বুধবার, ২৬ জুন ২০২৪, ০৩:৪২ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তিঃ
আমাদের সিলেট দর্পণ  ২৪ পরীক্ষামূলক সম্প্রচার চলছে , আমাদেরকে আপনাদের পরামর্শ ও মতামত দিতে পারেন news@sylhetdorpon.com এই ই-মেইলে ।
শিরোনাম :
শিক্ষক মঞ্জুরুল ইসলামের মৃত্যুতে বিভিন্ন মহলের শোক সাড়ে ২১ লাখ টাকার ভারতীয় চিনি সহ দক্ষিণ সুরমা থানা পুলিশের জালে আটক বিয়ানীবাজারের দেলোয়ার আজ আওয়ামী লীগের ৭৫তম প্রতিষ্ঠা বার্ষিকী সিলেটে বিদ্যুৎস্পষ্ট হয়ে দুই স্থানে দুই জনের মৃত্যু জকিগঞ্জে বন্যার পানিতে ডুবে এক ব্যক্তির মৃত্যু চিনি ছিনতাই কান্ডে তাহমিদ নামে আরো একজন গ্রেফতার চিনি কান্ডে বিয়ানীবাজার উপজেলা ও পৌর ছাত্রলীগের কমিটি বিলুপ্ত; রাজপথে ছাত্রলীগের আনন্দ মিছিল বিয়ানীবাজারে বহুল আলোচিত চিনি কান্ড:এ পর্যন্ত গ্রেফতার ০২ সিলেটের মেজরটিলায় টিলা ধসে ৩ জনের মর্মান্তিক মৃত্যু বিয়ানীবাজারে একই রাতে ১৫ আসামী গ্রেফতার
কারাগারে কষ্টে আছেন মিন্নি ; বাবার সাথে ফোনে কথোপকথন

কারাগারে কষ্টে আছেন মিন্নি ; বাবার সাথে ফোনে কথোপকথন

দর্পণ ডেস্ক : বহুল আলোচিত রিফাত শরীফ হত্যা মামলায় মৃত্যুদণ্ডপ্রাপ্ত আসামি মিন্নি। চারদিন ধরে রয়েছেন কনডেম সেলে। এরমধ্যে একবার টেলিফোনে বাবার সঙ্গে কথা বলেছেন তিনি। কি কথা হয়ে তার সঙ্গে ?রোববার জানতে চাইলে তার বাবা মোজাম্মেল হোসেন কিশোর জানান, হ্যালো বলার পর আর কিছু বলতে পারেননি। সে সময় আবেগ আপ্লুত হয়ে যায় মিন্নি।

তার বাবা জানান, কনডেম সেলে খুব কষ্টে আছে সে। মিন্নিকে এই মামলায় ফাঁসানো হয়েছে বলেও দাবি তার। সে কারণেই তাকে স্বাক্ষী থেকে আসামি করা হয়েছে।

মিন্নির পরিকল্পনায় রিফাতকে হত্যা করা হয় রায়ের এমন পর্যবেক্ষণের বিষয়ে জানতে চাইলে তার বাবা কিশোর বলেন, তিনি পুরো রায় পড়েননি। তবে তারা রায়ের বিরুদ্ধে হাইকোর্টে আপিল করবে। উচ্চ আদালতে ন্যায়বিচার পাবেন বলেও প্রত্যাশা তার।

রোববার (০৪ অক্টোবর) রায়ের সত্যায়িত অনুলিপি নিয়ে আইনজীবীর সঙ্গে দেখা করেন মিন্নির বাবা মোজাম্মের হোসেন কিশোর।

নিউজটি শেয়ার করুন আপনার সোশ্যাল মিডিয়ায়..

© স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৯ সিলেট দর্পণ ।