শনিবার, ২৪ ফেব্রুয়ারী ২০২৪, ১১:০১ অপরাহ্ন

বিজ্ঞপ্তিঃ
আমাদের সিলেট দর্পণ  ২৪ পরীক্ষামূলক সম্প্রচার চলছে , আমাদেরকে আপনাদের পরামর্শ ও মতামত দিতে পারেন news@sylhetdorpon.com এই ই-মেইলে ।
শিরোনাম :
১০ ফেব্রুয়ারিত আওয়ামী লীগের বিশেষ বর্ধিত সভা,ডাক পেয়েছে তৃণমূল সপ্তগ্রাম উচ্চ বিদ্যালয়ের আজীবন দাতা সদস্য হলেন যুক্তরাষ্ট্র প্রবাসী আব্দুল হাই(মায়া) শিক্ষা মন্ত্রণালয়ের স্থায়ী কমিটির সভাপতি নুরুল ইসলাম নাহিদ ওসি তাজুল ইসলাম কানাইঘাট থেকে বিদায়,বিয়ানীবাজারে যোগাযোগ গোলাপগঞ্জে সিএনজি অটোরিকশা ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ,আহত ৩ মাননীয় প্রধানমন্ত্রী ৫০টি মডেল মসজিদ উদ্বোধন করবেন আজ বিয়ানীবাজারে বঙ্গবন্ধুর স্বদেশ প্রত্যাবর্তন দিবসে আওয়ামী লীগের শ্রদ্ধা নিবেদন সিলেটে সাংস্কৃতিক উৎসবে শিল্পীদের পরিবেশনায় মুগ্ধ দর্শক সিলেট ঢাকা মহাসড়কে একই পরিবারের ৪ জন সহ ৫ জন নিহত গোলাপগঞ্জে সড়ক দুর্ঘটনায় মোটরসাইকেল আরোহী নিহত
ভ্যাকসিন হালাল হলে ভাল, হারাম হলেও কোন সমস্যা নেই

ভ্যাকসিন হালাল হলে ভাল, হারাম হলেও কোন সমস্যা নেই

দর্পণ  ডেস্ক : কোভিড-১৯ এর ভ্যাকসিন হালাল হওয়ার কোনো প্রয়োজন নেই বলে মন্তব্য করেছেন ইন্দোনেশিয়ার ভাইস প্রেসিডেন্ট ও ইসলাম গবেষক মারুফ আমিন। তিনি বলেন, কোভিড-১৯ এর বিরুদ্ধে যে ভ্যাকসিন উৎপাদন করা হচ্ছে তা হালাল হওয়া জরুরি নয়। শুক্রবার তার মুখপাত্র মাসদুকি বাইডোয়ি তার এই বিবৃতিটি প্রকাশ করে। এ খবর দিয়েছে দ্যা জাকার্তা পোস্ট।
খবরে জানানো হয়, ইন্দোনেশিয়ার বিনিয়োগমন্ত্রী লুহুত বিনসারের সঙ্গে এক বৈঠক শেষে এ কথা জানান ভাইস প্রেসিডেন্ট। এতে চীনের বায়োফার্মাসিউটিক্যালস কোম্পানি সিনোভ্যাকের তৈরি করা ভ্যাকসিনের সর্বশেষ অগ্রগতি  করা সম্পকে হয়। ইন্দোনেশিয়ার পিটি বায়ো ফার্মা সিনোভ্যাকের সঙ্গে মিলে স্থানীয়ভাবে এই ভ্যাকসিন উৎপাদন করছে। এ নিয়ে ভাইস প্রেসিডেন্ট বলেন, ভ্যাকসিন যদি হালাল হয়তো ভালো।

যদি না হয় তাহলেও কোনো সমস্যা নেই। উল্লেখ্য, ইন্দোনেশিয়ার ভাইস প্রেসিডেন্ট বর্তমানে দেশটির উলেমা কাউন্সিলেরও চেয়ারম্যান।

নিউজটি শেয়ার করুন আপনার সোশ্যাল মিডিয়ায়..

© স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৯ সিলেট দর্পণ ।