শনিবার, ২৪ ফেব্রুয়ারী ২০২৪, ১০:২৭ অপরাহ্ন

বিজ্ঞপ্তিঃ
আমাদের সিলেট দর্পণ  ২৪ পরীক্ষামূলক সম্প্রচার চলছে , আমাদেরকে আপনাদের পরামর্শ ও মতামত দিতে পারেন news@sylhetdorpon.com এই ই-মেইলে ।
শিরোনাম :
১০ ফেব্রুয়ারিত আওয়ামী লীগের বিশেষ বর্ধিত সভা,ডাক পেয়েছে তৃণমূল সপ্তগ্রাম উচ্চ বিদ্যালয়ের আজীবন দাতা সদস্য হলেন যুক্তরাষ্ট্র প্রবাসী আব্দুল হাই(মায়া) শিক্ষা মন্ত্রণালয়ের স্থায়ী কমিটির সভাপতি নুরুল ইসলাম নাহিদ ওসি তাজুল ইসলাম কানাইঘাট থেকে বিদায়,বিয়ানীবাজারে যোগাযোগ গোলাপগঞ্জে সিএনজি অটোরিকশা ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ,আহত ৩ মাননীয় প্রধানমন্ত্রী ৫০টি মডেল মসজিদ উদ্বোধন করবেন আজ বিয়ানীবাজারে বঙ্গবন্ধুর স্বদেশ প্রত্যাবর্তন দিবসে আওয়ামী লীগের শ্রদ্ধা নিবেদন সিলেটে সাংস্কৃতিক উৎসবে শিল্পীদের পরিবেশনায় মুগ্ধ দর্শক সিলেট ঢাকা মহাসড়কে একই পরিবারের ৪ জন সহ ৫ জন নিহত গোলাপগঞ্জে সড়ক দুর্ঘটনায় মোটরসাইকেল আরোহী নিহত
হবিগঞ্জে ভ্রাম্যমান আদালতে ৩ ব্যক্তিকে জেল এবং ৪ জনকে জরিমানা

হবিগঞ্জে ভ্রাম্যমান আদালতে ৩ ব্যক্তিকে জেল এবং ৪ জনকে জরিমানা

হবিগঞ্জ প্রতিনিধি : হবিগঞ্জ শহরে ভ্রাম্যমান আদালতের অভিযানে ৩ ব্যক্তিকে বিভিন্ন অভিযোগে কারাদন্ড এবং আরো ৪ জনকে জরিমানা করা হয়েছে। সোমবার (৫ অক্টোবর) এসব দন্ড প্রদান করা হয়। জেলা প্রশাসক মোহাম্মদ কামরুল হাসান এসব অভিযান পরিচালনা করেন।
ভ্রাম্যমান আদালত সূত্রে জানা যায়, শহরের সদর থানার বিপরীতে হাসপাতালের সামনে লাইসেন্স ও প্রয়োজনীয় কাগজপত্র ব্যাতিত এবং স্বাস্থ্য বিধি না মেনে মোটরসাইকেল চালানোর দায়ে ৪ জনকে ১ হাজার টাকা করে মোট ৪ হাজার টাকা জরিমানা করা হয়েছে।
এ সময় অপরিচ্ছন্ন পরিবেশ ও অস্বাস্থ্যকর উপায়ে খাবার প্রক্রিয়াকরণের দায়ে স্বাধীন বাংলা রেস্টুরেন্টের ব্যবস্থাপককে ১ মাসের বিনাশ্রম কারাদন্ড দেয়া হয়। মোবাইল কোর্ট পরিচালনা করেন ম্যাজিস্ট্রেট শামসুদ্দিন মোঃ রেজা। পরে সদর হাসপাতালে অভিযানে যান জেলা প্রশাসক মোহাম্মদ কামরুল হাসান।
এ সময় মোঃ কাইয়ুম নামের এক দালালকে আটক করা হয়। পরে নির্বাহী ম্যাজিস্ট্রেট শাহ জহুরুল হোসেনের নেতৃত্বে ভ্রাম্যমান আদালত তাকে ৩ মাসের বিনাশ্রম কারাদণ্ড দেন। একই সময় হাসপাতালের সামনে অবৈধভাবে ইট, বালু রেখে ব্যবসা পরিচালনা করায় মোঃ আব্দুর রাজ্জাককে ৩ মাসের বিনাশ্রম কারাদণ্ড দেয়া হয়। অভিযানের বিষয়টি নিশ্চিত করে জেলা প্রশাসক মোহাম্মদ কামরুল হাসান জানান, জনস্বার্থে এ অভিযান চলমান থাকবে।
Like

Comment
Share

নিউজটি শেয়ার করুন আপনার সোশ্যাল মিডিয়ায়..

© স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৯ সিলেট দর্পণ ।