন নিঃসঙ্গ। তাই উভয় পরিবারের সম্মতিতেই বিয়ে হয়।

নিউজটি শেয়ার করুন আপনার সোশ্যাল মিডিয়ায়..

© স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৯ সিলেট দর্পণ ।