শনিবার, ২৪ ফেব্রুয়ারী ২০২৪, ১০:৪৮ অপরাহ্ন

বিজ্ঞপ্তিঃ
আমাদের সিলেট দর্পণ  ২৪ পরীক্ষামূলক সম্প্রচার চলছে , আমাদেরকে আপনাদের পরামর্শ ও মতামত দিতে পারেন news@sylhetdorpon.com এই ই-মেইলে ।
শিরোনাম :
১০ ফেব্রুয়ারিত আওয়ামী লীগের বিশেষ বর্ধিত সভা,ডাক পেয়েছে তৃণমূল সপ্তগ্রাম উচ্চ বিদ্যালয়ের আজীবন দাতা সদস্য হলেন যুক্তরাষ্ট্র প্রবাসী আব্দুল হাই(মায়া) শিক্ষা মন্ত্রণালয়ের স্থায়ী কমিটির সভাপতি নুরুল ইসলাম নাহিদ ওসি তাজুল ইসলাম কানাইঘাট থেকে বিদায়,বিয়ানীবাজারে যোগাযোগ গোলাপগঞ্জে সিএনজি অটোরিকশা ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ,আহত ৩ মাননীয় প্রধানমন্ত্রী ৫০টি মডেল মসজিদ উদ্বোধন করবেন আজ বিয়ানীবাজারে বঙ্গবন্ধুর স্বদেশ প্রত্যাবর্তন দিবসে আওয়ামী লীগের শ্রদ্ধা নিবেদন সিলেটে সাংস্কৃতিক উৎসবে শিল্পীদের পরিবেশনায় মুগ্ধ দর্শক সিলেট ঢাকা মহাসড়কে একই পরিবারের ৪ জন সহ ৫ জন নিহত গোলাপগঞ্জে সড়ক দুর্ঘটনায় মোটরসাইকেল আরোহী নিহত
হবিগঞ্জে বাস মোটর সাইকেল সংঘর্ষে ঠিকাদারসহ নিহত ৩

হবিগঞ্জে বাস মোটর সাইকেল সংঘর্ষে ঠিকাদারসহ নিহত ৩

হবিগঞ্জ প্রতিনিধি : ব্রাহ্মণবাড়িয়া জেলার বিজয়নগর উপজেলার ইসলামপুরে সড়ক দুর্ঘটনায় হবিগঞ্জের এক ঠিকাদারসহ তিনজন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন অন্তত ১০ জন।
গতকাল বুধবার দুপুর ১টার দিকে উপজেলার ঢাকা-সিলেট মহাসড়কের ইসলামপুর পুলিশ ফাঁড়ির সামনে এ দুর্ঘটনা ঘটে। ব্রাহ্মণবাড়িয়ার খাঁটিহাতা হাইওয়ে থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহবুবুর রহমান জানান, নিহতদের সবাই পুরুষ। তাদের আনুমানিক বয়স যথাক্রমে ৬০, ২৭ ও ২৬ বছর। নিহতদের মরদেহ মাধবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে রাখা আছে। এ রিপোর্ট লেখা পর্যন্ত দুইজনের পরিচয় জানা না গেলেও একজনের পরিচয় নিশ্চিত হওয়া গেছে। তিনি হলেন হবিগঞ্জ সদর উপজেলার রাঙ্গের গাঁও গ্রাম ও হবিগঞ্জ কলেজ কোয়ার্টারের ঠিকাদার আব্দুল্লাহ।
ওসি আরো বলেন, মাধবপুর বাসস্ট্যান্ড থেকে একটি মোটরসাইকেল বিজয়নগর উপজেলার চান্দুরা বাসস্ট্যান্ডের দিকে আসছিল। মোটরসাইকেলটি ইসলামপুর পুলিশ ফাঁড়ির সামনে ইউটার্ন নেয়ার চেষ্টা করে। এ সময় ঢাকা থেকে আসা হবিগঞ্জগামী দিগন্ত পরিবহনের একটি যাত্রীবাহী বাসের সঙ্গে মোটরসাইকেলের ধাক্কা লাগে। এতে বাস ও মোটরসাইকেলটি মহাসড়কের পাশে খাদে পড়ে যায়। দুর্ঘটনায় আহতদের উদ্ধার করে মাধবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠানো হলে সেখানে বাসের দুই যাত্রী এবং মোটরসাইকেলের এক আরোহী মারা যান। দুর্ঘটনাকবলিত বাস ও মোটরসাইকেল উদ্ধারসহ জব্দ করেছে পুলিশ। এদিকে চালক পালিয়ে গেছে।

নিউজটি শেয়ার করুন আপনার সোশ্যাল মিডিয়ায়..

© স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৯ সিলেট দর্পণ ।