শনিবার, ২৪ ফেব্রুয়ারী ২০২৪, ০৭:৫১ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তিঃ
আমাদের সিলেট দর্পণ  ২৪ পরীক্ষামূলক সম্প্রচার চলছে , আমাদেরকে আপনাদের পরামর্শ ও মতামত দিতে পারেন news@sylhetdorpon.com এই ই-মেইলে ।
শিরোনাম :
১০ ফেব্রুয়ারিত আওয়ামী লীগের বিশেষ বর্ধিত সভা,ডাক পেয়েছে তৃণমূল সপ্তগ্রাম উচ্চ বিদ্যালয়ের আজীবন দাতা সদস্য হলেন যুক্তরাষ্ট্র প্রবাসী আব্দুল হাই(মায়া) শিক্ষা মন্ত্রণালয়ের স্থায়ী কমিটির সভাপতি নুরুল ইসলাম নাহিদ ওসি তাজুল ইসলাম কানাইঘাট থেকে বিদায়,বিয়ানীবাজারে যোগাযোগ গোলাপগঞ্জে সিএনজি অটোরিকশা ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ,আহত ৩ মাননীয় প্রধানমন্ত্রী ৫০টি মডেল মসজিদ উদ্বোধন করবেন আজ বিয়ানীবাজারে বঙ্গবন্ধুর স্বদেশ প্রত্যাবর্তন দিবসে আওয়ামী লীগের শ্রদ্ধা নিবেদন সিলেটে সাংস্কৃতিক উৎসবে শিল্পীদের পরিবেশনায় মুগ্ধ দর্শক সিলেট ঢাকা মহাসড়কে একই পরিবারের ৪ জন সহ ৫ জন নিহত গোলাপগঞ্জে সড়ক দুর্ঘটনায় মোটরসাইকেল আরোহী নিহত
আব্দুল হাই আল হাদীকে সভাপতি করে নবীগঞ্জ আদর্শ উচ্চ বিদ্যালয়ের এডহক কমিটি গঠন

আব্দুল হাই আল হাদীকে সভাপতি করে নবীগঞ্জ আদর্শ উচ্চ বিদ্যালয়ের এডহক কমিটি গঠন

এম এ রহিম, নবীগঞ্জ প্রতিনিধিঃ  আব্দুল হাই আল হাদীকে সভাপতি করে নবীগঞ্জ আর্দশ উচ্চ বিদ্যালয়ের ৪ সদস্য বিশিষ্ট একটি এডহক কমিটি গঠন করা হয়েছে।

রোববার ২০ সেপ্টেম্বর বিদ্যালয় পরিদর্শক, মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষা বোর্ড সিলেট-এর মোহাম্মদ ময়নুল ইসলাম স্বাক্ষরিত একটি চিঠিতে এডহক কমিটি অনুমোদিত হয়েছে।
এডহক কমিটিতে: আহবায়ক: বোর্ড কর্তৃক মনোনীত সভাপতি আব্দুল হাই আল হাদী, শিক্ষক প্রতিনিধি ভানুরাম বিশ্বাস, অভিবাবক প্রতিনিধি, আব্দুল ওয়াদুদ, সদস্য সচিব, অত্র বিদ্যালয়ের প্রধান শিক্ষক।
চিঠিতে বলা হয়েছে, উপযুক্ত বিষয়ের আলোকে বেসরকারি শিক্ষা প্রতিষ্টানের গভর্ণিং বডি ও ম্যানেজিং প্রবিধানমালা ২০০৯ এর ৩৯ (৯) ধারানুযায়ী এডহক কমিটির সদস্যের সমন্বয়ে গঠিত তাঁর বিদ্যালয়ে ম্যানেজিং কমিটিকে অনুমোদন দেয়া হয়।
চিঠিতে আরও বলা হয়েছে, উক্ত কমিটির স্মারক ইস্যুর তারিখ হতে পরবর্তী ০৬ মাসের জন্য স্থায়ী করা হলে।
এই কমিটিকে নির্ধারিত সময়ের মধ্যে একটি নিয়মিত ম্যানেজিং কমিটি গঠন করতে হবে।
উল্লেখ্য যে, মনোনীত সভাপতি আব্দুল হাই আল হাদী সিলেট মহানগর ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি ও সিলেট মহানগর আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সাংগঠনিক সম্পাদক।

 

নিউজটি শেয়ার করুন আপনার সোশ্যাল মিডিয়ায়..

© স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৯ সিলেট দর্পণ ।