শনিবার, ২৪ ফেব্রুয়ারী ২০২৪, ০৯:২০ অপরাহ্ন

বিজ্ঞপ্তিঃ
আমাদের সিলেট দর্পণ  ২৪ পরীক্ষামূলক সম্প্রচার চলছে , আমাদেরকে আপনাদের পরামর্শ ও মতামত দিতে পারেন news@sylhetdorpon.com এই ই-মেইলে ।
শিরোনাম :
১০ ফেব্রুয়ারিত আওয়ামী লীগের বিশেষ বর্ধিত সভা,ডাক পেয়েছে তৃণমূল সপ্তগ্রাম উচ্চ বিদ্যালয়ের আজীবন দাতা সদস্য হলেন যুক্তরাষ্ট্র প্রবাসী আব্দুল হাই(মায়া) শিক্ষা মন্ত্রণালয়ের স্থায়ী কমিটির সভাপতি নুরুল ইসলাম নাহিদ ওসি তাজুল ইসলাম কানাইঘাট থেকে বিদায়,বিয়ানীবাজারে যোগাযোগ গোলাপগঞ্জে সিএনজি অটোরিকশা ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ,আহত ৩ মাননীয় প্রধানমন্ত্রী ৫০টি মডেল মসজিদ উদ্বোধন করবেন আজ বিয়ানীবাজারে বঙ্গবন্ধুর স্বদেশ প্রত্যাবর্তন দিবসে আওয়ামী লীগের শ্রদ্ধা নিবেদন সিলেটে সাংস্কৃতিক উৎসবে শিল্পীদের পরিবেশনায় মুগ্ধ দর্শক সিলেট ঢাকা মহাসড়কে একই পরিবারের ৪ জন সহ ৫ জন নিহত গোলাপগঞ্জে সড়ক দুর্ঘটনায় মোটরসাইকেল আরোহী নিহত
হবিগঞ্জের চুনারুঘাটে এখনো গ্রেফতার হয়নি ৬১ মামলার আসামী

হবিগঞ্জের চুনারুঘাটে এখনো গ্রেফতার হয়নি ৬১ মামলার আসামী

হবিগঞ্জ প্রতিনিধি : হবিগঞ্জের চুনারুঘাট উপজেলার মিরাশী ইউনিয়নের খুন, ধর্ষণ, মাদক, বন, জালিয়াতি ও ডাকাতিসহ ৬১ মামলার আসামি এবং ২ মামলার সাজাপ্রাপ্ত আসামি পূর্বাঞ্চলের ত্রাস আঃ খালেককে এখনো গ্রেফতার করা হয়নি। সে দিব্যি প্রকাশ্যে ঘুরছে।

জানা যায়, আঃ খালেক উপজেলার চাঞ্চল্যকর মুহিবুল হোসেন হত্যা মামলারও প্রধান আসামী।

অভিযোগ রয়েছে, সে গ্রেফতারি পরোয়ানা নিয়ে প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে। কিন্তু পুলিশ বলছে, গ্রেফতারে সব ধরনের চেষ্টা চলছে। মামলার বাদী ও ভুক্তভোগীরা জানিয়েছেন, পরোয়ানা থাকার পরও আসামিরা এলাকায় বেপরোয়া। তারা দিব্যি নানা অপরাধ-অপকর্ম করে যাচ্ছে। এমনকি মামলা তুলে নিতে হুমকি-ধমকি দিচ্ছেন।

মিরাশী ইউপির লাতুরগাও গ্রামের আঃ জাহিরের পূত্র এই শীর্ষ সন্ত্রাসী এতগুলো গ্রেফতারি পরোয়ানা নিয়ে প্রকাশ্যে ঘুরে বেড়ানো দেখে জনমনে নানান প্রশ্নের জন্ম দিচ্ছে। এক ভুক্তভোগী জানান, রহস্যজনক কারণেই গ্রেপ্তার হচ্ছেনা আঃ খালেক। তাই ৬১ মামলার পলাতক আসামী হয়েও দিব্যি ঘুরছে প্রকাশ্যে, করে যাচ্ছে নানান অপকর্ম। খালেকের দ্রুত গ্রেফতারের দাবী জানান ভুক্তভোগী সাধারণ মানুষজন।

নিউজটি শেয়ার করুন আপনার সোশ্যাল মিডিয়ায়..

© স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৯ সিলেট দর্পণ ।