সোমবার, ২৪ জুন ২০২৪, ০৩:০৫ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তিঃ
আমাদের সিলেট দর্পণ  ২৪ পরীক্ষামূলক সম্প্রচার চলছে , আমাদেরকে আপনাদের পরামর্শ ও মতামত দিতে পারেন news@sylhetdorpon.com এই ই-মেইলে ।
শিরোনাম :
সাড়ে ২১ লাখ টাকার ভারতীয় চিনি সহ দক্ষিণ সুরমা থানা পুলিশের জালে আটক বিয়ানীবাজারের দেলোয়ার আজ আওয়ামী লীগের ৭৫তম প্রতিষ্ঠা বার্ষিকী সিলেটে বিদ্যুৎস্পষ্ট হয়ে দুই স্থানে দুই জনের মৃত্যু জকিগঞ্জে বন্যার পানিতে ডুবে এক ব্যক্তির মৃত্যু চিনি ছিনতাই কান্ডে তাহমিদ নামে আরো একজন গ্রেফতার চিনি কান্ডে বিয়ানীবাজার উপজেলা ও পৌর ছাত্রলীগের কমিটি বিলুপ্ত; রাজপথে ছাত্রলীগের আনন্দ মিছিল বিয়ানীবাজারে বহুল আলোচিত চিনি কান্ড:এ পর্যন্ত গ্রেফতার ০২ সিলেটের মেজরটিলায় টিলা ধসে ৩ জনের মর্মান্তিক মৃত্যু বিয়ানীবাজারে একই রাতে ১৫ আসামী গ্রেফতার জকিগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচন:লোকমান,সবুর ও সুলতানার বিজয়
হবিগঞ্জের বানিয়াচংয়ে পেঁয়াজের দাম বেশি রাখায় ২৫হাজার টাকা জরিমানা

হবিগঞ্জের বানিয়াচংয়ে পেঁয়াজের দাম বেশি রাখায় ২৫হাজার টাকা জরিমানা

হবিগঞ্জ প্রতিনিধি : হবিগঞ্জ জেলার বানিয়াচং উপজেলায় অতিরিক্ত দামে পেঁয়াজ বিক্রি করায় ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে তিনটি ব্যবসা প্রতিষ্ঠানকে ২৫ হাজার টাকা জরিমানা করা হয়েছে।

বুধবার (১৬ সেপ্টেম্বর) বিকেলে বানিয়াচং উপজেলার বড়বাজারে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন নির্বাহী ম্যাজিস্ট্রেট ও সহকারী কমিশনার (ভূমি) ইফফাত আরা জামান ঊর্মি।

এ সময় অতিরিক্ত মূল্যে পেঁয়াজ বিক্রি করায় আমীর হোসেনকে ১০ হাজার টাকা ,আওলাদ মিয়াকে ১০ হাজার টাকা ও মহিবুর রহমানকে ৫ হাজার টাকা জরিমানা করা হয়।

জনস্বার্থে এ ধরনের অভিযান অব্যাহত থাকবে বলে জানিয়েছেন নির্বাহী ম্যাজিস্ট্রেট ইফফাত আরা জামান ঊর্মি।

এসআই ছাত্তারের নেতৃত্বে বানিয়াচং থানা পুলিশের একটি দল ভ্রাম্যমাণ আদালতকে সহায়তা করেন।

নিউজটি শেয়ার করুন আপনার সোশ্যাল মিডিয়ায়..

© স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৯ সিলেট দর্পণ ।