বুধবার, ২৬ জুন ২০২৪, ০৪:৫২ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তিঃ
আমাদের সিলেট দর্পণ  ২৪ পরীক্ষামূলক সম্প্রচার চলছে , আমাদেরকে আপনাদের পরামর্শ ও মতামত দিতে পারেন news@sylhetdorpon.com এই ই-মেইলে ।
শিরোনাম :
শিক্ষক মঞ্জুরুল ইসলামের মৃত্যুতে বিভিন্ন মহলের শোক সাড়ে ২১ লাখ টাকার ভারতীয় চিনি সহ দক্ষিণ সুরমা থানা পুলিশের জালে আটক বিয়ানীবাজারের দেলোয়ার আজ আওয়ামী লীগের ৭৫তম প্রতিষ্ঠা বার্ষিকী সিলেটে বিদ্যুৎস্পষ্ট হয়ে দুই স্থানে দুই জনের মৃত্যু জকিগঞ্জে বন্যার পানিতে ডুবে এক ব্যক্তির মৃত্যু চিনি ছিনতাই কান্ডে তাহমিদ নামে আরো একজন গ্রেফতার চিনি কান্ডে বিয়ানীবাজার উপজেলা ও পৌর ছাত্রলীগের কমিটি বিলুপ্ত; রাজপথে ছাত্রলীগের আনন্দ মিছিল বিয়ানীবাজারে বহুল আলোচিত চিনি কান্ড:এ পর্যন্ত গ্রেফতার ০২ সিলেটের মেজরটিলায় টিলা ধসে ৩ জনের মর্মান্তিক মৃত্যু বিয়ানীবাজারে একই রাতে ১৫ আসামী গ্রেফতার
মৌলভীবাজারে মনু সেচ প্রকল্পের ক্যানেল দ্রুত মেরামতের দ্বাবিতে বোরো চাষীদের মানববন্ধন

মৌলভীবাজারে মনু সেচ প্রকল্পের ক্যানেল দ্রুত মেরামতের দ্বাবিতে বোরো চাষীদের মানববন্ধন

দর্পণ ডেস্ক : মৌলভীবাজারের রাজনগর উপজেলার মনু নদীর প্রকল্পের আওতায় ক্যানেল মেরামতের দ্বাবিতে মানববন্ধন করেছে মনু নদীর সেচ প্রকল্প আওতাভুক্ত চাষীরা।

সোমবার (৫ অক্টোবর) দুপুর ১২ টায় মৌলভীবাজার প্রেসক্লাব সামনে এ মানববন্ধন অনুষ্টিত হয়েছে।

মানববন্ধনে বক্তব্য রাখেন, চাষী আলমঙ্গীর হোসেন,সৈয়দ রুমেন আলী,ছয়ফুল ইসলাম,সৈয়দ শাহেদ আহমদ প্রমুখ। বক্তারা বলেন পানি প্রবাহ সচল রাখতে দ্রুত ক্যানেল মেরামত না করলে আগামী দিনে বোরো ধান চাষ করতে পারবেন না কৃষকরা। এতে ক্যানেল সংলগ্ন এলাকার শ’শ’ কৃষক মারাত্মকভাবে ক্ষতিগ্রস্ত হবেন।

কারণ বোরো হচ্ছে তাদের একমাত্র ফসল। পানির জন্য এই ফসল করতে না পারলে সারা বছর তাদের না খেয়ে মরতে হবে বলে কৃষকরা জানান। তাই দ্রুত মনু নদীর প্রকল্পের আওতায় ক্যানেল মেরামতের দাবি জানান তারা।

নিউজটি শেয়ার করুন আপনার সোশ্যাল মিডিয়ায়..

© স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৯ সিলেট দর্পণ ।