শনিবার, ২৪ ফেব্রুয়ারী ২০২৪, ০৮:৩৩ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তিঃ
আমাদের সিলেট দর্পণ  ২৪ পরীক্ষামূলক সম্প্রচার চলছে , আমাদেরকে আপনাদের পরামর্শ ও মতামত দিতে পারেন news@sylhetdorpon.com এই ই-মেইলে ।
শিরোনাম :
১০ ফেব্রুয়ারিত আওয়ামী লীগের বিশেষ বর্ধিত সভা,ডাক পেয়েছে তৃণমূল সপ্তগ্রাম উচ্চ বিদ্যালয়ের আজীবন দাতা সদস্য হলেন যুক্তরাষ্ট্র প্রবাসী আব্দুল হাই(মায়া) শিক্ষা মন্ত্রণালয়ের স্থায়ী কমিটির সভাপতি নুরুল ইসলাম নাহিদ ওসি তাজুল ইসলাম কানাইঘাট থেকে বিদায়,বিয়ানীবাজারে যোগাযোগ গোলাপগঞ্জে সিএনজি অটোরিকশা ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ,আহত ৩ মাননীয় প্রধানমন্ত্রী ৫০টি মডেল মসজিদ উদ্বোধন করবেন আজ বিয়ানীবাজারে বঙ্গবন্ধুর স্বদেশ প্রত্যাবর্তন দিবসে আওয়ামী লীগের শ্রদ্ধা নিবেদন সিলেটে সাংস্কৃতিক উৎসবে শিল্পীদের পরিবেশনায় মুগ্ধ দর্শক সিলেট ঢাকা মহাসড়কে একই পরিবারের ৪ জন সহ ৫ জন নিহত গোলাপগঞ্জে সড়ক দুর্ঘটনায় মোটরসাইকেল আরোহী নিহত
খাগড়াছড়িতে ৯৭ বছরের বৃদ্ধা মাকে আছাড় দিয়ে মেরে ফেললো ছেলে

খাগড়াছড়িতে ৯৭ বছরের বৃদ্ধা মাকে আছাড় দিয়ে মেরে ফেললো ছেলে

দর্পণ ডেস্ক : মাদকের টাকা না দেয়ায় বৃদ্ধা মা কুলসুম বেগমকে (৯৭) কোলে তুলে আছাড় দিয়ে হত্যা করলেন মো. মিজানুর রহমান প্রকাশ (৪০) নামে এক মাদকাসক্ত ছেলে।
মঙ্গলবার (২০ অক্টোবর) বিকেলে খাগড়াছড়ির মাটিরাঙ্গা উপজেলার বেলছড়ি ইউনিয়নের দেব মাস্টারপাড়া এলাকায় এ ঘটনা ঘটে। ঘটনার পর ছেলে মিজানুর রহমান প্রকাশকে আটক করে পুলিশের কাছে সোপর্দ করেছে স্থানীয় জনতা।
মাদকাসক্ত মিজানুর রহমান প্রকাশ মাটিরাঙ্গার বেলছড়ি ইউনিয়নের ২ নম্বর ওয়ার্ডের দেব মাস্টারপাড়া এলাকার বাসিন্দা মো. সাফায়েতুল্লাহর ছেলে।
পুলিশ ও এলাকাবাসী জানায়, মাটিরাঙ্গার বেলছড়ি ইউনিয়নের দেব মাস্টারপাড়ার বাসিন্দা মো. মিজানুর রহমান দীর্ঘদিন ধরে মাদকাসক্ত। মঙ্গলবার বিকেলে মদ্যপ অবস্থায় মা কুলছুম বেগমের কাছে নেশার জন্য এক হাজার টাকা চান। কিন্তু মাদক সেবনের টাকা দিতে অস্বীকার করেন মা।
ক্ষিপ্ত হয়ে বৃদ্ধা মাকে লাঠি দিয়ে পেটাতে এবং কিলঘুষি মারতে শুরু করেন মিজানুর। এরপর বৃদ্ধা মাকে কোলে তুলে আছাড় দিয়ে মাটিতে ফেলে দেন। এতে মায়ের হাত-পা ভেঙে যায়।
মাকে রক্ষার জন্য বৃদ্ধ বাবা এগিয়ে এলে তাকেও মারধর করেন মাদকাসক্ত ছেলে। গুরুতর অবস্থায় কুলসুম বেগমকে মাটিরাঙ্গা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়ার পথে মারা যান।
ঘটনার সত্যতা নিশ্চিত করে মাটিরাঙ্গা থানা পুলিশের পরিদর্শক (তদন্ত) মো. শাহনুর আলম বলেন, স্থানীয়দের সহযোগিতায় মাদকাসক্ত ছেলেকে গ্রেফতার করা হয়েছে। বৃদ্ধা মায়ের মরদেহ ময়নাতদন্তের জন্য খাগড়াছড়ি জেলা সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

নিউজটি শেয়ার করুন আপনার সোশ্যাল মিডিয়ায়..

© স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৯ সিলেট দর্পণ ।