মঙ্গলবার, ২৮ মে ২০২৪, ০১:০১ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তিঃ
আমাদের সিলেট দর্পণ  ২৪ পরীক্ষামূলক সম্প্রচার চলছে , আমাদেরকে আপনাদের পরামর্শ ও মতামত দিতে পারেন news@sylhetdorpon.com এই ই-মেইলে ।
নবীগঞ্জে মহাসড়কের পাশ থেকে এক ব্যক্তির লাশ উদ্ধার

নবীগঞ্জে মহাসড়কের পাশ থেকে এক ব্যক্তির লাশ উদ্ধার

মোঃ তাজুল ইসলাম (নবীগঞ্জ থেকে) : হবিগঞ্জের নবীগঞ্জ উপজেলায় ঢাকা-সিলেট মহাসড়কের পাশ থেকে সঞ্জু বিশ্বাস (৩২) নামে এক ব্যক্তির লাশ উদ্ধার করেছে পুলিশ।
শুক্রবার দুপুরে শেরপুর হাইওয়ে পুলিশ নবীগঞ্জ উপজেলার আউশকান্দি নামক এলাকা থেকে সঞ্জু বিশ্বাসের লাশ উদ্ধার করে।সঞ্জু বিশ্বাস সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলার কাশিলা গ্রামের অমর বিশ্বাসের পুত্র ।
পুলিশ ও পারিবারিক সূত্রে জানা যায়, সঞ্জু বিশ্বাস কুমিল্লায় শ্রমিক হিসেবে কর্মস্থলে ছিলেন। গতকাল সঞ্জু অসুস্থ্য ও বাড়িতে আসছে বলে পরিবারের সদস্যদের জানায়। গতকাল কুমিল্লা থেকে সিলেটে উদ্দেশ্যে রওয়ানা হয় সঞ্জু বিশ্বাস।

আজ শুক্রবার দুপুরে ঢাকা-সিলেট মহাসড়কের নবীগঞ্জ উপজেলার আউশকান্দি এলাকায় একটি মৃতদেহ পড়ে থাকতে দেখেন স্থানীয় লোকজন। পরে পুলিশকে খবর দিলে শেরপুর হাইওয়ে থানার একদল পুলিশ ঘটনাস্থলে পৌঁছে লাশটি উদ্ধার করে।
এ ব্যাপারে শেরপুর হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এরশাদুল হক ভূইয়া বলেন,মৃতদেহটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য হবিগঞ্জ আধুনিক হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে। মৃতদেহে কোনো ধরণের আঘাতের চিহ্ন পাওয়া যায়নি। প্রাথমিক ভাবে ধারণা করা হচ্ছে অসুস্থ জনিত কারণে তার মৃত্যু হয়েছে।

নিউজটি শেয়ার করুন আপনার সোশ্যাল মিডিয়ায়..

© স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৯ সিলেট দর্পণ ।