শুক্রবার, ২১ জুন ২০২৪, ০৪:৪৬ অপরাহ্ন

বিজ্ঞপ্তিঃ
আমাদের সিলেট দর্পণ  ২৪ পরীক্ষামূলক সম্প্রচার চলছে , আমাদেরকে আপনাদের পরামর্শ ও মতামত দিতে পারেন news@sylhetdorpon.com এই ই-মেইলে ।
শিরোনাম :
সিলেটে বিদ্যুৎস্পষ্ট হয়ে দুই স্থানে দুই জনের মৃত্যু জকিগঞ্জে বন্যার পানিতে ডুবে এক ব্যক্তির মৃত্যু চিনি ছিনতাই কান্ডে তাহমিদ নামে আরো একজন গ্রেফতার চিনি কান্ডে বিয়ানীবাজার উপজেলা ও পৌর ছাত্রলীগের কমিটি বিলুপ্ত; রাজপথে ছাত্রলীগের আনন্দ মিছিল বিয়ানীবাজারে বহুল আলোচিত চিনি কান্ড:এ পর্যন্ত গ্রেফতার ০২ সিলেটের মেজরটিলায় টিলা ধসে ৩ জনের মর্মান্তিক মৃত্যু বিয়ানীবাজারে একই রাতে ১৫ আসামী গ্রেফতার জকিগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচন:লোকমান,সবুর ও সুলতানার বিজয় বিয়ানীবাজার উপজেলা মুক্তিযুদ্ধ মঞ্চ রায়হান সভাপতি,আকরাম সেক্রেটারি আমেরিকায় পুলিশের গুলিতে বিয়ানীবাজারের যুবক নিহত
বঙ্গবন্ধু একটি আদর্শ ও স্বপ্নের নাম : মুক্তি

বঙ্গবন্ধু একটি আদর্শ ও স্বপ্নের নাম : মুক্তি

দর্পণ ডেস্ক : সিলেট মহানগর যুবলীগের সভাপতি আলম খান মুক্তি বলেছেন, বঙ্গবন্ধুই হলেন বাংলাদেশের প্রকৃত প্রাণভোমরা। তিনিই বাঙালির ঐক্য, শক্তি, সাহস ও অগ্রযাত্রার প্রতীক, যা এদেশের মানুষকে অপ্রতিরোধ্য করে তুলেছে। বস্তুত বঙ্গবন্ধুকে হত্যার মধ্য দিয়ে তারা বাংলাদেশকে মুছে ফেলতে চেয়েছিল বিশ্বের মানচিত্র থেকে। কিন্তু তারা যেটা জানতো না তা হলো, বঙ্গবন্ধু কোনো ব্যক্তিমাত্র নন, তিনি হলেন একটি আদর্শ ও স্বপ্নের নাম, যাকে কখনোই হত্যা করা যায় না। তার প্রমাণ হলো, দীর্ঘ দু’দশকের অব্যাহত ষড়যন্ত্র সত্ত্বেও, সেই রক্তসমুদ্রের ভেতর থেকে বঙ্গবন্ধুর তনয়া শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ শুধু প্রবলভাবে ঘুরেই দাঁড়ায় নি, বঙ্গবন্ধুর স্বপ্নের সফল বাস্তবায়নের পথে অনেক দূর এগিয়েও গেছেন। আম্বরখানা সরকারি কলোনী স্টাফ কোয়ার্টারের যে সমস্যাগুলোর কথা আমাকে বলা হয়েছে, আমি মাননীয় পররাষ্ট্রমন্ত্রীর কাছে সব তুলে ধরবো। আশাকরি অতি শীঘ্রই তিনি এই সমস্যার সমাধান করবেন।

তিনি ২ অক্টোবর শুক্রবার বিকেল ৩টায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জন্মশত বার্ষিকী মুজিব বর্ষ উদযাপন উপলক্ষ্যে আম্বরখানা সরকারি স্টাফ কোয়ার্টার সমাজ কল্যাণ সমিতির উদ্যোগে ক্লাব কার্যালয়ে বৃক্ষরোপন পূর্বে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন।

আম্বরখানা সরকারি স্টাফ কোয়ার্টার সমাজকল্যান সমিতি সভাপতি মো. শাহ আলম সভাপতিত্বে ও সাধারন সম্পাদক মো. ইসমাইল মিয়ার পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন, ৪নং ওয়ার্ড আওয়ামী লীগের সিনিয়র সহ সভাপতি বিশিষ্ট সমাজসেবক জাবের আহমদ চৌধুরী, সাবেক যুবলীগ নেতা ও ৪নং ওয়ার্ড আওয়ামী লীগ সাংগঠনিক সম্পাদক আব্দুস ছত্তার, পররাষ্ট্রমন্ত্রীর এপিও শফিউল আলম জুয়েল, বিশিষ্ট সমাজসেবক শেখ তোফায়েল আহমদ সেপুল, সমাজসেবী ইয়াসমিন বেগম।

অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন ও বক্তব্য রাখেন, ৪নং ওয়ার্ড যুবলীগের সাধারন সম্পাদক এমদাদ হোসেন ইমু, আকিল আহমদ, হানিফ খান, জহির আহমদ, দেলোয়ার হোসেন, রাজ্জাক আহমদ।

নিউজটি শেয়ার করুন আপনার সোশ্যাল মিডিয়ায়..

© স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৯ সিলেট দর্পণ ।