শুক্রবার, ২১ জুন ২০২৪, ০৪:৩১ অপরাহ্ন

বিজ্ঞপ্তিঃ
আমাদের সিলেট দর্পণ  ২৪ পরীক্ষামূলক সম্প্রচার চলছে , আমাদেরকে আপনাদের পরামর্শ ও মতামত দিতে পারেন news@sylhetdorpon.com এই ই-মেইলে ।
শিরোনাম :
সিলেটে বিদ্যুৎস্পষ্ট হয়ে দুই স্থানে দুই জনের মৃত্যু জকিগঞ্জে বন্যার পানিতে ডুবে এক ব্যক্তির মৃত্যু চিনি ছিনতাই কান্ডে তাহমিদ নামে আরো একজন গ্রেফতার চিনি কান্ডে বিয়ানীবাজার উপজেলা ও পৌর ছাত্রলীগের কমিটি বিলুপ্ত; রাজপথে ছাত্রলীগের আনন্দ মিছিল বিয়ানীবাজারে বহুল আলোচিত চিনি কান্ড:এ পর্যন্ত গ্রেফতার ০২ সিলেটের মেজরটিলায় টিলা ধসে ৩ জনের মর্মান্তিক মৃত্যু বিয়ানীবাজারে একই রাতে ১৫ আসামী গ্রেফতার জকিগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচন:লোকমান,সবুর ও সুলতানার বিজয় বিয়ানীবাজার উপজেলা মুক্তিযুদ্ধ মঞ্চ রায়হান সভাপতি,আকরাম সেক্রেটারি আমেরিকায় পুলিশের গুলিতে বিয়ানীবাজারের যুবক নিহত
মেয়র জি কে গউছের নাকে সফল অস্ত্রোপচার ;সবার কাছে দোয়া কামনা

মেয়র জি কে গউছের নাকে সফল অস্ত্রোপচার ;সবার কাছে দোয়া কামনা

হবিগঞ্জ প্রতিনিধি : বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সমবায় বিষয়ক সম্পাদক ও টানা ৩ বারের নির্বাচিত হবিগঞ্জ পৌরসভার সাবেক মেয়র আলহাজ্ব জি কে গউছের নাকে সফল অস্ত্রোপচার হয়েছে।

বুধবার বেলা ২টার দিকে ঢাকার একটি হাসপাতালে এই অস্ত্রোপচার করা হয়। তার ছেলে সদ্য লন্ডন ফেরত ব্যারিষ্টার আলহাজ্ব মঞ্জুরুল কিবরিয়া প্রিতম বিষয়টি নিশ্চিত করেছেন।

ব্যারিষ্টার প্রিতম জানান- ২০১৫ সালে একটি মিথ্যা মামলায় হবিগঞ্জ জেলা কারাগারে বন্দি ছিলেন আলহাজ্ব জি কে গউছ। তিনি বন্দি থাকা অবস্থায় ১৮ জুলাই কারা অভ্যান্তরে পবিত্র ঈদুল ফিতরের নামাজ শেষ করে নিজ কক্ষে ফেরার পথে এক কয়েদি দ্বারা ছুরিকাঘাত প্রাপ্ত হন। এ সময় তিনি উপুর হয়ে মাটিতে লুটিয়ে পড়েন। এতে তিনি নাকে আঘাত পান। ওই সময় থেকে তিনি নাকের সমস্যায় ভুগছিলেন। সম্প্রতি এই সমস্যা আরও তীব্র আকার ধারণ করলে তিনি ডাক্তারের পরামর্শে অস্ত্রোপচারের সিদ্ধান্ত নেন। বুধবার বেলা ২টার দিকে প্রফেসর ডাঃ কামরুল হাসান তরফদার, প্রফেসর ডাঃ আবু ইউসুফ ফকির ও প্রফেসর ডাঃ নাজমুল ইসলাম ঢাকার একটি হাসপাতালে জি কে গউছের সফল অস্ত্রোপচার করেন।
এ ব্যাপারে জি কে গউছের পরিবারের পক্ষ থেকে হবিগঞ্জবাসীর দোয়া ও আর্শিবাদ কামনা করেছেন তার বড় ছেলে ব্যারিষ্টার মঞ্জুরুল কিবরিয়া প্রিতম ও ছোট ছেলে প্রকৌশলী আলহাজ্ব মাজহারুল কিবরিয়া পুলক।

নিউজটি শেয়ার করুন আপনার সোশ্যাল মিডিয়ায়..

© স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৯ সিলেট দর্পণ ।