শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০১:৩৪ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তিঃ
আমাদের সিলেট দর্পণ  ২৪ পরীক্ষামূলক সম্প্রচার চলছে , আমাদেরকে আপনাদের পরামর্শ ও মতামত দিতে পারেন news@sylhetdorpon.com এই ই-মেইলে ।
ওসি তাজুল ইসলাম কানাইঘাট থেকে বিদায়,বিয়ানীবাজারে যোগাযোগ

ওসি তাজুল ইসলাম কানাইঘাট থেকে বিদায়,বিয়ানীবাজারে যোগাযোগ

দর্পণ ডেস্ক ◾কানাইঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ তাজুল ইসলাম  পিপিএম ১ জানুয়ারি ২০২১ সাল থেকে ২৭ জানুয়ারি ২০২৩ সাল পর্যন্ত  দায়িত্ব পালন করে বিয়ানীবাজার থানায় একই পদে অদ্য যোগদান করেন।

এসময় তিনি কানাইঘাট থানা এলাকার উদ্দেশ্যে এক বার্তা লিখেন।তার বার্তায় তিনি বলেন – ” আমি মোঃ তাজুল ইসলাম পিপিএম , পুলিশ পরিদর্শক (নিঃ) বদলী সূত্রে কানাইঘাট থানা সিলেটে ০১/০১/২০২১ইং হতে ২৭/০১/২০২৩ইং তারিখ পর্যন্ত অফিসার ইনচার্জ হিসেবে দায়িত্ব পালন করেছি। আমার দায়িত্ব পালনকালীন সময়ে সিলেট জেলার উর্ধতন অফিসারদের দিক নির্দেশনায় এবং থানার সকল অফিসার ফোর্সদের সমন্বয়ে, কানাইঘাট  উপজেলা চেয়ারম্যান,  উপজেলা নির্বাহী কর্মকর্তা, মেয়র মহোদয়,  ভাইস চেয়ারম্যানগণ, ইউপি চেয়ারম্যান, ইউপি সদস্য,  সরকারি-বেসরকারি বিভিন্ন কর্মকর্তাগণ, ইলেকট্রনিক ও প্রিন্ট মিডিয়ার সাংবাদিকবৃন্দ এবং স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গসহ সম্মানিত নাগরিকবৃন্দের সহযোগিতায় কানাইঘাট থানা এলাকার  আইনশৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখাসহ আপনাদের নিরাপত্তা বিধানের চেষ্টা করি। আইন-শৃঙ্খলা  রক্ষার্থে/সরকারী দায়িত্ব পালনে আপনারা সকলেই আমাকে সর্বোচ্চ সহযোগীতা করেছেন। আমি আপনাদের এই আকুন্ঠ সহযোগিতার কথা আজীবন মনে রাখবো। সরকারি দায়িত্ব পালনকালে যদি কোন অনিচ্ছাকৃত ভুল হয়ে থাকে অথবা কাউকে প্রত্যাশিত সেবা প্রদানে ব্যর্থ হয়ে থাকি অথবা কাউকে মনের অজান্তে কোন কষ্ট দিয়ে থাকি তাহলে তাহা নিজ গুনে ক্ষমা করে দিবেন। আমি আপনাদের সকলের সু-স্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করছি। আপনারা আমার ও আমার পরিবারের জন্য দোয়া করবেন।  আমি আজ অফিসার ইন চাজ বিয়ানীবাজার থানা যোগদানের উদ্দেশ্যে রওয়ানা করিলাম।”

ধন্যবাদান্তে
মোঃ তাজুল ইসলাম পিপিএম,
অফিসার ইনচার্জ
কানাইঘাট থানা, সিলেট।

নিউজটি শেয়ার করুন আপনার সোশ্যাল মিডিয়ায়..

© স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৯ সিলেট দর্পণ ।