শনিবার, ২৪ ফেব্রুয়ারী ২০২৪, ০৯:৫০ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তিঃ
আমাদের সিলেট দর্পণ  ২৪ পরীক্ষামূলক সম্প্রচার চলছে , আমাদেরকে আপনাদের পরামর্শ ও মতামত দিতে পারেন news@sylhetdorpon.com এই ই-মেইলে ।
শিরোনাম :
১০ ফেব্রুয়ারিত আওয়ামী লীগের বিশেষ বর্ধিত সভা,ডাক পেয়েছে তৃণমূল সপ্তগ্রাম উচ্চ বিদ্যালয়ের আজীবন দাতা সদস্য হলেন যুক্তরাষ্ট্র প্রবাসী আব্দুল হাই(মায়া) শিক্ষা মন্ত্রণালয়ের স্থায়ী কমিটির সভাপতি নুরুল ইসলাম নাহিদ ওসি তাজুল ইসলাম কানাইঘাট থেকে বিদায়,বিয়ানীবাজারে যোগাযোগ গোলাপগঞ্জে সিএনজি অটোরিকশা ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ,আহত ৩ মাননীয় প্রধানমন্ত্রী ৫০টি মডেল মসজিদ উদ্বোধন করবেন আজ বিয়ানীবাজারে বঙ্গবন্ধুর স্বদেশ প্রত্যাবর্তন দিবসে আওয়ামী লীগের শ্রদ্ধা নিবেদন সিলেটে সাংস্কৃতিক উৎসবে শিল্পীদের পরিবেশনায় মুগ্ধ দর্শক সিলেট ঢাকা মহাসড়কে একই পরিবারের ৪ জন সহ ৫ জন নিহত গোলাপগঞ্জে সড়ক দুর্ঘটনায় মোটরসাইকেল আরোহী নিহত
নবীগঞ্জে কবি তাহেরা খাতুনকে বরণ

নবীগঞ্জে কবি তাহেরা খাতুনকে বরণ

ফরিদ আহমদ শিকদার, নবীগন্জ থেকেঃ  বিশিষ্ট কবি তাহেরা খাতুনের নবীগঞ্জ আগমন উপলক্ষে জাতীয় কবিতা পরিষদ হবিগঞ্জ জেলা শাখার পক্ষ থেকে ফুল বরণ করা হয়।

কবি সংগঠনের পক্ষ থেকে স্বাগত জানান জাতীয় কবিতা পরিষদ হবিগঞ্জ জেলা শাখার সভাপতি কবি ও শিশুসাহিত্যিক পৃথ্বীশ চক্রবর্ত্তী এবংজাতীয় কবিতা পরিষদ হবিগঞ্জ জেলা শাখার সাধারণ সম্পাদক ও নবীগঞ্জ ফার্মাসিউটিক্যালস রিপ্রেজেন্টিভ এসোসিয়েশন (ফারিয়া)’র সভাপতি কবি ও সাংবাদিক মো. গোলাম রহমান লিমন।

উল্লেখ্য যে বিশিষ্ট কবি, কলামিস্ট তাহেরা খাতুন নবীগঞ্জ উপজেলার সুযোগ্য- উপজেলা নির্বাহী অফিসার শেখ মহিউদ্দিন মহোদয়ের রত্নগর্ভা জননী। বিশিষ্ট কবি তাহেরা খাতুন নবীগঞ্জে বেড়াতে এলে তাঁকে ফুল দিয়ে শুভেচ্ছা এবং সৌজন্য সাক্ষাত করেন কবি পরিষদ থেকে জাতীয় কবিতা পরিষদ হবিগঞ্জ জেলা শাখার সভাপতি কবি ও শিশুসাহিত্যিক পৃথ্বীশ চক্রবর্ত্তী এবং জাতীয় কবিতা পরিষদ হবিগঞ্জ জেলা শাখার সাধারণ সম্পাদক ও নবীগঞ্জ ফার্মাসিউটিক্যালস রিপ্রেজেন্টিভ এসোসিয়েশন (ফারিয়া)’র সভাপতি কবি ও সাংবাদিক মো. গোলাম রহমান লিমন।

ঢাকা বাংলা একাডেমির বইমেলায় বিভিন্ন স্টলে নতুন বইয়ের মোড়ক উন্মোচন অনুষ্ঠানে তিনি অতিথি হিসেবে প্রতিবছরই উপস্থিত থাকেন এবং প্রতিবছরই তাঁর বিভিন্ন ধরনের লেখা বই মেলাতে প্রকাশিত হয়। সম্প্রতি তিনি নবীগঞ্জে তাঁর সুযোগ্য ছেলে নবীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা শেখ মহিউদ্দিনের বাসায় ছেলে ও ছেলের পরিবারে সাথে সময় কাটাতে আসেন।

নিউজটি শেয়ার করুন আপনার সোশ্যাল মিডিয়ায়..

© স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৯ সিলেট দর্পণ ।