সোমবার, ২৪ জুন ২০২৪, ০২:৫৬ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তিঃ
আমাদের সিলেট দর্পণ  ২৪ পরীক্ষামূলক সম্প্রচার চলছে , আমাদেরকে আপনাদের পরামর্শ ও মতামত দিতে পারেন news@sylhetdorpon.com এই ই-মেইলে ।
শিরোনাম :
সাড়ে ২১ লাখ টাকার ভারতীয় চিনি সহ দক্ষিণ সুরমা থানা পুলিশের জালে আটক বিয়ানীবাজারের দেলোয়ার আজ আওয়ামী লীগের ৭৫তম প্রতিষ্ঠা বার্ষিকী সিলেটে বিদ্যুৎস্পষ্ট হয়ে দুই স্থানে দুই জনের মৃত্যু জকিগঞ্জে বন্যার পানিতে ডুবে এক ব্যক্তির মৃত্যু চিনি ছিনতাই কান্ডে তাহমিদ নামে আরো একজন গ্রেফতার চিনি কান্ডে বিয়ানীবাজার উপজেলা ও পৌর ছাত্রলীগের কমিটি বিলুপ্ত; রাজপথে ছাত্রলীগের আনন্দ মিছিল বিয়ানীবাজারে বহুল আলোচিত চিনি কান্ড:এ পর্যন্ত গ্রেফতার ০২ সিলেটের মেজরটিলায় টিলা ধসে ৩ জনের মর্মান্তিক মৃত্যু বিয়ানীবাজারে একই রাতে ১৫ আসামী গ্রেফতার জকিগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচন:লোকমান,সবুর ও সুলতানার বিজয়
পর্নোগ্রাফি মামলায় কৃষকলীগ নেতা গ্রেফতার

পর্নোগ্রাফি মামলায় কৃষকলীগ নেতা গ্রেফতার

নবীগঞ্জ প্রতিনিধি : সিলেটে কোতয়ালী থানার পর্নোগ্রাফি মামলার ওয়ারেন্টভুক্ত আসামি ও উপজেলা কৃষকলীগের আহ্বায়ক এড. শেখ শাহনুর আলম ছানুকে নবীগঞ্জ থেকে গ্রেপ্তার করেছে পুলিশ। গ্রেপ্তারকৃত ব্যক্তি উপজেলার হরিধরপুর গ্রামের মৃত মদরিছ মিয়ার ছেলে।

বুধবার (১৭ সেপ্টেম্বর) রাতে নবীগঞ্জ থানার অফিসার ইনচার্জ মো. আজিজুর রহমানের নির্দেশনায় এসআই সম্রাট, এএসআই রহুল আমিন ও আবেদ হোসেনের নেতৃত্বে একদল পুলিশ শহরের বাংলা টাউন থেকে তাকে গ্রেপ্তার করে।

এ ব্যপারে এসআই সম্রাট জানান, শেখ শাহনুর আলম ছানুর বিরুদ্ধে সিলেট কোতয়ালী থানায় একটি পর্নোগ্রাফি (জিআর ৬২০/১৯) মামলা ছিল। গোপন সংবাদের ভিত্তিতে বাংলা টাউন থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

 

নিউজটি শেয়ার করুন আপনার সোশ্যাল মিডিয়ায়..

© স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৯ সিলেট দর্পণ ।