শুক্রবার, ২১ জুন ২০২৪, ০৫:৫৬ অপরাহ্ন

বিজ্ঞপ্তিঃ
আমাদের সিলেট দর্পণ  ২৪ পরীক্ষামূলক সম্প্রচার চলছে , আমাদেরকে আপনাদের পরামর্শ ও মতামত দিতে পারেন news@sylhetdorpon.com এই ই-মেইলে ।
শিরোনাম :
সিলেটে বিদ্যুৎস্পষ্ট হয়ে দুই স্থানে দুই জনের মৃত্যু জকিগঞ্জে বন্যার পানিতে ডুবে এক ব্যক্তির মৃত্যু চিনি ছিনতাই কান্ডে তাহমিদ নামে আরো একজন গ্রেফতার চিনি কান্ডে বিয়ানীবাজার উপজেলা ও পৌর ছাত্রলীগের কমিটি বিলুপ্ত; রাজপথে ছাত্রলীগের আনন্দ মিছিল বিয়ানীবাজারে বহুল আলোচিত চিনি কান্ড:এ পর্যন্ত গ্রেফতার ০২ সিলেটের মেজরটিলায় টিলা ধসে ৩ জনের মর্মান্তিক মৃত্যু বিয়ানীবাজারে একই রাতে ১৫ আসামী গ্রেফতার জকিগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচন:লোকমান,সবুর ও সুলতানার বিজয় বিয়ানীবাজার উপজেলা মুক্তিযুদ্ধ মঞ্চ রায়হান সভাপতি,আকরাম সেক্রেটারি আমেরিকায় পুলিশের গুলিতে বিয়ানীবাজারের যুবক নিহত
ভ্যাকসিন হালাল হলে ভাল, হারাম হলেও কোন সমস্যা নেই

ভ্যাকসিন হালাল হলে ভাল, হারাম হলেও কোন সমস্যা নেই

দর্পণ  ডেস্ক : কোভিড-১৯ এর ভ্যাকসিন হালাল হওয়ার কোনো প্রয়োজন নেই বলে মন্তব্য করেছেন ইন্দোনেশিয়ার ভাইস প্রেসিডেন্ট ও ইসলাম গবেষক মারুফ আমিন। তিনি বলেন, কোভিড-১৯ এর বিরুদ্ধে যে ভ্যাকসিন উৎপাদন করা হচ্ছে তা হালাল হওয়া জরুরি নয়। শুক্রবার তার মুখপাত্র মাসদুকি বাইডোয়ি তার এই বিবৃতিটি প্রকাশ করে। এ খবর দিয়েছে দ্যা জাকার্তা পোস্ট।
খবরে জানানো হয়, ইন্দোনেশিয়ার বিনিয়োগমন্ত্রী লুহুত বিনসারের সঙ্গে এক বৈঠক শেষে এ কথা জানান ভাইস প্রেসিডেন্ট। এতে চীনের বায়োফার্মাসিউটিক্যালস কোম্পানি সিনোভ্যাকের তৈরি করা ভ্যাকসিনের সর্বশেষ অগ্রগতি  করা সম্পকে হয়। ইন্দোনেশিয়ার পিটি বায়ো ফার্মা সিনোভ্যাকের সঙ্গে মিলে স্থানীয়ভাবে এই ভ্যাকসিন উৎপাদন করছে। এ নিয়ে ভাইস প্রেসিডেন্ট বলেন, ভ্যাকসিন যদি হালাল হয়তো ভালো।

যদি না হয় তাহলেও কোনো সমস্যা নেই। উল্লেখ্য, ইন্দোনেশিয়ার ভাইস প্রেসিডেন্ট বর্তমানে দেশটির উলেমা কাউন্সিলেরও চেয়ারম্যান।

নিউজটি শেয়ার করুন আপনার সোশ্যাল মিডিয়ায়..

© স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৯ সিলেট দর্পণ ।