সোমবার, ২৪ জুন ২০২৪, ০৩:০৩ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তিঃ
আমাদের সিলেট দর্পণ  ২৪ পরীক্ষামূলক সম্প্রচার চলছে , আমাদেরকে আপনাদের পরামর্শ ও মতামত দিতে পারেন news@sylhetdorpon.com এই ই-মেইলে ।
শিরোনাম :
সাড়ে ২১ লাখ টাকার ভারতীয় চিনি সহ দক্ষিণ সুরমা থানা পুলিশের জালে আটক বিয়ানীবাজারের দেলোয়ার আজ আওয়ামী লীগের ৭৫তম প্রতিষ্ঠা বার্ষিকী সিলেটে বিদ্যুৎস্পষ্ট হয়ে দুই স্থানে দুই জনের মৃত্যু জকিগঞ্জে বন্যার পানিতে ডুবে এক ব্যক্তির মৃত্যু চিনি ছিনতাই কান্ডে তাহমিদ নামে আরো একজন গ্রেফতার চিনি কান্ডে বিয়ানীবাজার উপজেলা ও পৌর ছাত্রলীগের কমিটি বিলুপ্ত; রাজপথে ছাত্রলীগের আনন্দ মিছিল বিয়ানীবাজারে বহুল আলোচিত চিনি কান্ড:এ পর্যন্ত গ্রেফতার ০২ সিলেটের মেজরটিলায় টিলা ধসে ৩ জনের মর্মান্তিক মৃত্যু বিয়ানীবাজারে একই রাতে ১৫ আসামী গ্রেফতার জকিগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচন:লোকমান,সবুর ও সুলতানার বিজয়
ঘরে বসে সাংস্কৃতিক প্রতিযোগিতায় অংশ গ্রহনের আহবান নবীগঞ্জের ইউএনও’র

ঘরে বসে সাংস্কৃতিক প্রতিযোগিতায় অংশ গ্রহনের আহবান নবীগঞ্জের ইউএনও’র

মোঃ তাজুল ইসলাম,নবীগঞ্জ (হবিগঞ্জ) থেকে : জাতীয় শোক দিবস ২০২০ এবং জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৫ তম শাহাদত বার্ষিকী উপলক্ষে সংস্কৃতি বিষয়ক মন্ত্রণালয়ের উদ্যোগে অনলাইন ভিত্তিক সাংস্কৃতিক প্রতিযোগিতার আয়োজন করা হয়েছে।
নবীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা শেখ মহিউদ্দিন জানান, নবীগঞ্জ উপজেলার আগ্রহী প্রতিযোগীরা যে বিষয়ে অংশগ্রহণ করতে আগ্রহী সে বিষয়ের ভিডিও ধারণ করে আজ ১২ আগস্ট (বুধবার) এর মধ্যে ইমেইলে পাঠাতে হবে।
সংগীত, আবৃত্তি ও ৭ই মার্চের ভাষণ এই তিনটি বিষয়ের প্রতিযোগিতা মোট দুটি গ্রুপে অনুষ্ঠিত হবে। তন্মধ্যে ‘ক’ বিভাগ : ১ম থেকে ৭ম শ্রেণি এবং ‘খ’ বিভাগ : ৮ম থেকে ১০ম শ্রেণি পর্যন্ত।
প্রতিযোগী নিজ প্রতিষ্ঠান/ বাসায় পারফর্ম করে তার ভিডিও চিত্র উপজেলা নির্বাহী অফিসার/ মাধ্যমিক শিক্ষা অফিসার বা প্রাথমিক শিক্ষা অফিসারের কার্যালয় অথবা unonabiganj1971@gmail.com/ unonabiganj@mopa.gov.bd এ প্রেরণ করার জন্য সংশ্লিষ্ট শিক্ষার্থীদের প্রতি আহ্বান জানান ইউএনও।
তিনি বলেন, প্রতিযোগিতার নির্ধারিত বিষয়ে ভিডিও ধারণের পূর্বে প্রতিযোগীরা নিজের নাম, শিক্ষা প্রতিষ্ঠানের নাম, শ্রেণি ও মোবাইল নাম্বার আবশ্যিকভাবে উল্লেখ করতে হবে। একজন প্রতিযোগী একাধিক বিষয়ে অংশগ্রহণ করতে পারবেন।
সংগীত (একক) বিষয়ে বঙ্গবন্ধুকে নিয়ে গান/ মুক্তিযুদ্ধের গান/ দেশাত্ববোধক গান/ গণসংগীত; আবৃত্তি (একক) বঙ্গবন্ধুকে নিয়ে কবিতা/ মুক্তিযুদ্ধ/ দেশাত্ববোধক/ শিশুতোষ বিষয়ক কবিতা এবং ৭ই মার্চের ভাষণ বিষয়ে অনলাইন ভিত্তিক প্রতিযোগিতায় অংশগ্রহণ করা যাবে।
আগামী ১৩/০৮/২০২০ তারিখ নির্ধারিত বিচারকদের মূল্যায়ন এর ভিত্তিতে ১ম, ২য় এবং ৩য় স্থান নির্ধারণ করা হবে বলে জানানো হয়।

নিউজটি শেয়ার করুন আপনার সোশ্যাল মিডিয়ায়..

© স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৯ সিলেট দর্পণ ।