মঙ্গলবার, ২১ মে ২০২৪, ১১:১৩ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তিঃ
আমাদের সিলেট দর্পণ  ২৪ পরীক্ষামূলক সম্প্রচার চলছে , আমাদেরকে আপনাদের পরামর্শ ও মতামত দিতে পারেন news@sylhetdorpon.com এই ই-মেইলে ।
গোপালগঞ্জে মসজিদ কমিটির দ্বন্দ্বের জেরে আদিম কায়দায় এক ব্যক্তিকে খুন

গোপালগঞ্জে মসজিদ কমিটির দ্বন্দ্বের জেরে আদিম কায়দায় এক ব্যক্তিকে খুন

দর্পণ ডেক্স : গোপালগঞ্জে মসজিদ কমিটির দ্বন্দ্বের জেরে প্রতিপক্ষের লোকজন আদিম কায়দায় টেটা বা কুচা বিদ্ধ করে তুহিন মোল্লা (৪০) নামের এক ব্যক্তিকে খুন করে।

তুহিন মুল্লা স্থানীয় আকরাম মুল্লার ছেলে এবং পেশায় একজন মটর শ্রমিক।এ হত্যাকাণ্ডের ঘটনাটি ঘটেছে শুক্রবার ২.১৫ ঘটিকার দিকে। বাদ জুম্মা সদর উপজেলা চরবয়রা গ্রামের জামে মসজিদ কমিটি নিয়ে দুই পক্ষের মধ্যে উত্তেজনা বিরাজ করে। এ সময় নিহত মটর শ্রমিক তুহিন এক পক্ষের হয়ে কথা কাটাকাটি করেন।

জানাযায়, চরবয়রা গ্রামের পশ্চিমপাড়া জামে মসজিদ কমিটির সভাপতির পদ নিয়ে কিছুদিন যাবত এলাকায় ক্রিয়া প্রতিক্রিয়া শুরু হয়।এর ধারাবাহিকতায় শুক্রবার জুম্মার নামাজের সময় মিজান মোল্লা ও আকরাম মোল্লার মধ্যে কথা কাটাকাটি ও হাতাহাতির ঘটনা ঘটে। আকরাম মোল্লার ছেলে তুহিন এ ঘটনার প্রতিবাদ করে বাড়ি ফেরার পথে মসজিদের পাশে রাস্তায় তাকে অপর পক্ষের রাজু মোল্লা, সাহিদুল ফকির , মিজান মোল্লা, ছোটন মোল্লাসহ একদল লোক আদিম কায়দায়  পিটিয়ে তার বুকে টেটা বা কুচা বিদ্ধ করে। পরে তাকে উদ্ধার করে গোপালগঞ্জ জেনারেল হাসপাতালে নিয়ে যাওয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। বিষয়টি নিশ্চিত করেছেন গোপালগঞ্জ থাকার ওসি মনিরুল ইসলাম।

নিউজটি শেয়ার করুন আপনার সোশ্যাল মিডিয়ায়..

© স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৯ সিলেট দর্পণ ।