সোমবার, ২৪ জুন ২০২৪, ০২:০৮ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তিঃ
আমাদের সিলেট দর্পণ  ২৪ পরীক্ষামূলক সম্প্রচার চলছে , আমাদেরকে আপনাদের পরামর্শ ও মতামত দিতে পারেন news@sylhetdorpon.com এই ই-মেইলে ।
শিরোনাম :
সাড়ে ২১ লাখ টাকার ভারতীয় চিনি সহ দক্ষিণ সুরমা থানা পুলিশের জালে আটক বিয়ানীবাজারের দেলোয়ার আজ আওয়ামী লীগের ৭৫তম প্রতিষ্ঠা বার্ষিকী সিলেটে বিদ্যুৎস্পষ্ট হয়ে দুই স্থানে দুই জনের মৃত্যু জকিগঞ্জে বন্যার পানিতে ডুবে এক ব্যক্তির মৃত্যু চিনি ছিনতাই কান্ডে তাহমিদ নামে আরো একজন গ্রেফতার চিনি কান্ডে বিয়ানীবাজার উপজেলা ও পৌর ছাত্রলীগের কমিটি বিলুপ্ত; রাজপথে ছাত্রলীগের আনন্দ মিছিল বিয়ানীবাজারে বহুল আলোচিত চিনি কান্ড:এ পর্যন্ত গ্রেফতার ০২ সিলেটের মেজরটিলায় টিলা ধসে ৩ জনের মর্মান্তিক মৃত্যু বিয়ানীবাজারে একই রাতে ১৫ আসামী গ্রেফতার জকিগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচন:লোকমান,সবুর ও সুলতানার বিজয়
দৈনিক আমার হবিগঞ্জ পত্রিকার প্রতিনিধি সম্মেলন ও প্রশিক্ষণ কর্মশালা

দৈনিক আমার হবিগঞ্জ পত্রিকার প্রতিনিধি সম্মেলন ও প্রশিক্ষণ কর্মশালা

মোঃ তাজুল ইসলাম, নবীগঞ্জ, (হবিগঞ্জ) থেকে : বাক-স্বাধীনতার পক্ষে নিরপেক্ষ সংবাদ প্রচারের মাধ্যমে হবিগঞ্জের বহুল প্রচারিত সংবাদপত্র ‘‘দৈনিক আমার হবিগঞ্জ’’ প্রতিনিধি সম্মেলন ও প্রশিক্ষণ কর্মশালা ২০২০ইং অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার (১১ সেপ্টম্বর) সকাল ১০ টা থেকে বিকাল ৫টা পর্যন্ত হবিগঞ্জ জেলা পরিষদের হল রুমে এ কর্মশালা অনুষ্ঠিত হয়। এ প্রতিনিধি সম্মেলন ও কর্মশালায় প্রধান প্রশিক্ষকের দায়িত্ব পালন করেন দৈনিক দেশ রুপান্তরের জেলা প্রতিনিধি ও হবিগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি সিনিয়র সাংবাদিক শোয়েব চৌধুরী। বিশেষ প্রশিক্ষক ছিলেন দৈনিক আমার হবিগঞ্জ পত্রিকার সম্পাদক ও প্রকাশক সুশান্ত দাস গুপ্ত ।

আরও উপস্থিত ছিলেন দৈনিক আমার হবিগঞ্জ পত্রিকার নির্বাহী সম্পাদক নুরুজ্জামান মানিক, বার্তা সম্পাদক রায়হান উদ্দিন সুমন ও প্রধান প্রতিবেদক তারেক হাবিবসহ হবিগঞ্জ জেলার সবকটি উপজেলার শতাধিক সাংবাদিক। জেলা পরিষদ হল রুমে সকাল ১০ টা থেকে শুরু করে নামায ও দুপুরের খাবারের বিরতির পর বিকাল ৫টা পর্যন্ত প্রতিনিধিদের প্রশিক্ষণ প্রদান করেন সিনিয়র সাংবাদিক শোয়েব চৌধুরী ও দৈনিক আমার হবিগঞ্জ পত্রিকার সম্পাদক ও প্রকাশক সুশান্ত দাস গুপ্ত। জেলার কর্মরত সাংবাদিকদের মান উন্নয়ন ও বস্তনিষ্ঠ সংবাদ পরিবেশনে এ ধরনের প্রশিক্ষণ কর্মশালা অব্যাহত থাকবে বলেও জানান পত্রিকাটির সম্পাদক ও প্রকাশক সুশান্ত দাস গুপ্ত। বস্তুনিষ্ঠ সংবাদ পাঠকের কাছে পৌঁছে দিতে বদ্ধপরিকর দৈনিক আমার হবিগঞ্জ।

নিউজটি শেয়ার করুন আপনার সোশ্যাল মিডিয়ায়..

© স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৯ সিলেট দর্পণ ।