বুধবার, ২৬ জুন ২০২৪, ০৩:৪০ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তিঃ
আমাদের সিলেট দর্পণ  ২৪ পরীক্ষামূলক সম্প্রচার চলছে , আমাদেরকে আপনাদের পরামর্শ ও মতামত দিতে পারেন news@sylhetdorpon.com এই ই-মেইলে ।
শিরোনাম :
শিক্ষক মঞ্জুরুল ইসলামের মৃত্যুতে বিভিন্ন মহলের শোক সাড়ে ২১ লাখ টাকার ভারতীয় চিনি সহ দক্ষিণ সুরমা থানা পুলিশের জালে আটক বিয়ানীবাজারের দেলোয়ার আজ আওয়ামী লীগের ৭৫তম প্রতিষ্ঠা বার্ষিকী সিলেটে বিদ্যুৎস্পষ্ট হয়ে দুই স্থানে দুই জনের মৃত্যু জকিগঞ্জে বন্যার পানিতে ডুবে এক ব্যক্তির মৃত্যু চিনি ছিনতাই কান্ডে তাহমিদ নামে আরো একজন গ্রেফতার চিনি কান্ডে বিয়ানীবাজার উপজেলা ও পৌর ছাত্রলীগের কমিটি বিলুপ্ত; রাজপথে ছাত্রলীগের আনন্দ মিছিল বিয়ানীবাজারে বহুল আলোচিত চিনি কান্ড:এ পর্যন্ত গ্রেফতার ০২ সিলেটের মেজরটিলায় টিলা ধসে ৩ জনের মর্মান্তিক মৃত্যু বিয়ানীবাজারে একই রাতে ১৫ আসামী গ্রেফতার
হাওরে ঘাস কাটতে গিয়েছিল নবীগঞ্জে সাপের বিষাক্ত কামড়ে যুবকের মৃত্যু

হাওরে ঘাস কাটতে গিয়েছিল নবীগঞ্জে সাপের বিষাক্ত কামড়ে যুবকের মৃত্যু

এম এ রহিম, নবীগঞ্জ থেকেঃ হবিগঞ্জের নবীগঞ্জ উপজেলার আউশকান্দি ইউনিয়নের মিনাজপুর গ্রামের পাশের হাওরে ঘাস কাটতে গিয়ে বিষাক্ত সাপের কামড়ে আব্দুল আউয়াল (৩৫) নামে এক যুবকের মর্মান্তিক মৃত্যু হয়েছে।

জানা যায়, আজ ৬ সেপ্টেম্বর রবিবার দুপুরে উপজেলার মিনাজপুর গ্রামের মৃত আরব উল্লার পুত্র মোঃ আব্দুল আউয়াল গ্রামের পাশের হাওরে ঘাস কাটতে যায়। সারাদিন চলে গেলেও তার কোন খোঁজ না পাওয়ায় পরিবারের লোকজন তার সন্ধানে বের হন। অনেক খোঁজাখুজি করে দুপুর ২ টায় জমির মধ্যে তার নিথর দেহ পড়ে থাকতে দেখে স্থানীয় লোকজন তাকে উদ্ধার করেন। খবর পেয়ে নবীগঞ্জ থানার একদল পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশের সুরতহাল রিপোর্ট তৈরি করে।

এ ব্যাপারে নবীগঞ্জ থানার ওসি মোঃ আজিজুর রহমান জানান- নবীগঞ্জ থানা পুলিশ আব্দুল আউয়ালের লাশ উদ্ধার করেছে। প্রাথমিক ভাবে ধারনা করা হচ্ছে বিষাক্ত সাপের কামড়ে তার মৃত্যু হয়েছে।

নিউজটি শেয়ার করুন আপনার সোশ্যাল মিডিয়ায়..

© স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৯ সিলেট দর্পণ ।