সোমবার, ২৪ জুন ২০২৪, ০২:২৫ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তিঃ
আমাদের সিলেট দর্পণ  ২৪ পরীক্ষামূলক সম্প্রচার চলছে , আমাদেরকে আপনাদের পরামর্শ ও মতামত দিতে পারেন news@sylhetdorpon.com এই ই-মেইলে ।
শিরোনাম :
সাড়ে ২১ লাখ টাকার ভারতীয় চিনি সহ দক্ষিণ সুরমা থানা পুলিশের জালে আটক বিয়ানীবাজারের দেলোয়ার আজ আওয়ামী লীগের ৭৫তম প্রতিষ্ঠা বার্ষিকী সিলেটে বিদ্যুৎস্পষ্ট হয়ে দুই স্থানে দুই জনের মৃত্যু জকিগঞ্জে বন্যার পানিতে ডুবে এক ব্যক্তির মৃত্যু চিনি ছিনতাই কান্ডে তাহমিদ নামে আরো একজন গ্রেফতার চিনি কান্ডে বিয়ানীবাজার উপজেলা ও পৌর ছাত্রলীগের কমিটি বিলুপ্ত; রাজপথে ছাত্রলীগের আনন্দ মিছিল বিয়ানীবাজারে বহুল আলোচিত চিনি কান্ড:এ পর্যন্ত গ্রেফতার ০২ সিলেটের মেজরটিলায় টিলা ধসে ৩ জনের মর্মান্তিক মৃত্যু বিয়ানীবাজারে একই রাতে ১৫ আসামী গ্রেফতার জকিগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচন:লোকমান,সবুর ও সুলতানার বিজয়
নবীগঞ্জে অশ্নীল ভিডিও রাখায় কম্পিউটার ব্যবসায়ীকে জরিমানা

নবীগঞ্জে অশ্নীল ভিডিও রাখায় কম্পিউটার ব্যবসায়ীকে জরিমানা

নবীগঞ্জ প্রতিনিধি : দেশে ধর্ষণের হার বৃদ্ধিতে বিভিন্ন জায়গায় অশ্লীল ভিডিও বিক্রি/সরবরাহ ভূমিকা রাখছে।

এটি রুখতে আজ ১০ অক্টোবর (রবিবার) ২ নং ইউনিয়নের ফার্ম বাজারে একটি কম্পিউটার দোকানে অশ্লীল ভিডিও বিক্রির অপরাধ মোবাইল কোর্টে হাতেনাতে ধরাশয়ী হয়।

তাৎক্ষণিক দন্ড বিধি ১৮৬০ এর ২৯২ ধারায় আ: মালিক এর পুত্র ১৮ বছর বয়সী মামুন কে ১০০০০ টাকা অর্থ দন্ড এবং উক্ত কম্পিউটার সি পি ইউ সরকারের নামে বাজেয়াপ্ত করা হয়।

মোবাইল কোর্ট পরিচালনা করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা ও এক্সিকিউটিভ মেজিস্ট্রিট শেখ মহি উদ্দিন। আইনশৃঙ্খলা রক্ষা এবং প্রসিকিউশনে সহায়তা করেন নবীগঞ্জ থানা পুলিশ।

এ ব্যাপারে উপজেলা নির্বাহী কর্মকর্তা ও এক্সিকিউটিভ মেজিস্ট্রিট শেখ মহি উদ্দিন বলেন, উপজেলার বিভিন্ন দোকানে এসব অপরাধের সাথে জড়িত ব্যক্তিকে সতর্ক করা হল। এমন অপরাধে আরও কঠিন শাস্তি প্রয়োগ করা হবে।

নিউজটি শেয়ার করুন আপনার সোশ্যাল মিডিয়ায়..

© স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৯ সিলেট দর্পণ ।