শুক্রবার, ২১ জুন ২০২৪, ০৪:৩৩ অপরাহ্ন

বিজ্ঞপ্তিঃ
আমাদের সিলেট দর্পণ  ২৪ পরীক্ষামূলক সম্প্রচার চলছে , আমাদেরকে আপনাদের পরামর্শ ও মতামত দিতে পারেন news@sylhetdorpon.com এই ই-মেইলে ।
শিরোনাম :
সিলেটে বিদ্যুৎস্পষ্ট হয়ে দুই স্থানে দুই জনের মৃত্যু জকিগঞ্জে বন্যার পানিতে ডুবে এক ব্যক্তির মৃত্যু চিনি ছিনতাই কান্ডে তাহমিদ নামে আরো একজন গ্রেফতার চিনি কান্ডে বিয়ানীবাজার উপজেলা ও পৌর ছাত্রলীগের কমিটি বিলুপ্ত; রাজপথে ছাত্রলীগের আনন্দ মিছিল বিয়ানীবাজারে বহুল আলোচিত চিনি কান্ড:এ পর্যন্ত গ্রেফতার ০২ সিলেটের মেজরটিলায় টিলা ধসে ৩ জনের মর্মান্তিক মৃত্যু বিয়ানীবাজারে একই রাতে ১৫ আসামী গ্রেফতার জকিগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচন:লোকমান,সবুর ও সুলতানার বিজয় বিয়ানীবাজার উপজেলা মুক্তিযুদ্ধ মঞ্চ রায়হান সভাপতি,আকরাম সেক্রেটারি আমেরিকায় পুলিশের গুলিতে বিয়ানীবাজারের যুবক নিহত
মিন্নির দৃষ্টান্তমূলক শাস্তি হওয়া দরকারর, না হলে অন্য নারীরা পথভ্রষ্ট হবে-আদালত

মিন্নির দৃষ্টান্তমূলক শাস্তি হওয়া দরকারর, না হলে অন্য নারীরা পথভ্রষ্ট হবে-আদালত

দর্পণ ডেস্ক : দেশজুড়ে ব্যাপক আলোচিত বরগুনায় রিফাত হত্যায় স্ত্রী মিন্নির দৃষ্টান্তমূলক শাস্তি না হলে, অন্য নারীরা পথভ্রষ্ট হবে বলে পর্যবেক্ষণ দিয়েছেন আদালত। সকালে হাইকোর্টে পৌঁছায় মিন্নিসহ ৬ আসামির ডেথ রেফারেন্স।

খালাস চেয়ে মিন্নির ওকালতনামাও আইনজীবীর কাছে জমা দিয়েছেন তার বাবা। তার আইনজীবী জানান, নির্ধারিত সময়ের মধ্যে আপিল করবেন তারা।

মিন্নির পরিকল্পনাতেই স্বামী রিফাত শরীফকে হত্যা করা হয়, কোপানোর সময় বাঁচানোর নাটক করেছিল মিন্নি। আলোচিত এ মামলার ছয় আসামির মৃত্যুদণ্ডের রায় রোববার (০৪ অক্টোবর) সকালে পৌঁছায় উচ্চ আদালতে।

রায় পৌঁছার আগেই হাইকোর্টে হাজির মিন্নির বাবা। সঙ্গে এনেছে মিন্নির স্বাক্ষরিত ওকালতনামা। আইনজীবীর সঙ্গে পরামর্শ করে তার বাবা জানান, তার মেয়ে কনডেম সেলে খুব কষ্টে আছেন। মিন্নিকে ফাঁসানো হয়েছে বলে আবারও দাবি করেন তিনি।

মিন্নির বাবা বলেন, মিন্নির প্রতি অবিচার করেছে। এ জন্যই হাইকোর্টে আসা। আশা করি, হাইকোর্ট ভালো ফলাফল দেবে।

নিয়ম অনুযায়ী আসামিরা সাত দিনের মধ্যে আপিল আবেদন করতে পারবেন। তার আইনজীবী জানান, এ সময়ের মধ্যেই আবেদনটি জমা দেয়া হবে।

মিন্নির আইজীবী জেড আই খান পান্না বলেন, মিন্নির মামলায় সবেমাত্র আজকে কাগজ পেয়েছি। দ্রুতই আপিল ফাইল করতে যাচ্ছি।

নিউজটি শেয়ার করুন আপনার সোশ্যাল মিডিয়ায়..

© স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৯ সিলেট দর্পণ ।