বুধবার, ২৬ জুন ২০২৪, ০৪:৩১ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তিঃ
আমাদের সিলেট দর্পণ  ২৪ পরীক্ষামূলক সম্প্রচার চলছে , আমাদেরকে আপনাদের পরামর্শ ও মতামত দিতে পারেন news@sylhetdorpon.com এই ই-মেইলে ।
শিরোনাম :
শিক্ষক মঞ্জুরুল ইসলামের মৃত্যুতে বিভিন্ন মহলের শোক সাড়ে ২১ লাখ টাকার ভারতীয় চিনি সহ দক্ষিণ সুরমা থানা পুলিশের জালে আটক বিয়ানীবাজারের দেলোয়ার আজ আওয়ামী লীগের ৭৫তম প্রতিষ্ঠা বার্ষিকী সিলেটে বিদ্যুৎস্পষ্ট হয়ে দুই স্থানে দুই জনের মৃত্যু জকিগঞ্জে বন্যার পানিতে ডুবে এক ব্যক্তির মৃত্যু চিনি ছিনতাই কান্ডে তাহমিদ নামে আরো একজন গ্রেফতার চিনি কান্ডে বিয়ানীবাজার উপজেলা ও পৌর ছাত্রলীগের কমিটি বিলুপ্ত; রাজপথে ছাত্রলীগের আনন্দ মিছিল বিয়ানীবাজারে বহুল আলোচিত চিনি কান্ড:এ পর্যন্ত গ্রেফতার ০২ সিলেটের মেজরটিলায় টিলা ধসে ৩ জনের মর্মান্তিক মৃত্যু বিয়ানীবাজারে একই রাতে ১৫ আসামী গ্রেফতার
ভিপি নূরের উপর মিথ্যা মামলা, সিলেটে বিক্ষোভ

ভিপি নূরের উপর মিথ্যা মামলা, সিলেটে বিক্ষোভ

দর্পণ ডেস্ক : ডাকসুর সাবেক ভিপি নুরুর হক নূরসহ ৬ জনের বিরুদ্ধে মিথ্যা মামলা ও হামলার প্রতিবাদে সিলেটে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে বাংলাদেশ ছাত্র অধিকার পরিষদ।

মঙ্গলবার (২২ সেপ্টেম্বর) সকাল ১০ টায় নগরের বন্দরবাজার থেকে মিছিলটি শুরু হয়ে জিন্দাবাজার পয়েন্টে গিয়ে শেষ হয়। পরে সেখানে পথসভা অনুষ্ঠিত হয়।

বাংলাদেশ ছাত্র অধিকার পরিষদ সিলেট বিভাগীয় সমন্বয়ক নাজমুস সাকিবের সভাপতিত্বে ও বিভাগীয় সহ-সমন্বয়ক আব্দুল্লাহ আল মামুনের পরিচালনায় সমাবেশে বক্তারা বলেন, স্বৈরাচারী দুঃশাসনের বিপরীতে বাংলাদেশ ছাত্র অধিকার পরিষদ গণমানুষের জন্য কাজ করে যাচ্ছে। যা ক্ষমতাসীন দলের জন্য হুমকি হয়ে দাঁড়িয়েছে। স্বাধীনতা অর্জনের লক্ষ্য ছিল প্রতিদিন নতুন সূর্যের সঙ্গে সুন্দর এক সকালের প্রত্যাশা যেখানে মানুষ দিন শেষে সন্ধ্যায় তার স্বপ্ন নিয়ে ঘরে ফিরতে পারবে। কিন্তু এদেশের স্বৈরাচারী রাজনীতির কারণে প্রতিদিন আমার আপনার ভাই-বোনের রক্ত লাশের সংবাদ শুনে ঘুম ভাঙ্গে। ছাত্র অধিকার পরিষদের ইতিবাচক রাজনীতির মাধ্যমে বাংলাদেশে যে পরিবর্তনের স্বপ্ন দেখে তা স্তব্ধ করার জন্য সরকার মামলা হামলা দিয়ে জনগণের স্বপ্নের সঙ্গে বেইমানি করে চলেছে। যার ধারাবাহিকতায় গতকাল সোমবার ছাত্র অধিকার পরিষদের আহ্বায়ক হাসান আল মামুন, ভিপি নূরুল হক নূরসহ ছয় জনের বিরুদ্ধে মিথ্যা ধর্ষণ মামলা দেওয়া হয়েছে।

পথসভায় বাংলাদেশ ছাত্র অধিকার পরিষদ শাবিপ্রবি শাখার সভাপতি রিপন মাহমুদ বলেন, সোমবার রাতে মিথ্যা মামলা তুলে নেওয়ার প্রতিবাদ ঢাকার মৎস ভবনের এলাকাতে ছাত্রদের শান্তিপূর্ণ কর্মসূচিতে পুলিশ জঙ্গি কায়দায় রড, লাঠি, কাঠ দিয়ে ছাত্র অধিকার পরিষদেও উপর হামলা করেছে। এতে সংগঠনের অর্ধশতাধিক নেতা কর্মী গুরুতর আহত হয়। পুলিশ তাদের গাড়িতে তুলে নিয়ে হয়রানি করেছে।

সভাপতির বক্তব্যে বাংলাদেশ ছাত্র অধিকার পরিষদ সিলেট বিভাগীয় সমন্বয়ক নাজমুস সাকিব বলেন, ফ্যাসিস্ট সরকার ভিপিকে টাকা পয়সা দিয়ে কিনতে চাইছে পারে নি, হামলা করে ঘায়েল করতে পারে নি এখন চরিত্র কালিমা লেপন করে ঘায়েল করতে চায়।

তিনি বলেন, কোন ষড়যন্ত্রই ভিপি নূর তথা ছাত্র অধিকার পরিষদকে ঘায়েল করতে পারবে না।

বিক্ষোভ মিছিল ও পথসভায় উপস্থিত ছিলেন ছাত্র অধিকার পরিষদ সিলেট জেলার সদস্য আলী হোসেন, জহিরুল ইসলাম, বশির উদ্দিন, তারেক আহমেদ, তোফায়েল আহমদ, আক্তার হোসেন, মুস্তাক আহমদ, ফয়সাল আহমদ, লুৎফর রহমান সহ আরো অনেকে উপস্থিত ছিলেন।

 

নিউজটি শেয়ার করুন আপনার সোশ্যাল মিডিয়ায়..

© স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৯ সিলেট দর্পণ ।