বুধবার, ২৬ জুন ২০২৪, ০২:৫০ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তিঃ
আমাদের সিলেট দর্পণ  ২৪ পরীক্ষামূলক সম্প্রচার চলছে , আমাদেরকে আপনাদের পরামর্শ ও মতামত দিতে পারেন news@sylhetdorpon.com এই ই-মেইলে ।
শিরোনাম :
শিক্ষক মঞ্জুরুল ইসলামের মৃত্যুতে বিভিন্ন মহলের শোক সাড়ে ২১ লাখ টাকার ভারতীয় চিনি সহ দক্ষিণ সুরমা থানা পুলিশের জালে আটক বিয়ানীবাজারের দেলোয়ার আজ আওয়ামী লীগের ৭৫তম প্রতিষ্ঠা বার্ষিকী সিলেটে বিদ্যুৎস্পষ্ট হয়ে দুই স্থানে দুই জনের মৃত্যু জকিগঞ্জে বন্যার পানিতে ডুবে এক ব্যক্তির মৃত্যু চিনি ছিনতাই কান্ডে তাহমিদ নামে আরো একজন গ্রেফতার চিনি কান্ডে বিয়ানীবাজার উপজেলা ও পৌর ছাত্রলীগের কমিটি বিলুপ্ত; রাজপথে ছাত্রলীগের আনন্দ মিছিল বিয়ানীবাজারে বহুল আলোচিত চিনি কান্ড:এ পর্যন্ত গ্রেফতার ০২ সিলেটের মেজরটিলায় টিলা ধসে ৩ জনের মর্মান্তিক মৃত্যু বিয়ানীবাজারে একই রাতে ১৫ আসামী গ্রেফতার
নবীগঞ্জে ফ্রীডম ব্লাড ডোনেশ্ন ক্লাবের শুভ উদ্বোধন করলেন মিলাদ গাজী এমপি

নবীগঞ্জে ফ্রীডম ব্লাড ডোনেশ্ন ক্লাবের শুভ উদ্বোধন করলেন মিলাদ গাজী এমপি

মোঃ তাজুল ইসলাম, নবীগঞ্জ : হবিগঞ্জ জেলার নবীগঞ্জ উপজেলার ১০ নং দেবপাড়া ইউনিয়নের ৬ নং ওয়ার্ডের ভড়ারী সরকারি প্রাথমিক বিদ্যালয়ে আজ ৫ই সেপ্টেম্বর রোজ শনিবার সকাল ১০টায় ফ্রীডম ব্লাড ডোনেশন এর শুভ উদ্বোধন করা হয়।

উদ্বোধনি অনুষ্ঠানে প্রধান অতিথ হিসেবে উপস্থিত ছিলেন হবিগঞ্জ-১ নবীগঞ্জ-বাহুবলের এমপি শাহনওয়াজ মিলাদ গাজী।

অনুষ্টানের শুরুতে কোরআন থেকে তেলাওয়াত করেন মোঃ ইমরান নাজির।অনুষ্ঠানে সময় সংক্ষিপ্ত বক্তব্য রাখেন শামীম রেজা,মেডিকেল টেকনোলজি (অরভিট হাসপাতাল) আউসকান্দি ,সাব্বির আহমদ, মাহবুবুর রহমান,বেলাল আহমদ,শাহরিয়ার নাদির সুমন,বিশিষ্ট সালিশ শাহ আবুল খায়ের।

প্রধান অতিথির বক্তব্যে শাহনওয়াজ মিলাদ গাজী এমপি উক্ত ক্লাবের প্রতিষ্টাতা সাইফুল ইসলাম ও উপদেষ্টা সাংবাদিক মোঃ তাজুল ইসলাম (দৈনিক আমার হবিগঞ্জ) সহ সবাইকে উদ্দেশ্য করে করে বলেন, এটা একটি মহৎ উদ্দোগ। যার অবস্থানে থেকে আমরা সবাই এই সংগঠনকে সহযোগিতা করবো এবং এতে করে এলাকাবাসীর অসহায় মূমুর্ষ রোগীরা উপকৃত হবে।

এমপির বিজের ব্লাড গ্রুপ পরিক্ষার মাধ্যমে ক্লাবের উদ্ভোধন ও পরবর্তীতে ক্লাবের সদস্য সহ উপস্থিতি প্রায় একশত জনের ব্লাড গ্রুপিং ক্যাম্পেইন এর কাজ শুরু হয়। অনুষ্ঠানে আরো যারা উপস্থিত ছিলেন, উক্ত বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি কামরুজ্জামান, অবসরপ্রাপ্ত শিক্ষক আব্দুল ওয়াহাব,ওয়ার্ড সদস্য মোহাম্মদ আলী, প্রবীণ মুরব্বি লাল মিয়া,আব্দুস শহিদ, শেখ তাজ উদ্দিন, শেখ আনোয়ার মিয়া,আহমদ আলী, জুবেল প্রমুখ।

নিউজটি শেয়ার করুন আপনার সোশ্যাল মিডিয়ায়..

© স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৯ সিলেট দর্পণ ।